ওয়েস্ট বেঙ্গল স্টেট রুরাল ডেভেলপমেন্ট এজেন্সি ভিলেজ রিসোর্স পার্সন- এর পদের জন্য এক বিশেষ বিজ্ঞপ্তি জারি করেছে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার। উক্ত পদের জন্য রয়েছে প্রচুর শূণ্যপদ। আগ্রহী আবেদনকারীরা অনলাইন ওয়েবসাইট ডাব্লুডাব্লুডাব্লু ডট এনআইসি ডট ইন-এই ওয়েবসাইট থেকে ফর্ম ডাউনলোড করে আবেদন করতে পারবেন। শুধুমাত্র অনলাইনেই নয় অফলাইনেও আবেদন করতে পারবেন আবেদনকারীরা। এই চাকরিতে আবেদন করতে কোনও রকম টাকা দিতে হবে না। মোট ২০৪টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে।

আরও পড়ুন- বন্ধের পথে ভোডাফোন, এয়ারটেল-সহ একাধিক সংস্থাকে সমস্ত বকেয়া মিটিয়ে দেওয়ার নির্দেশ

আরও পড়ুন- প্রিমিয়ার ডিজিটাল সমাজ হওয়ার পথে ভারত, মুকেশ আম্বানি

আবেদনের শেষ তারিখঃ ওয়েস্ট বেঙ্গল স্টেট রুরাল ডেভেলপমেন্ট এজেন্সি ভিলেজ রিসোর্স পার্সন- এর পদে নিয়োগের জন্য প্রার্থীরা ৪ মার্চ  শেষ তারিখ অবধি আবেদন করতে পারবেন।

যোগ্যতাঃ  ওয়েস্ট বেঙ্গল স্টেট রুরাল ডেভেলপমেন্ট এজেন্সি ভিলেজ রিসোর্স পার্সন- এর নির্দিষ্ট পদের জন্য আবেদন করতে হলে প্রার্থীকে স্বীকৃত বোর্ড থেকে অন্তত মাধ্যমিক পাশ হতে হবে। 

আরও পড়ুন- সন্তানকে প্লে-স্কুলে পাঠানোর আগে, এই বিষয়গুলি অবশ্যই মাথায় রাখুন

বয়সসীমাঃ রাজ্য সরকারের এই চাকরির পদে আবেদনের জন্য সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। 
তবে সংরক্ষিত প্রার্থীদের সরকারি নিয়ম অনুসারে সর্বাধিক বয়স সীমাতে বিশেষ ছাড় পাবেন। 

উক্ত পদের জন্য প্রার্থীকে ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে। ওয়েস্ট বেঙ্গল স্টেট রুরাল ডেভেলপমেন্ট এজেন্সি ভিলেজ রিসোর্স পার্সন- এর পদের জন্য ডাক মাধ্যমে আবাদেন পাঠান এই ঠিকানায়: কালেক্টারেট বিল্ডিং, সেকশান, বালুরঘাট, দক্ষিন দিনাজপুর।