আরজিকরের পুরুষ মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন থাকা দুই ব্যক্তির করোনা রিপোর্ট পজিটিভ । এর মধ্যে এক বৃদ্ধের মৃত্যুও হয়েছে। এবং মৃত্যুর পর তাঁর শরীরে করোনা সংক্রমণের খবর মেলে। পাশাপাশি চিকিৎসাধীন অন্য এক ব্যক্তির রিপোর্টেও করোনা পজিটিভ আসে। এরপরেই চিন্তায়  পড়ে হাসপাতাল কর্তৃপক্ষ। সংক্রমণের আশঙ্কায় বন্ধ করে দেওয়া হয় মেল মেডিসিন ওয়ার্ড।

 আরও পড়ুন, রাজ্যেই বানাবে এবার করোনার ওষুধ, হাইড্রক্সিক্লোরোকুইন তৈরী করবে 'বেঙ্গল কেমিক্যাল'
 
জানা গিয়েছে,  আরজিকরের পুরুষ মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন দুই ব্যক্তির করোনা পরীক্ষায় রিপোর্ট আসে পজিটিভ। এর মধ্যে বেলগাছিয়ার বাসিন্দা হজ থেকে ফেরা এক বৃদ্ধের মৃত্যু হয়। মৃত্যুর পর তাঁর শরীরে করোনা সংক্রমণের খবর পাওয়া গিয়েছে। পাশাপাশি চিকিৎসাধীন অন্য এক ব্যক্তির রিপোর্টেও করোনা পজিটিভ আসে। এরপরেই চিন্তায় পড়ে যায় হাসপাতাল কর্তৃপক্ষ। কারণ ওই ২ জন যখন ভর্তি হয়, তখন তাঁদের কোনও করোনা উপসর্গ অর্থাৎ জ্বর,সর্দি-কাশি কিংবা শ্বাসকষ্ট কিছুই ছিল না। গত বুধবার থেকেই এদের করোনা উপসর্গ দেখতে পাওয়া যায়।

আরও পড়ুন, পার্ক সার্কাসের বেসরকারি হাসপাতালে প্রৌঢ়ের মৃত্য়ু, করোনা রিপোর্ট পজিটিভ আসতেই অভিযোগ তুলল পরিবার

সূত্রের খবর, আরজিকর হাসপাতাল মেল মেডিসিন ওয়ার্ড ইতিমধ্য়েই জীবাণুমুক্ত করার জন্য বন্ধ করে দেওয়া হয়েছে। আগামী দুদিন এই কাজ চলবে। মেডিসিন বিভাগের রোগীদের অন্যত্র স্থানান্তরিত করা হয়েছে। চিকিৎসক,নার্স এবং স্বাস্থ্যকর্মীদের চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইন অর্থাৎ গৃহ পর্যবেক্ষণে রাখা হচ্ছে।  
 

 

এনআরএস-র আরও ৪৩ জন স্বাস্থ্য কর্মীর রিপোর্ট নেগেটিভ, স্বস্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ

করোনার রোগী সন্দেহে বৃদ্ধকে বেধড়ক মার, স্যালাইনের চ্যানেল করা হাতে দড়ি পড়ালো মানিকতলাবাসী

করোনায় আক্রান্ত এবার কলকাতার ২ ফুটপাথবাসী, হোম কোয়ারেন্টাইনে উদ্ধারকারীরা