নারকেলডাঙার ক্যানেল ওয়েস্ট রোডের বস্তিতে বিধ্বংসী আগুন। আগুনের ভয়াবহতায় এলাকা থেকে সরানো হচ্ছে স্থানীয়দের। ইতিমধ্য়েই আগুনের ধোওযাক কুণ্ডলী আকাশ ছেয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের আটটি ইঞ্জিন। এলাকায় কেউ আটকে পড়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

শরীর স্যানিটাইজ করবে দরজা, হগ মার্কেটে নয়া গেট পুরসভার.

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা নাগাদ ওই বস্তিতে আগুন লাগে৷ খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের ২টি ইঞ্জিন। পরে আগুনের বীভৎসতা দেখে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৮টি ইঞ্জিন৷

রাজ্য়ে করোনা হট স্পট কোনগুলো, সন্ধান দেবে 'সন্ধানে অ্যাপ'..

পাশাপাশি ঘটনাস্থলে  উপস্থিত হয়েছে কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা দল। কীভাবে আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়। তবে আগুনের গ্রাসে অনেকগুলি বস্তি পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে৷ কিন্তু দমকলের দাবি, এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর নেই৷ জানা গিয়েছে, প্রথমে স্থানীয় বাসিন্দারাই আগুন নেভানোর চেষ্টা চালায়। পাশাপাশি দমকলকেও ডাকা হয়। কিন্তু নিমেষের মধ্য়ে আগুনের তীব্রতা বাড়তে থাকে। বেগতিক দেখে এলাকা থেকে সরে আসে স্থানীয়রা । দমকলের দাবি, ঘন্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সফল হন তারা।

মমতার কথায় ৮৩, কেন্দ্র বলছে রাজ্য়ে আক্রান্ত ১০৩.

 স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রথমে নারকেলডাঙার ক্যানেল ওয়েস্ট রোডের একটি কাগজের গুদামে আগুন লাগে, সেখান থেকে আগুন বস্তিতে ছড়িয়ে পড়ে। পুড়ে গিয়েছে একটি লরিও। প্রথমে কাগজের গুদামে আগুন লাগতেই ঘর ছেডে় পালায় এলাকার বাসিন্দারা।