শহরকে করোনা থেকে বাঁচাতে গিয়ে একের পর এক কলকাতা পুলিশের কোভিড যোদ্ধারা প্রাণ হারিয়েছেন। এবার আবার করোনার থাবা পড়ল হরিদেবপুর থানায়। করোনা আক্রান্ত হয়ে হরিদেবপুর থানার  অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর তুষার কান্তি কুলের মৃত্যু।

আরও পড়ুন, কলকাতায় একদিনের আক্রান্তে রেকর্ড সংখ্যা, করোনায় ফের সবাইকে হারিয়ে শীর্ষে মহানগর

বৃহস্পতিবার সকালে বাঙ্গুর হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়েছে কলকাতা পুলিশের তরফেও। কলকাতা পুলিশের ফেসবুক অফিসিয়াল পেজে জানানো হয়েছে যে, 'অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর তুষার কান্তি কুলে। হরিদেবপুর থানায় কর্মরত ছিলেন। একেবারে সামনের সারিতে থেকে লড়ছিলেন করোনা-যুদ্ধে। কোভিডে আক্রান্ত হয়ে সম্প্রতি ভর্তি হন হাসপাতালে।  আজই তিনি প্রাণ হারালেন। প্রয়াত সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের পাশে আমরা আছি, এবং সর্বতোভাবে থাকব।'

আরও পড়ুন, চড়বে কি ইলিশেরও দাম, পুজোর আগেই ৭২ ঘন্টা ধর্মঘটের ডাক ট্রাক সংগঠনের

প্রসঙ্গত এর আগেও কলকাতা পুলিশের ৯ জন কর্মী করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। প্রত্য়েকের ক্ষেত্রেই কোভিডে আবহে সামনে থেকে কাজ করতে হয়েছিল। প্রত্য়েকেই তাঁরা শহরবাসীকে নিজের জীবন দিয়ে বাঁচিয়ে যেতেও পিছপা হয়নি। তবে পাশপাশি করোনায় আক্রান্ত হয়েও কলকাতা পুলিশের অনেক কর্মীই সুস্থ হয়ে আবার ডিউটিতে ফিরেছেন। তবে এই মৃত্যুর ঘটনায় পুনরায় গভীর শোকের ছায়া হরিদেবপুরে।

 

 

      

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা