Asianet News BanglaAsianet News Bangla

শীতলকুচিকাণ্ডে ৬ CISF জওয়ানকে তলব করল CID, অগাস্টে ভবানী ভবনে হাজিরার নির্দেশ


 সিআইডি সূত্রে খবর, শীতলকুচিকাণ্ডে ৬ জন  সিআইএসএফ জওয়ান তলব করা হয়েছে।  যদিও এখনও পর্যন্ত সিআইএসএফ-র তরফ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি। 
 

Notice has been sent to that 6 CISF Jawan to appear at Bhawani Bhawan due to  Sitalkuchi incident RTB
Author
Kolkata, First Published Jul 24, 2021, 11:57 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


শীতলকুচিকাণ্ডে ৬  সিআইএসএফ জওয়ানদের নোটিশ পাঠিয়েছে সিআইডি । ভবানীভবনে ২ এবং ৩ অগাস্টের মধ্যে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।যদিও এখনও পর্যন্ত সিআইএসএফ-র তরফ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি। 

আরও পড়ুন, জয় গোস্বামী-মমতাকে নিয়ে 'অপমানজনক' পোস্ট সোশ্যাল মিডিয়ায়, থানায় অভিযোগ দায়ের কবি কন্যার

 উল্লেখ্য, চতুর্থ দফার ভোটের সকালেই রক্তাক্ত হয়েছে  কোচবিহার। মৃত্যু হয়েছে  ৫ জনের। এদের মধ্য়ে কেন্দ্রীয়বাহিনীর গুলিতে তাঁদের মধ্য়ে ৪ জনের মৃত্যু হয়েছে।  এখন মানুষ ভূলতে পারেনি সেই ঘটনা। গন্ডগোল যখন বাইরে হচ্ছিল, তখন কীকারণে বুথের দিকেই গুলিবর্ষণ হয়েছিল, উঠে এসব প্রশ্নও।এদিকে এই ইস্যুতে একাধিকবার সিআইএসএফ জওয়ানদের নোটিশ পাঠানো হলেও তাঁরা শেষ অবধি হাজিরা দেননি। সিআইডি সূত্রে খবর, এবার ৬ জন  সিআইএসএফ জওয়ানকে তলব করা হয়েছে।  যদিও এখনও পর্যন্ত সিআইএসএফ-র তরফ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি। 

 আরও পড়ুন, উচ্চ মাধ্যমিকে নম্বর কম পাওয়ায় রাজ্য জুড়ে বিক্ষোভ, টায়ার জ্বালিয়ে অবরোধ পড়ুয়াদের


জুন মাসে গুলির ধরণ খতিয়ে দেখতে  শীতলকুচি গিয়েছিল ফরেন্সিক ব্যালেন্সিক টিমের তিন সদস্যের দল।সিআইডির রিপোর্টের তথ্য অনুযায়ী, বাইরে গন্ডোগোল হলেও বুথের ভিতর দরজা ভেদ করে গুলি ঢুকে যায়। ঘটনার দিন গ্রামবাসীরা অভিযোগ করেছিলেন, সিআইএসএফ-র গুলিতে চার গ্রামবাসীর মৃত্যু হয়েছে। পরে ১০ এপ্রিল অর্থাৎ ঘটনার দিনের ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, তিন জনের বুলেট ইনজুয়েরি এবং সামিউল মিঞাঁ নামে অপর এক জনের স্প্লিন্টারের আঘাতে মৃত্যু হয়েছে। আর এখানেই শীতলকুচিকাণ্ড ক্রমশই রহস্যময় হয়ে উঠছে। তবে এবার কেন্দ্রীয় দলের জওয়ানরা ভবানীভবনে হাজিরা দিলে অনেক রহস্যেরই মোড়ক খুলবে বলে অনুমান গোয়েন্দাদের।
 

 


 

Follow Us:
Download App:
  • android
  • ios