নতুন বছর পড়তে না পড়তেই জিওর মেগা ধামাকা। আগের থেকেও ৪০ শতাংশ বেশি দামে বিভিন্ন প্ল্যান লঞ্চ করেছিল জিও। দাম বাড়ালেও গ্রাহকদের কথা মাথায় রেখে জিও নিয়ে এসেছিল তাদের একাধিক নতুন পরিষেবা। কিন্তু মূল্যবৃদ্ধির জেরে যা অবস্থা তাতে অবস্থা খুবই খারাপ। আর এর জেরেই বার্ষিক প্রিপেড প্ল্যানের দাম বাড়াল জিও। যার ফলে সাধারণ মানুষের পকেটে কিছুটা হলেও বাড়তি চাপ পড়তে চলেছে।

আরও পড়ুন-চুলের উজ্জ্বলতা ফিরিয়ে আনতে ব্যবহার করুন অলিভ অয়েল, জানুন কীভাবে...

এতদিন পর্যন্ত জিওর বার্ষিক প্রিপেড প্ল্যানের দাম ছিল ২০২০ টাকা। এখন সেটা বেড়ে দাড়িয়েছে ২১২১ টাকা। অর্থাৎ প্রতিমাসে ১০১ টাক করে বৃদ্ধি করা হয়েছে। প্ল্যানের দাম বাড়লেও গ্রাহকদের কথা মাথায় রেখে অতিরিক্ত সুবিধাও দেবে দেশের বৃহত্তম টেলিকম সংস্থা। যে সমস্ত গ্রাহকরা এই মুহূর্তে কোন প্ল্যান নেননি তারা অনায়াসেই এই রিচার্জ করতে পারবেন। 

আরও পড়ুন-মহা শিবরাত্রির দিন ভুল করেও এই কাজগুলি করবেন না , তাহলেই বড় বিপদ...

 

 

আরও পড়ুন-শরীর দুর্বল, একটি মাত্র শাকেই হবে সমস্যার সমাধান...

যারা সারাদিনে অনলাইনে কাজ করেন তাদের জন্য ভীষণ ভাল এই অফারটি। এছাড়াও যাদের আরও বেশি ডেটার প্রয়োজন আছে তারা জিওর অন্যান্য রিচার্জগুলি অনায়াসেই করতে পারেন। রিলায়েন্স জিও বার্ষিক প্ল্যানে ৩৩৬ দিনের জন্য ৫০৪ জিবি ডেটা পাওয়া যায়। তবে এক্ষেত্রেও গ্রাহকদের জন্য ১.৫ জিবি ডেটা বরাদ্দ। জিও থেকে জিও আনলিমিটেড কলিংয়েরও সুবিধা পাবেন গ্রহকরা।  বার্ষিক প্রিপেড প্ল্যান রিচার্জ করলে প্রতিদিন ১০০টি করে এসএমএসেরও সুবিধা পাবেন গ্রাহকরা।  এছাড়াও সমস্ত জিও অ্যাপের সাবস্ক্রিপশনও পাবেন।