করোনাভাইরাসের দাপট। ক্রমশই যেন আমাদেরকে বন্দি করে দিচ্ছে এই ভাইরাস আতঙ্ক। এর জেরে লক-ডাউন এবং তার জেরে এতদিনকার রোজকার অভ্যাসের জলাজ্ঞলি। যে কোনও মুহূর্তে ছড়িয়ে পড়তে পারে ভাইরাস। যে কোনও জিনিস থেকেই চলে আসতে পারে মানব শরীরে। ফলে বাইরে থেকে আসা বিভিন্ন জিনিসে বসেছে নিষেধাজ্ঞা। এর মধ্যে খবরের কাগজও রয়েছে। কারণ, খবরের কাগজ থেকেও করোনাভাইরাস ঘরের মধ্যে ঢুকে পড়তে পারে। আর আক্রমণের নিশানা করতে পারে সেখানে থাকা মানুষজনকে। এমন অবস্থায় তাই খবর পড়াতেও করতে হয়েছে তালাবন্ধ। আসলে সকালে খবরের আপডেটটা না দেখলে দিনটাই তো মাঠে মারা যাওয়ার উপক্রম। ঘাবড়াবেন না- খবরের প্রতি বাঙালিদের ভালোবাসা বহুদিনের, আর আমরা এটা জানি বলেই আপনাকে দিচ্ছি এমন এক সন্ধান যা আপনার দুঃখ-কে ভুলিয়ে দেবে। 

এই খবরের আপডেট পেতে আপনার কাছে শুধু থাকতে হবে একটা স্মার্টফোন বা ডেক্স-টপ কমপিউটার এমনকী ল্যাপটপ হলেও চলবে। আপনাকে আপনার মোবাইলে ইন্টারনেট ব্রাউজারটা অন করতে হবে। অনেকে তাদের মোবাইলে গুগল ব্রাউজার ব্যবহার করেন, কেউ আবার স্যামসাঙ ব্রাউজার।  শুধু খেয়াল রাখবেন, যে ইন্টারনেট ব্রাউজারই আপনি খুলুন না কেন তাতে www.bangla.asianetnews.in টাইপ করতে হবে। এরপর এন্টার বা গো কি টিপে দিন। ব্যাস আপনার সামনে হাজির হয়ে যাবে মুহূর্তে মুহূর্তে সমস্ত খবরের আপডেট। ব্রেকিং নিউজ থেকে শুরু করে করোনাভাইরাস সংক্রান্ত যাবতীয় খবর, লক-ডাউনের হালহকিকত থেকে মমতা বন্দ্যোপাধ্যায়, নরেন্দ্র মোদীদের বিবৃতি- লক-ডাউন থেকে করোনাভাইরাস মোকাবিলায় কে কী বলছেন? সমস্ত কিছু-ই পেয়ে যাবেন এশিয়ানেট নিউজ বাংলার ডিজিটাল প্ল্যাটফর্মে। একইভাবে আপনি আপনার ল্যাপটপ এবং কমপিউটার-কে ইন্টারনেট-এর সংযোগে রাখুন।  এরপর গুগুল বা অন্য কোনও ইন্টারনেট ব্রাউজারে www.bangla.asianetnews.in টাইপ করুন। এন্টার বাটনে আঙুল ছোঁয়ান ব্যাস পেয়ে যাবেন এশিয়ানেট নিউজ বাংলা। 

এছাড়াও, এশিয়ানেট নিউজ বাংলার ডিজিটাল মিডিয়ার পরিধি বিস্তৃত হয়ে রয়েছে সমস্ত সোশ্যাল মিডিয়াতে। ফেসবুক থেকে শুরু করে টুইটার, হেলো, শেয়ারচ্যাট-এও রয়েছে আমাদের উপস্থিতি এমনকী ইউটিউবে দেখতে পারেন এশিয়ানেট নিউজ বাংলা-র ভিডিও নিউজ। সেখানে রয়েছে কমিউনিটি সেগমেন্টে। খবর পড়ার ইচ্ছে হলে এই কমিউনিটি সেকশনে ঢুকে পড়ুন এবং নিজের মন পছন্দ খবরের উপরের ক্লিক করুন। নিমিষে-র মধ্যে আপনার কাছে চলে আসবে আমাদের খবরের আপডেট।

আপনি খবরের অটোমেটিক নোটিফিকেশন পেতে চাইলে সাবক্রাইব করে নিন এশিয়ানেট নিউজ বাংলার নোটিফিকেশন। তাহলে আপনা-আপনি আপনার মোবাইল এবং কমপিউটার-এ নোটিফিকেশন পেয়ে যাবেন। আর এই নোটিফিকেশন ক্লিক করলেই আপনার সামনে হাজির হয়ে যাবে সেরা খবরটি। 

বাংলা ডিজিটাল নিউজ-এর জগতে এশিয়ানেট নিউজ বাংলা দ্রুত শীর্ষে উঠে এসেছে। এই মুহূর্তে বাংলা খবরের জগতে একটা অন্যন্য নাম এশিয়ানেট নিউজ বাংলা। বাঙালির খবর পড়া এবং দেখার অভ্যাসটাকে বদলে দিয়েছে এই ডিডিটাল সংবাদমাধ্যম। খবর পড়া থেকে শুরু করে খবরের ভিডিও-সবই মিলছে একটা প্ল্যাটফর্মে। সেইসঙ্গে রয়েছে এই ডিডিটাল মিডিয়ার সাংবাদিকদের নানা আঙ্গিক থেকে খবরকে পরিবেশন করার দক্ষতা। খবরের বিভিন্ন অ্যাঙ্গলকে তুলে এনে পাঠকদের সামনে রাখাটাই এশিয়ানেট নিউজ বাংলার কাজ। তাই করোনাভাইরাসের এই দিনগুলিতে নিজের বাঙালিত্বকে বজায় রাখুন এবং ডিজিটাল মাধ্যমে পেয়ে যান খবরের আপডেট। অবশ্যই ক্লিক করুন www.bangla.asianetnews.in।