Asianet News BanglaAsianet News Bangla

Sayantika Banerjee: সাতসকালে ১২ চাকা গাড়ির ধাক্কা, দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন সায়ন্তিকা

দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অভিনেত্রী তথা তৃণমূল রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এদিন সকালে পশ্চিম বর্ধমানের রাজবাঁধ ওভার ব্রীজ পেরানোর সময় একটি ১২ চাকা গাড়ি পাশ থেকে ধাক্কা মারে তার গাড়িটিকে।  

TMC Leader Sayantika Banerjee has escaped from a car Accident RTB
Author
Kolkata, First Published Dec 9, 2021, 9:32 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অভিনেত্রী তথা তৃণমূল রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Actress-TMC Leader Sayantika Banerjee)। এদিন সকালে পশ্চিম বর্ধমানের রাজবাঁধ ওভার ব্রীজ পেরানোর সময় একটি ১২ চাকা গাড়ি পাশ থেকে ধাক্কা মারে তার গাড়িটিকে। তবে প্রত্যকেই সুস্থ রয়েছেন। ক্ষতিগ্রস্থ হয়েছে গাড়িটি ( car Accident )।

TMC Leader Sayantika Banerjee has escaped from a car Accident RTB
 

   বৃ্হস্পতিবার সকালে বাঁকুড়া থেকে কলকাতা ফেরার পথে পানাগড়ের কাছে রাজবাঁধ ওভার ব্রিজে তার গাড়িকে ধাক্কা মারে একটি ১২ চাকা গাড়ি। তার জেরেই ঘটে দুর্ঘটনা। বেশ কয়েক ধরে বাঁকুড়ায় দলীয় একাধিক কর্মসুচি সেরে বৃহস্পতিবার কলকাতায় ফিরছিলেন অভিনেত্রী তথা তৃনমূল রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এদিন সকাল ৬.১৫ মিনিট নাগাদ পশ্চিম বর্ধমানের রাজবাঁধ ওভার ব্রীজ পেরানোর সময় একটি ১২ চাকা গাড়ি পাশ থেকে ধাক্কা মারে তার গাড়িটিকে।  এর ফলেই ঘটে দুর্ঘটনা। তবে প্রত্যকেই সুস্থ রয়েছেন। গাড়িটির ডান দিকের অংশ ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে।দুর্ঘটনার পর ১২ চাকার লরি এবং লরির চালককে আটক করেছে কাঁকড়া থানার  পুলিশ। সায়ন্তিকার গাড়িটি থানা নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনার পরে অন্যগাড়ি করে কলকাতায় না গিয়ে বাঁকুড়া ফিরে আসেন সায়ন্তিকা।

TMC Leader Sayantika Banerjee has escaped from a car Accident RTB

আরও পড়ুন, CM on Bipin Rawat: 'দুঃসংবাদ পেয়ে মনখারাপ হয়ে গেল', রাওয়াতের চপার দুর্ঘটনায় বৈঠক থামালেন মমতা

 

প্রসঙ্গত, চলতি বছরে একুশের ভোট যুদ্ধে বাঁকুড়া বিধানসভা হয়ে প্রার্থী পদে দাঁড়িয়েছিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।অবশ্য সায়ন্তিকার তৃণমূলে যোগ দিতেই খবরটা শিরোনামে এসেছিল। ভোটের আগে রুপোলি পর্দার যে এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রী তৃণমূলে যোগ দিয়েছিলেন, সায়ন্তিকা তাঁদের অন্যতম।  তৃণমূল ভবনে হাজির হয়ে তিনি যেদিন শাসক দলে যোগদান করেছিলেন, সেদিন তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন  তৃণমূলের মহাসচিব তথা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এবং মন্ত্রী ব্রাত্য বসু।  সংবাদিক সম্মেলনে সেদিন সায়ন্তিকা বলেছিলেন, '১০ বছর ধরে সঙ্গে ছিলাম।আজ অফিশিয়ালি দলে যোগ দিলাম। মমতা বন্দোপাধ্যায় সুযোগ করে দিয়েছেন। আমাকে যে দায়িত্ব দেওয়া হবে, আশা করি সেটা পালন করব। মানুষের সেবা করব। সঠিক সময় এসেছে, বাংলার মানুষের ইচ্ছা প্রকাশ করার।' এদিকে সায়ন্তিকার প্রার্থী পদ ঘোষণা নিয়ে কম গোসা হয়নি নির্ধারিত এলাকার তৃণমূল নেত্রী  শম্পা দরিপা। প্রার্থী ঘোষণার দিন বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণার পরেই শম্পা দরিপার অনুগামীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছিলেন। যদিও তারপর পট বদল হয়। পুষ্প বৃষ্টি, চন্দনের ফোঁটা এবং মিষ্টি মুখ করিয়ে আদর করে তৃণমূল প্রার্থী সায়ন্তিকাকে বরণ করেন এতদিনের অভিমানী শম্পা দরিপা। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios