ফের মর্মান্তিক ঘটনা ঘটল হরিদেবপুর থানা এলাকায়। প্লেট লাগানো পায়ের চিকিৎসা না পেয়ে নারকীয় যন্ত্রনার হাত থেকে বাঁচতে আত্মঘাতি হলে গোপাল মন্ডল নামের এক ব্যাক্তি। এখানেই শেষ নয় ছেলের মৃত্যু শোকে বৃদ্ধ বাবা ভুতনাথ মন্ডলের হল স্ট্রোক করে মৃত্যু। পরিবারের অভিযোগ  বেহালা বিদ্যাসাগর হাসপাতালের বিরুদ্ধে।

আরও পড়ুন, মানসিক অবসাদের জেরে আরও এক মৃত্যু, আত্মঘাতি টালিগঞ্জের এক চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট


 পরিবার থেকে জানা গিয়েছে, বছর উনষাটের গোপাল মন্ডল নামের ওই ব্য়াক্তির ৩৫ বছর আগে একটা অ্য়াক্সিডেন্ট হয়েছিল। তারপর পায়ে প্লেট বসে। সম্প্রতি তার পা ফুলে যায়। যন্ত্রনার মাত্রা সীমা ছাড়িয়ে যায়। ছটফট করতে থাকেন তিনি। এই অবস্থায় তাঁকে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযোগ, দীর্ঘক্ষণ সরকারি হাসপাতালের ইমার্জেন্সিতে বসিয়ে রাখা হয় ওই মুমুর্ষ রোগীকে। সেখানে যন্ত্রনায় ছটফট করতে থাকে তিনি। দীর্ঘক্ষণ বসিয়ে রাখবার পরে একটা ইনজেকশন দেওয় হয় এবং হাসপাতাল থেকে বলা হয়, 'আজ ডাক্তার আসবে না'। এরপরই  হাসপাতালে চিকিৎসা না পেয়ে নারকীয় যন্ত্রনার হাত থেকে বাঁচবার জন্য আত্মহত্যার পথ বেছে নিলেন গোপাল মন্ডল নামের ওই ব্যাক্তি।  এরপর ছেলের গোপাল মন্ডলের মৃত্যু শোকে বৃদ্ধ বাবা ভুতনাথ মন্ডলের বাড়ির মধ্যেই স্ট্রোক হয়ে মারা যান। 

আরও পড়ুন, ভরা বর্ষায় জলে নীচে শহরের রাস্তা, রবিবারও ফের ঝড়-বৃষ্টির পূর্বাভাস

অপরদিকে পরিবারের আক্ষেপ,তাঁদের আর্থিক অবস্থা ভালো নয় যে তাকে কোনও বেসরকারি হাসপাতালে নিয়ে যাবেন। আবার সরকারি হসপিটালে করোনা আতঙ্ক সেখানে ও জায়গা পাওয়া যাবে কিনা তাঁরা জানতেন না বলে পরিবার সূত্রে খবর। বেহালার বিদ্যাসাগর হাসপাতাল থেকে ফিরিয়ে দিলে গোপাল বাবু তার স্ত্রীর সঙ্গে বাড়ি ফিরে আসেন। আবার পায়ে যন্ত্রনা শুরু হয়। সেই যন্ত্রনা র হাত থেকে বাঁচবার জন্য নিজের বাড়িতে একটি পরিত্যক্ত ঘরে গিয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকেরা দেখতে পেয়ে ওই ব্যাক্তিকে তাড়াতাড়ি উদ্ধার করে।   কিন্তু ততক্ষনে সব শেষ। ছেলের গোপাল মন্ডলের এই অবস্থা দেখে বৃদ্ধ বাবা ভুতনাথ মন্ডল বাড়ির মধ্যে স্ট্রোক হয়ে মারা যান। পরিবারে, ছেলে ও বাবার এই মৃত্যুতে শোকের ছায়া। পরিবারের দাবি যদি বিদ্যাসাগর হাসপাতালে চিকিৎসা পেতেন গোপাল মন্ডল, তাহলে  এমন ঘটনা ঘটত না।

 

 

রাজ্য়ে মৃতের সংখ্যা ৬০০ ছাড়াল, ভ্য়াক্সিনের অপেক্ষায় বিশ্ব

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি