মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতীয় বাজারে সব জল্পনার অবসান ঘটিয়ে লঞ্চ হল এলজি ভিসিক্সটি থিনকিউ ফাইবজি স্মার্টফোনের। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার নিয়ে দেশীয় বাজারে লঞ্চ হতে চলেছে এই ফোন।

আরও পড়ুন- আকর্ষণীয় ক্যামেরা-সহ আসছে রিয়েলমি সিক্স, রইল বিস্তারিত

আরও পড়ুন- ভিভো নিয়ে আসছে ফাইবজি স্মার্টফোন, মিলবে ফেব্রুয়ারির শেষেই

 ইতিমধ্যেই এই ফোন ঘিরে বেশ উত্তেজনা দেখা গিয়েছে ফোন প্রেমীদের মধ্যে। এর আগেও এলজি-র ফোন বেশ ভালো ব্যবসা করেছে ভারতীয় বাজারে। তাই এবারে এলজির এই নতুন ফোনও ভারতীয় গ্রাহকদের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা। এই ফোনে থাকছে ৬ জিবি ব়্যাম ও ৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৮ ইঞ্চি ফুল এইচডিআর ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে পিওএলইডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। অপারেটিং সিস্টেম হিসাবে এলজি ভিসিক্সটি থিনকিউ ফাইবজি স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ১০ কোয়ালকম প্রসেসর। 

এই স্মার্টফোনের ক্যামেরা অত্যন্ত আকর্ষণীয়। সেলফি ক্যামেরার জন্য থাকছে ১০ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ১৩ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ০.৩ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স-সহ এলইডি ফ্ল্যাস, এইচডি ও প্যানোরোমার সুবিধা। একই সঙ্গে  এলজি ভিসিক্সটি থিনকিউ ফাইবজি স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৫০০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা। আপাতত নীল ও সাদা দুটি রঙের ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। তবে সংস্থার তরফ থেকে নির্ধারিত দাম এখনও জানা যায়নি।