Asianet News BanglaAsianet News Bangla

Subhranshu Roy: হঠাৎই অসুস্থ শুভ্রাংশু রায়, মুকুলপুত্রকে ভর্তি করা হল হাসপাতালে

মুকুলপুত্র শুভ্রাংশু রায় হঠাৎই অসুস্থ হয়ে ভর্তি হাসপাতালে। তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

 

 

Subhranshu Roy son of Mukul Roy Hospitalized due to ill RTB
Author
Kolkata, First Published Oct 23, 2021, 2:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুকুলপুত্র শুভ্রাংশু রায় (Subhranshu Roy son of Mukul Roy) হঠাৎই অসুস্থ হয়ে ভর্তি হাসপাতালে। তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আচমকাই শুভ্রাংশুর শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করায় দ্রুত তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে (Private Hospital)। 

আরও পড়ুন, Uttarakhand: উত্তরাখন্ডে ট্রেকিংয়ে গিয়ে নিখোঁজ হওয়া আরও ১ বাঙালির মিলল দেহ, শোকের ছায়া রাজ্যে

 সূত্র মারফত জানা গিয়েছে, লিভারের সমস্যা নিয়েই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। আগেও এই সমস্যায় ভুগেছেন শুভ্রাংশু রায়। তবে তাঁর অবস্থা এই মুহূর্তে স্থিতিশীল বলে খবর। দুই বছর আগে লিভারের কঠিন সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। তখন বমি-রক্তবমির উপসর্গ দেখা গিয়েছিল। জ্ঞান হারিয়ে ফেলেন তিনি।  সেই সময় ভেন্টিলেশনেও রাখতে হয় তাঁকে। এবার ফের অসুস্থ হলেন শুভ্রাংশু রায়। সম্প্রতি মাকে হারিয়েছেন মুকুল পুত্র। মূলত কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন মুকুল রায় এবং তাঁর স্ত্রী কৃষ্ণা রায়। কলকাতার বাইপাসের ধারে তাঁরা দুজনেই অনেকদিন হাসপাতালে ভর্তি ছিলেন। এরপর মুকুল রায় সুস্থ হয়ে উঠলেও তাঁর স্ত্রী কৃষ্ণা রায়ের ফুসফুসের অবস্থা ক্রমশ খারাপের দিকে যায়। এরপরে তাঁর ফুসফুসের প্রতিস্থাপনের জন্য এয়ার অ্য়াম্বুলেন্সে করে চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয়। চেন্নাইয়ে তিনি চিকিৎসাধীন ছিলেন। কলকাতায় চিকিৎসাধীন থাকাকালীন একমো সাপোর্টে রাখতে হয়েছিল তাঁকে। ফুসফুসে ফ্রাইব্রোসিস ধরে পড়ে তাঁর। এরপরে চেন্নায়ইতেই মৃত্যু হয় কৃষ্ণা রায়ের। 

আরও পড়ুন, By Election: '৪-০ করতে হবে', উপনির্বাচনের প্রচারে নেমে BJP-কে তোপ দাগলেন অভিষেক

 প্রসঙ্গত, মুকুল রায় এবং তাঁর স্ত্রী যখন কোভিডে আক্রান্ত হন, সেই সময়ও মুকুল ও শুভ্রাংশ বিজেপিতেই ছিলেন। মুকুল সুস্থ হয়ে বেরিয়ে আসার পর দীর্ঘদিনে তাঁর স্ত্রী হাসাপাতালে থাকাকালীন সময়ে আচমকাই শারীরিক অবস্থার খবর নিতে অভিষেক বন্দ্য়োপাধ্যায় পৌছে যান হাসপাতালে। এরপরেই রাতারাতি মুকুল পত্নীর খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী , রাজ্য বিজেপির শীর্ষ নের্তৃত্ব। কিন্তু ততক্ষণে মাস্টার স্ট্রোক খেলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায়। মুকুল রায় এবং শুভ্রাংশু রায়ের এর কিছু দিনের মধ্য়েই বিজেপি ছেড়ে পুরোনো ঘর তৃণমূলেই ফিরে যান।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios