ফ্লোরিডায় প্রথম টি টোয়েন্টিতে রান তুলতেই কালঘাম ছুটেছিল দু' দলেরই। দ্বিতীয় ম্যাচে অবশ্য রোহিত শর্মার সৌজন্যে প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজের সামনে বড় রানের টার্গেট দিল ভারত। শেষ দিকে ভারতের রানের গতি বাড়াতে সাহায্য করলেন ক্রুণাল পান্ডিয়া। কিন্তু এ দিনও ব্যর্থ ভারতের মিডল অর্ডার। রোহিত শর্মার ৫১ বলে ৬৭ ছাড়া তিরিশ পারল করতে পারেননি কোনও ব্যাটসম্যান। ২৩ বলে ২৮ রান করে ফেরেন অধিনায়ক বিরাট কোহলি। ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৭ তোলে ভারত। 

বার বার সুযোগ পাচ্ছেন। কিন্তু কিছুতেই যেন নিজেদের প্রমাণ করতে পারছেন না ঋষভ পন্থ, মনীশ পান্ডেরা। ফলে প্রশ্ন উঠে গেল, কেন ঝুরি ঝুরি রান করেও কেন সুযোগ পাবেন না শুভমন গিলের মতো প্রতিশ্রুতিমান তারকারা। বিশ্বকাপ সেমিফাইনালে উইকেট ছুড়ে দিয়ে এসেছিলেন ঋষভ পন্থ। তাঁকে মহেন্দ্র সিং ধোনির বিকল্প ভাবা হলেও তিনি কতটা পরিণত, বার বার সেই প্রশ্ন উঠছে। শনিবার প্রথম টি টোয়েন্টিতে প্রথম বলেই আউট হয়ে গিয়েছিলেন। এ দিন তাঁর অবদান ৫ বলে ৪ রান। ৮ বলে ৬ রান করে আউট হন মনীশ পান্ডে। 

মিডল অর্ডারের ব্যর্থতায় এ দিনও মাঝের ওভারগুলিতে রানের গতি কমে গিয়েছিল ভারতের।  শেষ দিকে ১৩ বলে ২০ করে নট আউট থাকেন ক্রুণাল। শেষ ওভারে তিনি দুটো ছয় মারেন। জাদেজাও মারেন একটি ছক্কা। তবে ফ্লোরিডার ধীর গতির পিচে ১৬৭ যথেষ্টই কঠিন টার্গেট বলেই মত বিশেষজ্ঞদের।