এসএসকেএম হাসপাতাল থেকে জুনিয়র ডাক্তারদের  হুমকি দিয়ে রাখলেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। চার বছর ধরে চলতে থাকা অরাজকতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে আসরে নামলেন মমতা।

এদিন এসএসকেএম হাসপাতালে চিকিৎসকদের বিক্ষোভের মুখে পড়েন মমতা। তত ক্ষণে কথা বলেছেন এসএসকেএম-এর এমএসডিপি এবং অপেক্ষমাণ রোগীদের সঙ্গে। তার পরেই ক্রোধে ফেটে পড়েন তিনি। সরাসরি বলেন, যত নেতা আছে ধরে আসুন। রোগীকে পরিষেবা না দিলে অ্যাকশান নেবো।

মমতার সাফ কথা, 'রোগী হাসপাতালেই যায়। ঘটনা ঘটলে ছুটতেই হবে। দমকল, সেনা, ডাক্তারকে যেতেই হবে। আন্দোলন আমি অনেক করেছি। দেখেছি অনেক জুতো পরেও ঘুমোন. কেননা সেবার কাজ। ঘটনাটাকে আমরা সমর্থন করি না। পুলিশকেও তো মানুষ ইঁট মেরেছে। সেটাও তো উচিত না। হাসপাতালে আমি অলরেডি পুলিশ বসিয়েছিলাম। আবারও পুলিশকে বসতে হবে। এই ঘটনায় চন্দ্রিমা বারবার উদ্যোগ নিয়েছে। পরিবাহর পরিবারকে বললাম আর্থিক দায়িত্ব নিয়েছি। ছাত্রদের সঙ্গে কথা বলতে চেয়েছি, ওঁরা আমাদের সঙ্গে কথা বলেনি। কী ঔদ্ধত্য। এদের পেছনে আমি পঁচিশ লক্ষ টাকা খরচ করেছি। তার পরেও এরা চলে যায়। 

এখানে বিজেপি ধর্মীয় উন্মাদনা চালাচ্ছে। আজ দুটোর মধ্যে কাজে ঢুকলে ভাল। না ঢুকলে আমি বুঝে নেবো। মমতা এদিন সরাসরি বলেন, ';আন্দোলনকারীরা আন্দোলন না তুললে এসেনসিয়াল সার্ভিস অ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা নেব।'