হঠাৎ অস্ত্রপচার ঋদ্ধিমান সাহার। আঙুলে চোটের কারণে অস্ত্রোপচার হল ভারতীয় উইকেটরক্ষকের। পিঙ্ক বল টেস্টে চলা কালিন আঙুলে চোট লাগে ঋদ্ধির এমনটাই বুধবার জানানো হয়েছে বিসিসিআই-র তরফ থেকে। পিঙ্ক বল টেস্টের সময় ঋদ্ধির চোট যে গুরুতর সেই বিষয় নিয়ে কোনও রকম খোলসা আগে করেনি বিসিসিআই ও টিম ম্যানেজমেন্ট। তবে বুধবার বিসিসিআই তরফ থেকে জানানো হল এই চোটের কথা। বিসিসিআই-র তরফ থেকে জানানো হয়, পিঙ্ক বল টেস্ট চলা কালিন আঙুলে চোট পেয়েছিলেন ঋদ্ধিমান সাহা। আর সেটাই হয়ে উঠেছে গুরুতর। আঙুল ভেঙে যাওয়ায় তাঁকে মুম্বইয়ের এক হাসপাতালে অস্ত্রোপচার করানো হয়।

 

 


এই চোট নিয়ে বেশ কিছু দিন বাদে খোলসা করা হল ভারতীয় টিম ম্যানেজমেন্ট থেকে। তাঁর আঙুল ভেঙে যাওয়ায় সেটা ফের ঠিক মতন জোরা লাগানোর কারণে হাসপাতালে নিয়ে গিয়ে অস্ত্রোপচার করানো হয়েছে তাঁর। তবে কি আগামী দিনে ফের ভারতীয় দলে জায়গা করে নেওয়া কঠিন হবে ঋদ্ধির জন্য। সেই জল্পনাও কিন্তু এড়িয়ে যাওয়া যাচ্ছে না এখনই। তবে ফের কবে মাঠে ফিরতে পারেন ঋদ্ধি সেই নিয়ে রয়ে গিয়েছে সংশয়। এখন বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাবে থাকবেন বাংলার উইকেটরক্ষক। 

আরও পড়ুন, রান না পেলেই বিস্ময়কর হয়ে ওঠেন স্টিভ স্মিথ, নিজেকেই করেন শারিরিক নির্যাতন

অপরদিকে, ভারতীয় দল থেকে ছিটকে গেলেন নির্ধারিত ওভারের ওপেনার শিখর ধাওয়ানও। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলার সময় চোটের কবলে পড়েছিলেন ধাওয়ান। সেই কারণে তাঁকে বাইরে রেখে একদিনের ম্যাচ ও টি২০ ম্যাচের দলে রাখা হল সঞ্জু স্যামসনকে। টি২০ ও একদিনের ম্যাচে এবার সুযোগ চলে আসতে পারে এই ভারতীয় ব্যাটসম্যানের।