Asianet News BanglaAsianet News Bangla

Police Crime: বাড়ি পৌছে দেওয়ার নামে বাইক সফর, মধ্য়রাতে মহিলার শ্লীলতাহানি, গ্রেফতার ২ পুলিশ

শহরে মধ্যরাতে এক মহিলাকে একা পেয়ে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে বিধাননগর কমিশনারেটের দুই পুলিশ কর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় দুই পুলিশকর্মীকে ইতিমধ্য়েই গ্রেফতার কসবা থানা।

 

Two Police officers has been arrested due to allegedly molesting Woman in Kolkata RTB
Author
Kolkata, First Published Dec 12, 2021, 11:01 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শহরে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার দুই পুলিশকর্মী (Police)। মধ্যরাতে এক মহিলাকে একা পেয়ে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে বিধাননগর কমিশনারেটের দুই পুলিশ কর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় দুই পুলিশকর্মীকে ইতিমধ্য়েই গ্রেফতার কসবা থানা (Kasba Thana)।

Two Police officers has been arrested due to allegedly molesting Woman in Kolkata RTB

সূত্রের খবর, ওই মহিলা আসানসোলের বাসিন্দা। বৃহস্পতিবার আসানসোল থেকে ফিরছিলেন তিনি। রাতেই তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, কলকাতায় এক বন্ধুর বাড়ির যাওয়ার উদ্দেশ্যে সল্টলেক করণাময়ী বাস-স্ট্যান্ডে রাত ১ নাগাদ বাস থেকে নেমেছিলেন। এদিকে ততক্ষণে মোবাইলে ব্যাটারি শেষ। যার জেরে অ্যাপ ক্যাব বুক করতে পারছিলেন না। এমন সময় সাদা পোশাকের দুই পুলিশ কর্মী বাইক নিয়ে এসে দাঁড়ান ওই তরুণীর সামনে। গন্তব্যে পৌছে দেওয়ার আশ্বাস দেন। এবং চিন্তা করতে বারণ করেন। পুলিশকে দেখে হাফ ছেড়ে বাঁচে ওই তরুণী। সুরক্ষিত ভেবেই পুলিশের বাইকে উঠে পড়েন ওই তরুণী।  এরপরেই ঘটনার মোড় ঘোড়ে।কিছুটা পথ যেতেই শুনশান চারিদিক। এহেন মুহূর্তেই শহরের রক্ষকের বিরুদ্ধে মর্মান্তিক ঘটনার অভিযোগ ওঠে। বাইকে করে নিয়ে বাইপাসের ধারে ওই তরুণীর শ্লীলতাহানির অভিযোগ ওঠে পুলিশের পরিচয় দেওয়া ওই দুই যুবকের বিরুদ্ধে। প্রতিবাদ করতে গেলে শুরু হয় অকথ্য গালিগালাজ। পরে বাইপাসের ধারে একটি কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টের কাছে অভিযোগ জানাতে চাইলে কসবা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন, Oil Price Today: আজ পেট্রোল-ডিজেলের কি দাম কলকাতায়, জানুন সারা দেশের জ্বালানীর দর

শনিবার অভিযুক্তদের গ্রেফতার করা হয়। পরে ঘটনাস্থল থেকে উত্তর দমদম থানায় অভিযোগ পাঠানো হয়েছে। প্রসঙ্গত, এরআগেও বাড়ি পৌছে দেওয়ার নামে শহরে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। রক্ষকই হয়ে উঠেছে ভক্ষক। তবে এই অভিযোগটি পুলিশের বিরুদ্ধে নয়। জন্মদিনের পার্টি থেকে বাড়ি ফেরার সময় বিক্রমগড়ে গাড়ির মধ্যেই শ্রীলতাহানি করা হয় শহরের এক তরুণীকে। অভিযোগ, বাড়ি ছাড়তে আসার নাম করে তার বন্ধুরাই  যুবতীর শরীর স্পর্শ করে।জানা গিয়েছে, যাদবপুরে বান্ধবীর আমন্ত্রণে জন্মদিন বাড়িতে গিয়েছিল ওই যুবতী। সেখানেই আরও দুই বান্ধবীর বয়ফ্রেণ্ড সহ মোট পাঁচজন তারা প্রথমে অ্যাক্রপলিস এবং তারপর রুবি যায়। এবং তারপরে বাড়ি ছাড়তে আসার নাম করে যুবতীকে গাড়িতে করে আনা হচ্ছিল মহেশতলায়।অভিযোগ, ঠিক সেই সময়ই  এই ঘটনাটি ঘটে। বারবার বারণ করা সত্ত্বেও ওই তিন যুবক তাকে উত্ত্যক্ত করছিল। নানা অছিলায় বারবার যুবতীর গায়ে স্পর্শ করেছিল ওই তিন যুবক। এরপর যাদবপুর থানায় অভিযোগ করা হয়।

 

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios