প্রয়াত বিখ্য়াত ফ্য়াশন ডিজাইনার শর্বরী দত্ত। এদিকে বাথরুম থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। তাঁর দেহের পাশে রক্তও পড়ে ছিল, কানের পাশে পাওয়া যায় ক্ষতচিহ্নের হদিশ। এই সব কিছু মিলিয়েই কিংবদন্তির অস্বাভাবিক মৃত্যু ঘিরে তৈরি হয় ধোয়াশা। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। সকলেই অধীর অপেক্ষায় ছিল, রিপোর্ট জানার জন্য। অবশেষে এসেছে  শর্বরী দত্তের ময়না তদন্তের রিপোর্ট। সেরিব্রাল অ্য়াটাকেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

 

 

আরও পড়ুন, 'ফ্যাশনে পুরুষকে পৌঁছে দেন আন্তর্জাতিক স্তরে', ডিজাইনার শর্বরী দত্তের মৃত্যুতে শকড ঋতু-রাজ

ময়না তদন্তের রিপোর্টে জানা গিয়েছে, মস্তিষ্কে রক্তক্ষরণের জেরেই প্রাণ হারিয়েছেন বর্ষীয়ান ফ্য়াশন ডিজাইনার শর্বরী দত্ত।বৃহস্পতিবার রাত সাড়ে বারোটা  নাগাত নিজের বাড়িতেই তাঁকে উদ্ধার করা হয়। সকলের ধারণা ছিল, তাই রাতেই হয়তো মৃত্য়ু হয়েছে। এদিকে ,রিপোর্টে বলা হয়েছে, রাতে নয়,  বৃহস্পতিবার দুপুরে সেরিব্রাল অ্য়াটাকেই মৃত্যু হয়েছে  ফ্য়াশন ডিজাইনার শর্বরী দত্তের। কিন্তু তাঁর দেহের পাশে রক্তও পড়ে ছিল, কানের পাশে পাওয়া যায় ক্ষতচিহ্নের হদিশ। শরীরের ভিতরে চোট পাওয়া যায়। আর এখানেই প্রশ্ন উঠেছে, এই চিহ্ন হুলি আসল কীভাবে। জানা গিয়েছে, স্বামীর মৃত্যুর পর শর্বরী দত্ত একাকিত্বে ভুগছিলেন। মন কষাকষি চলছিল পুত্র ও পুত্র বধূর সঙ্গে। এদিকে এরই সঙ্গে তিনি আক্রান্ত হন মধুমেহ রোগে। ভার্টিগোও ধরা পড়ে তাঁর। আর এখানেই তৈরি হয়েছে যাবতীয় প্রশ্নের ভীড়। 

 

 

আরও পড়ুন, বাথরুমে রক্ত, কানের পাশে আঘাতের চিহ্ন, শৌচাগারে পড়ে থাকা শর্বরী দত্ত-কে নিয়ে বাড়ছে ধোঁয়াশা


প্রসঙ্গত ফ্য়াশন ডিজাইনার শর্বরী দত্তের মৃত্যুতে শোকস্তবদ্ধ টলিউড। ঋতুপর্ণা থেকে রাজ চক্রবর্তী সকলেই শোক প্রকাশ করেছেন।  উল্লেখ্য,  বাঙালির পোশাকের এক যুগ বদল ঘটেছিল তাঁরই হাত ধরে। পুরুষ পোশাকে রঙিন ধুতির চল এনেছিলেন তিনি, কলকাতা থেকে মুম্বই, চলচ্চিত্র জগত থেকে আমজনতার বিয়ের সাজ, শর্বরী দত্ত ছিলেন কলকাতার ফ্যাশন জগতের ফাইনাল ডেস্টিনেশন। যাঁর পোশাক একাধিকবার পরেছে বচ্চন পরিবারও। 

 

     

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা