করোনাভাইরাসের সংক্রমণ রুখতে রাজ্য়ে চলছে লকডাউন। প্রশাসনের  তরফ থেকে জমায়েত এড়াতে বারবার করা হচ্ছে সতর্ক। প্রশাসনের  নিষেধাজ্ঞাকে তোয়াক্কা না করেই স্থানীয় মানুষের জমায়েত হচ্ছে। আর সেই জমায়েত ঠেকাতে গিয়ে আক্রান্ত হলেন পুলিশকর্মীরা। আক্রান্ত  এক এএসআই সহ বেশ কয়েকজন  পুলিশ কর্মী ।  ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার  গোয়ালতোড় থানার মহারাজপুর এলাকার। 

আরও পড়ুন, বিদ্যুতের বিলে ৩০ এপ্রিল পর্যন্ত বিশেষ ছাড়, স্বস্তিতে রাজ্য়বাসী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লকডাউনের সময় স্বাস্থ্যবিধি উড়িয়েই বুধবার রাত ৮ টা নাগাদ মহারাজপুর গ্রামের রাস্তার পাশের দোকান বাজারে বহু মানুষ ভিড় করে ছিলেন। স্থানীয় সূত্রে খবর পেয়ে গোয়ালতোড় থানার পুলিশ সেখানে গিয়ে জমায়েত ছত্রভঙ্গ করার চেষ্টা করে। তখনই সেখানে ভিড় করে থাকা স্থানীয় বাসিন্দারা পুলিশের গাড়ি ধরে বিক্ষোভ দেখান। অভিযোগ, পুলিশের গাড়ি ঘেরাও করে  ইট পাটকেল ছুঁড়তে থাকে তারা, নীরবে দাঁড়িয়ে মার খেতে হয় পুলিশকে। এতে কয়েকজন পুলিশকর্মী জখম হন। 

আরও পড়ুন, ফের করোনা আক্রান্তের শেষকৃত্যে তুলকালাম, ধাপার শ্মাশানে বিক্ষোভ স্থানীয়দের

সূত্রের খবর, পরে অতিরিক্ত পুলিশবাহিনী গিয়ে তাঁদের উদ্ধার করে স্থানীয় কেওয়াকোল গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। ঘটনায় অনিমেষ পাত্র নামে এক এএসআই সহ জখম হয় ।যদিও রাতেই তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় বলে জানাযায়।এই ঘটনায় বেশ কয়েকজন গ্রামবাসীর নামে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। বৃহস্পতিবার ঘটনায় এলাকায় রয়েছে কড়া পুলিশি নজরদারি। তবে এই ঘটনায় এখনো পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি বলে জানা গিয়েছে।

ফের তথ্য গোপন করোনা আক্রান্ত প্রৌঢ়ের ভাইয়ের, আইসোলেশনে ভর্তি বরানগরের বাসিন্দা

জ্বর নিয়েই ট্রেন করে একটানা অফিস, ভয়ে কাঁটা রাজ্য়ের করোনা আক্রান্তর সহকর্মীরা
 

রাজ্যে আরও এক করোনা আক্রান্তের হদিশ,সংক্রমিতের সংখ্যা বেড়ে ২২