শীত জাঁকিয়ে পড়েছে। শহরের বিভিন্ন জায়গায় গরম জামা-কাপড়ের পসরা নিয়ে বসেছে ব্যবসায়ীরা। শাল-সোয়েটার পরার পাশাপাশি মাথা ও কানও ঢাকতে হবে আর তার জন্য দরকার টুপি। শীতকালীন টুপির অনেক জনপ্রিয়তা রয়েছে। আর শীতকালই হল আসল সময়। এই শীতে বিভিন্ন জামাকাপড়ের সঙ্গে টুপিও অন্য স্টাইল ক্যারি করে। বাজারে অনেক রংবেরঙের টুপি দেখা যাচ্ছে। শীত পোশাকের সঙ্গে মানানসই টুপিতেই আপনি হয়ে উঠতে পারেন পার্টির মধ্যমণি।

আরও পড়ুন-মকর সংক্রান্তিতে ধনপ্রাপ্তির যোগ রয়েছে এই পাঁচ রাশির, দেখে নিন আপনারটা...

কান ঢাকা টুপি

কান ঢাকা টুপি বরাবর জনপ্রিয়। ছোট এবং বড় প্রত্যেকেই এই টুপি পরে থাকেন। কিন্তু বর্তমানে সব বয়সের মানুষই এই টুপি ব্যবহার করেন। ছোটদের জন্য কার্টুন ডিজাইন, ভালুক টুপি বাজারে ছেয়ে গেছে। বড়দেরও মাল্টিরঙের টুপি পাওয়া যায়।

মাফলার টুপি

এই ধরনের টুপি গুলিতে মাথার সঙ্গে গলাও ঢাকা থাকে। এতে আর আলাদা করে মাফলার পরতে হয় না একটাতেই দুই কাজ হয়ে যায়। যা দেখতে যেমন স্মার্ট লাগে তেমনি জিন্সের উপর পরলেও ভাল লাগে।

আরও পড়ুন-হোয়াইট হেডসের সমস্যা, রাতারাতি সমাধান করুন ঘরোয়া পদ্ধতিতে...

ক্যাপ টুপি

এটি দেখতে নর্মাল টুপির মতো হলেও এতে কান ঢাকা থাকে। গেঞ্জি বা উলের এই টুপি হয়ে থাকে। ছেলে, মেয়ে উভয়ের মধ্যেই এই টুপির জনপ্রিয়তা রয়েছে।

ঝোলা টুপি

এই ধরনের টুপির পিছনের দিকটা খানিকটা ঝোলা হয়। এগুলিও মেয়ে ও ছেলে উভয়েই পরে থাকে। এই টুপির একটি বিশেষত্বও রয়েছে। এই টুপি পরলে ধুলোবালি থেকে অনায়াসে চুলকে রক্ষা করা যায়। তেমনি পোশাকের সঙ্গে মানানসই করে পরলে দেখতে বেশ স্মার্ট লাগে।