Asianet News BanglaAsianet News Bangla

ভবানীপুরে ভুয়ো ভোটারের অভিযোগ, তুলকালাম খালসা হাইস্কুল চত্ত্বর

ভবানীপুরে খালসা হাইস্কুলে উত্তেজনা, ভুয়ো ভোটারের অভিযোগ। এদিন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বুথে আসতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

Trouble at Khalsa High School in Bhabanipur By Election over allegations of fraudulent voting RTB
Author
Kolkata, First Published Sep 30, 2021, 3:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভবানীপুরে (Bhabanipur By Election) খালসা হাইস্কুলে (Khalsa High School) উত্তেজনা, ভুয়ো ভোটারের অভিযোগ। এদিন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বুথে আসতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। স্থানীয়দের অভিযোগ, অতিরিক্ত গাড়ি এবং বহিরাগতদের নিয়ে এলাকায় ঘুরছেন। তাই তাঁদের ভোট দিতে অসুবিধা হচ্ছে। এরপরেই পাল্টা (BJP) বিজেপির অভিযোগ, বুথ জ্যাম করে ছাপ্পা ভোট চলছে। এরপরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কেন্দ্রীয় বাহিনী (Central Force)।

আরও পড়ুন, 'পুলিশকে দিয়েই ভবানীপুরে জাল ভোটার কার্ডে ভোট', BJP নেতাকে ফোন করে অভিযোগ কলকাতা পুলিশের

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকাল থেকেই ভোট যুদ্ধে নেমে পড়েছেন প্রিয়াঙ্কা। সকালেই গাড়ি নিয়ে বিভিন্ন বুথে ঘুরে বেড়াচ্ছেন তিনি। নিজে চোখে পরিস্থিতি খতিয়ে দেখছেন ভবানীপুরের প্রার্থী। ভবানীপুরের (Bhabanipur By Election) প্রায় সব বুথেই ঘুরতে দেখা গিয়েছে তাঁকে। আর সুষ্ঠুভাবে ভোট হলে তাঁকে জেতানোর থেকে কেউ আটকাতে পারবে না বলে তিনি জানিয়েছেন। এদিকে সকাল থেকে তৃণমূলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলতে দেখা গিয়েছে তাঁকে।   বুথ জ্যাম স  ইভিএমে কারচুপির   অভিযোগ তুলেছেন প্রিয়ঙ্কা । যদিও তাঁর সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

যদিও অপরদিকে, ইভিএম কারচুপির অভিযোগ অস্বীকার করেছেন ফিরহাদ হাকিম। তিনি বলেছেন,' সন্ধে সাড়ে ৬টা পর্যন্ত এরা কমিশনকে পাগল করে দেবে। উনি যেই বুথের কথা বলছেন, সেই বুথে ওঁর ভোটার রয়েছে। তাহলে কী করে বুথ জ্যাম হবে। আসনে উনি নতুন ভোটে নেমেছেন।  তাই জানেন না যে, ভবানীপুরে বুথ জ্যাম হয় না। এখানে মানুষ উৎসবের মতো নিজের ভোট নিজে দেন। আমিও যদি এখানে বুথ জ্যাম করার চেষ্টা করি , তাহলে গোটা পাড়া আমার বিরুদ্ধে চলে যাবে। এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোটের একটা আলাদা আবেগ রয়েছে।' এদিকে প্রিয়াঙ্কার অভিযোগ উড়িয়ে  কমিশনের  তরফেও জানিয়ে দেওয়া হয়েছে, মক পোলের জন্য দেরি হয়েছে। কোনও ইভিএম বিভ্রাটই হয়নি।

 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Trouble at Khalsa High School in Bhabanipur By Election over allegations of fraudulent voting RTB

Trouble at Khalsa High School in Bhabanipur By Election over allegations of fraudulent voting RTB

Follow Us:
Download App:
  • android
  • ios