সম্প্রতি ঘটে যাওয়া ঘটনা নিয়ে নানান বিজ্ঞাপনের মাধ্যমে নানান বার্তা দেয় আমূল গার্ল। তা দ্রব্যমূল্য বৃদ্ধি হোক বা যে কোনও রাজনৈতিক তরজা। আমূল গার্ল সেজে ওঠে যে কোনও ঘটনাতেই। তাতে বাদ পড়েনি নমস্তে ট্রাম্পও। মার্কিন প্রেসিডেন্ট-রে বরণ করে নিতে ডেয়ারি সংস্থার এই বিজ্ঞাপণ ছেয়ে গিয়েছে গোটা গুজরাটে। এই ডেয়ারি সংস্থার প্রতিটি বিজ্ঞাপণ ছোট থেকে বড় ঠোঁটের কোনে এক চিলতে হাসি এনে দিতে পারে, একথা সকলেরই জানা।এই সংস্থার বিজ্ঞাপণের এই অভিনব পদ্ধতি নজর কেড়েছে সকলের। মজাদার সমস্ত পোস্টে বর্তমানে সময়ে ঘটতে থাকা বিভিন্ন অবস্থাকে তুলে কাটুর্নের আকারে রূপ দেয় জনপ্রিয় এই ডেয়ারি সংস্থা।

আরও পড়ুন- মেলানিয়া-র শুভ্র সাদা পোশাক নজর কেড়েছে, নেট দুনিয়ার ভাইরাল পোশাক বিতর্ক

আরও পড়ুন- মোদীর সঙ্গে ব্যস্ত ট্রাম্প, দিল্লির স্কুলে কচিকাঁচাদের সঙ্গে 'হ্যাপিনেস ক্লাস' মেলানিয়ার

এবারের বিজ্ঞারপণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও আমূল গার্ল-কে একসঙ্গে দেখা গিয়েছে। বিজ্ঞাপণের ছবিটিতে দেখা যাচ্ছে মার্কিন প্রেসিডেন্ট-এর হাতে বাটার টোস্ট তুলে দিচ্ছে আমূল গার্ল। আর এই বিজ্ঞাপণের ছবি আরও একটি উল্লেখযোগ্য বিষয়বস্তু হল এর ক্যাচলাইন। তাতে লেখা রয়েছে "নমাস্কে প্রেসিডেন্ট ট্রাম্প"। ইংরাজীতে নমাস্কে কথাটি কেন লেখা হয়েছে সেটা অবশ্য সংস্থা শেয়ার করেনি। তবে হিন্দি শব্দ 'মাস্কা' দেওয়া কথাটার সঙ্গে কম বেশী আমরা সবাই পরিচিত। তাই কে কাকে মাস্কা মারছে সেটা সংস্থা উল্লেখ করেনি। মোটের উপর শুধু মাত্র হোর্ডিংয়েই নয় সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় হয়েছে এই বিজ্ঞাপনটি।

আহমেদাবাদের সর্দার বল্লভভাই পটেল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে গিয়েছিলেন সবরমতী স্টেডিয়ামে। সেখান থেকে সবরমতী আশ্রম হয়ে মোতেরায় সর্দার বল্লভ ভাই প্যাটেল স্টেডিয়ামে অনুষ্ঠান সেরে কাল বিকেলে পৌঁছেছেন রাজধানীতে। সেখান থেকে তাজমহল দর্শণও করেছেন। আজ ট্রাম্প স্ত্রী উপস্থিত হয়েছেন দিল্লির সরকারী স্কুলে। সেখানে গিয়ে ছাত্র-ছাত্রীদের সঙ্গে কথাও বলেছেন তিনি।