করোনায় আক্রান্ত হলেন এবার এক কাউন্সিলর। প্রথমে, করোনা উপসর্গ সহ মধ্যমগ্রাম পুরসভার ওই কাউন্সিলর আরজিকরে ভর্তি হন।  শনিবার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপরই ওই কাউন্সিলর বেলেঘাটা আইডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই মুহূর্তে ওই  কাউন্সিলরের শারীরিক অবস্থা খুব একটা স্থিতিশীল নয় বলে জানিয়েছেন দায়িত্বে থাকা চিকিৎসক। 

শহরে দেদার শব্দবাজি ফাটানোর অভিযোগ, মোট ৯৮ জনকে গ্রেফতার করল পুলিশ

 
জানা গিয়েছে,  জ্বর এবং শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে বৃহস্পতিবার আর জি কর হাসপাতালে প্রথমে ভর্তি হন মধ্যমগ্রাম পুরসভার ওই কাউন্সিলর। শনিবার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় তাঁকে আইডি-তে নিয়ে যাওয়া হয়।আইডির সুপার তথা উপাধ্যক্ষ আশিস মান্না জানিয়েছেন, 'চেয়ারম্যান ইন কাউন্সিলকে অক্সিজেন দেওয়া হচ্ছে। এখনই ওঁর অবস্থা স্থিতিশীল বলা যাবে না।' 

আরও পড়ুন, ফের করোনা উপসর্গের রোগী জেনারেল ওয়ার্ডে, আক্রান্তের মৃত্যুতে কোয়ারেন্টাইনে এনআরএস-র ৫৮ জন

অপরদিকে মধ্যমগ্রাম পৌরসভার চেয়ারম্যান তথা বিধায়ক রথীন ঘোষ এবিষয়ে জানিয়েছেন, লকডাউনে এলাকার দুঃস্থ মানুষদের খাবার বিলি করেছেন আক্রান্ত সিআইসি। তবে কোথা থেকে কী ভাবে তিনি সংক্রমিত হলেন, তা খতিয়ে দেখা হবে। তিনি আরও জানিয়েছেন, আক্রান্তের সংস্পর্শে না এলেও সতর্ক নাগরিক হিসেবে তিনি নিজেকে গৃহ-পর্যবেক্ষণে রেখেছেন।  উল্লেখ্য়,  রবিবার সরকারি ভাবে কোনও করোনা বুলেটিন প্রকাশ করেনি রাজ্য সরকার। তবে সরকারি এবং বেসরকারি হাসপাতাল সূত্রে কয়েক জন আক্রান্তের খবর মিলেছে। সেই তালিকায় রয়েছেন মধ্যমগ্রাম পৌরসভার এই চেয়ারম্যান-ইন-কাউন্সিলও। 

 

 

 রাজ্য়ে করোনায় আক্রান্ত এবার এক নার্স, পরিবারকে কোয়ারেনটাইনে থাকার নির্দেশ স্বাস্থ্য দফতরের

করোনা আক্রান্তদের এমআর বাঙ্গুরে স্থানান্তর ঘিরে তুলকালাম, অভিযোগ নিয়ে অবস্থান বিক্ষোভে নার্সরা

পাঁচিল টপকালেই ভাইরাস এক্সপার্ট সেন্টার, তবুও মুখ ফিরিয়ে মেডিক্য়াল কলেজ