Asianet News BanglaAsianet News Bangla

Crime: সাতসকালে বাইপাসের ধারে হোর্ডিং থেকে ঝুলন্ত দেহ উদ্ধার, মৃত্যুর কারণ জানতে তদন্তে পুলিশ

বাইপাসের ধারে হোর্ডিংয়ে ঝুলন্ত দেহ উদ্ধার।  পুলিশ সূত্রে খবর, স্থানীয় এলাকায় ওই মৃত ব্যক্তির ছবি দেখানো হয়েছে, তবে কেউ এখনও সনাক্ত করতে পারেননি।  

Police recovered the hanging body from a hoarding along the EM bypass Kolkata RTB
Author
Kolkata, First Published Nov 17, 2021, 10:39 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাইপাসের ধারে হোর্ডিংয়ে ঝুলন্ত দেহ উদ্ধার (Dead Body)। মঙ্গলবার সাতসকালে ইএম বাইপাসের (EM Bypass Kolkata) ইস্টার্ন মেট্রোপলিটন বাস স্টপের উল্টোদিকে হোর্ডিং থেকে ঝুলন্ত ব্যক্তির দেহ উদ্ধার। মৃতদেহের এখনও পরিচয় জানানো যায়নি।

পুলিশ সূত্রে খবর, এদিন সকালে বাইপাসের ধারে হোর্ডিংয়ে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মৃতদেহটি ঝুলতে দেখা যায়। সাতসকালে অফিসটাইমে জনবহুল শহরে এমন দৃশ্য দেখে তাজ্জব হয়ে গিয়েছেন প্রত্যক্ষদর্শীরাও। উল্লেখ্য, ঘটনাস্থলের একদম পাশেই ক্যাপ্টেন ভেড়ি। ই-এম বাইপাসের এই স্থানকে হোর্ডিং ডিসপ্লে গ্যালারি নামেও কেউ কেউ ডাকে। এখানে এর আগে এমন কোনও ঘটনা নজরে আসেনি। হোর্ডিং থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় দেহটি ঝুলতে দেখা গিয়েছে। কিন্তু আনুমানিক বছর পয়তাল্লিশের ওই ব্যাক্তির এখনও কোনও পরিচয় পাওয়া যায়নি। পুলিশ সূত্রে খবর, স্থানীয় এলাকায় ওই মৃত ব্যক্তির ছবি দেখানো হয়েছে। তবে কেউ এখনও সনাক্ত করতে পারেননি। তাই কোথা থেকে এলেন, কেনই বা এমন ঘটনা ঘটল, এনিয়ে নিয়ে ক্রমশ বাড়ছে রহস্য। কেন শহরের অন্যতম প্রাণকেন্দ্র বাইপাসের ধারের হোর্ডিংয়ে এসেই আত্মহত্যা, উঠেছে প্রশ্ন। কারণ পরিসংখ্যান গত তথ্য ঘেটে দেখে এমন ঘটনা খুব একটা চোখে পড়ে না। এখানেই জন্ম নিয়েছে সন্দেহের বীজ। তাই এটি কি নিছকই আত্মহত্যা নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কোনও কারণ, খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন, Dilip Ghosh: 'মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলা', দুয়ারে রেশন শুরু হতেই মমতাকে তোপ দিলীপের

বুধবার সকাল তখনও শীতের আমেজে ঘুমে ডুবে ইএম বাইপাস সংলগ্নবাসিন্দারা। সকাল সাড়ে ৬ টা নাগাদ আচমকাই শহরবাসী জানতে পারেন বিজ্ঞাপণের হোর্ডিং থেকে ঝুলছে দেহ। জড়ো হন স্থানীয়রা। এমন দৃশ্য স্বাভাবিকভিকভাবেই চমকে ওঠেন তাঁরা। বুধবার এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। যদিও ততক্ষণে পুলিশ এসে পুরো ঘটনার তদন্ত চালানো শুরু করেছে। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া ওই ব্যাক্তির দেহের বাইরে থেকে কোনও আঘাতে চিহ্ন পাওয়া যায়নি।  ইতিমধ্যেই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন ওই ব্যাক্তি। তবে খুন করে দেহ ঝুলিয়ে দেওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কারণ আগেও এমন ঘটনা ঘটেছে। তাই স্থানীয়দের সঙ্গে কথা বলে ঘটনার কিনারা করার চেষ্টা করছে পুলিশ।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios