ফের বেপরোয়া গতির বলি রাজ্য়ে। পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার ৬০ নং জাতীয় সড়কের মকরামপুর টোলপ্লাজাতে ডিউটি করার সময় দ্রুত গতিতে থাকা একটি গাড়ির ধাক্কায় মৃত্যু হল টোলপ্লাজার সুরক্ষার দ্বায়িত্বে থাকা এক কর্মীর। বছর ছত্রিশের মৃত ওই যুবকের নাম সঞ্জয় খিলাড়ি। আশঙ্কা জনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা করা যায়নি। অন্য় হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মারা যান ওই টোলপ্লাজার সুরক্ষার দ্বায়িত্বে থাকা কর্মী।

আরও পড়ুন, লরিকে ধাক্কা মেরে নয়ানজুলিতে উল্টে গেল পুলকার, গুরুতর আহত তিন পড়ুয়া

 জানা গেছে, রবিবার সকালে দ্রুত গতিতে থাকা একটি গাড়ি টোলপ্লাজার সুরক্ষার দ্বায়িত্বে থাকা কর্মী সঞ্জয়কে ধাক্কা মারে। টোল প্লাজার গেট ভেঙে পালিয়ে যায় গাড়িটি। প্রথমে  তাকে  আহত অবস্থায় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে অন্যত্র রেফার করলে উড়িষ্যায় নিয়ে যাওয়ার সময় রাস্তায় তার মৃত্যু হয়। এদিকে ঘটনা এত দ্রুত ঘটে স্থানীয়রা তাঁকে হাসপাতালে পাঠাবে নাকি ওই বেপরোয়া গাড়ির চালককে ধরবে, তার ফাঁকেই ওই চালক এলাকা ছেড়ে পালিয়েছে।

আরও পড়ুন, ফের চাকরি দেবার নাম করে প্রতারণা রাজ্য়ে, কোচবিহার থেকে গ্রেফতার ৫

সূত্রের খবর, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত  গাড়িটির খোঁজ চালাচ্ছে নারায়নগড় থানার পুলিশ। কীকরে বার বার সতর্ক করা সত্ত্বেও বেপরোয়া ভাবে গাড়ি চালানোর ঘটনা ঘটছে, তা নিয়ে চিন্তায় রাজ্য় পুলিশ প্রশাসন। পশ্চিম মেদিনীপুরের এই ঘটনায় রীতিমত আতঙ্ক ছড়িয়েছে, টোল প্লাজায় কর্মচারীদের মধ্য়ে।