অঙ্কুশ হাজরা  

(Search results - 85)
  • <p style="text-align: justify;">Ankush met Oindrila at a gym 10 years ago. Over the years, they became good friends, best friends, love grew for each other, and now they are head over heels for each other.</p>

    Bengali CinemaJun 4, 2021, 9:21 AM IST

    'এত অহংকার কিসের, মাটিতে যেন পা পড়ে না', ঐন্দ্রিলাকে নিয়ে বেঁফাস মন্তব্য অঙ্কুশের

    করোনা আতঙ্কে ফের গৃহবন্দি তারকারা। লকডাউন যেন এক ঝলকে পুরো সিনারিওটাই পাল্টে দিয়েছে। লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দীর্ঘ বিরতি তারকাদের। নিজের নতুন বিলাসবহুল আবাসনেই সময় কাটছে টলি অভিনেতা অঙ্কুশের। আর বিনোদনের রসদ জোগাতে ইনস্টাগ্রামে আড্ডাতে মজে অভিনেতা। আর সেই  প্রশ্নোত্তর পর্বেই বেফাঁস মন্তব্য করে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন অঙ্কুশ।
     

  • undefined

    Bengali CinemaMay 20, 2021, 9:57 AM IST

    'সেক্স করেছ', যৌনতা নিয়ে নোংরা প্রশ্ন ঐন্দ্রিলাকে, নেটিজেনকে যোগ্য জবাব অঙ্কুশের প্রেমিকার

     

    টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। নিজের লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা ঐন্দ্রিলা সেন। প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যৌনতা নিয়ে নোংরা কটাক্ষের মুখে পড়েছেন ঐন্দ্রিলা। কিন্তু তিনিও ছেড়ে দেওয়ার পাত্র নন, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনকে শালীনতার যোগ্য পাঠ পড়ালেন ঐন্দ্রিলা।
     

  • <p>অন্যদিকে কিরণের দাবি, তিনি কাউকে ছোট করেননি। অঙ্কুশের মন্তব্যগুলি নিয়ে রোস্ট করাই ছিল তার একমাত্র উদ্দেশ্য। এরপর সোশ্যাল মিডিয়ায় তর্ক-বিতর্ক চলতে চলতে বিষয়টি থিতিয়ে যায়।&nbsp;</p>

    Bengali CinemaMay 6, 2021, 9:20 AM IST

    এ কী কান্ড, ঐন্দ্রিলাকে ছেড়ে কাকে বুকে জড়িয়ে শান্তির ঘুম দিলেন অঙ্কুশ, নিমেষে VIRAL

    সোশ্যাল মিডিয়াতে সবসময়েই চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা। ঐন্দ্রিলাকে ছেড়ে প্রিয়কে বুকে জড়িয়ে শান্তির ঘুম দিয়েছেন অঙ্কুশ। একেবারে আষ্টেপৃষ্টে বুকে আগলে রেখেছেন তাকে। অঙ্কুশের শান্তির ঘুম নেটদুনিয়ায় ভাইরাল।

  • <p>সদ্যই নতুন ফ্ল্যাটে শিফট করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কিছুদিন আগেও নতুন গাড়ি কিনেছেন তারকা জুটি। বিয়ের আগে নিজেদেরকে একেবারে গুছিয়ে নিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।</p>

    Bengali CinemaApr 16, 2021, 11:21 AM IST

    ঐন্দ্রিলার ঠোঁট ঠাঁসা চুমু ভুলতে পারছেন না অঙ্কুশ, ভ্যাকেশন ট্রিপেই আটকে মন

    টলিউডের হট জুটি, এক কথায় বলতে গেলে অঙ্কুশ ও ঐন্দ্রিলার পোস্ট মুহূর্তে ভক্তদের নজর কাড়ে। দশ বছরের সম্পর্ক বলে কথা, এই সম্পর্কে যে রোম্যান্সের ছোঁয়াটা বেশ কিছুটা ভিন্নস্বাদের হতে তা আর বলার অপেক্ষা রাখে না।

  • undefined

    Bengali CinemaApr 13, 2021, 1:40 PM IST

    খালি গায়ে জলের তলায় চরম ঘনিষ্ঠ আলিঙ্গন, একে অপরকে জড়িয়ে সুখ খুঁজছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

     নীল জলরাশির একেবারে গভীরে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত অঙ্কুশ-ঐন্দ্রিলা। নিজেদের কোয়ালিটি টাইমের ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। ঝড়ের গতিতে ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পরণে বিকিনি সঙ্গে সাদা নেটের টপ এবং হটপ্যান্টে ঝড় তুলেছেন ঐন্দ্রিলা।

  • undefined

    Bengali CinemaApr 1, 2021, 10:23 AM IST

    বিয়ের আগে প্রি-হানিমুনে মলদ্বীপে গিয়ে Covid-19 পজিটিভ ঐন্দ্রিলা, রিপোর্ট নেগেটিভ অঙ্কুশের

    টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে।  বিয়ের আগেই প্রি-হানিমুন সারতে সুদূর মলদ্বীপে উড়ে গিয়েছেন অঙ্কুশ -ঐন্দ্রিলা। কখনও বালিয়াড়িতে শুয়ে আবারও নীল জলরাশির মধ্যেই হট ফটোশ্যুটে ঝড় তুলেছেন টলিপাড়ার হট কাপল। ঘুরতে গিয়েও মিলল না রেহাই। মলদ্বীপে গিয়ে উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়েছেন ফাগুন বউ-এর ঐন্দ্রিলা। তবে হবু বর এখন সুস্থ রয়েছেন। ঐন্দ্রিলা পজিটিভ হলেও রিপোর্ট নেগেটিভ অঙ্কুশের।

  • undefined

    Bengali CinemaMar 26, 2021, 2:05 PM IST

    কালো পোশাকের ভিতর দিয়ে উঁকি মারছে 'ব্রা'-এর কাপ, বালি মাখা শরীরে বিচ ফ্যাশনিস্তা ঐন্দ্রিলা

    টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি। অভিনেত্রীর বোল্ড লুকেই ঘায়েল হয়েছেন নেটিজেনরা। বিয়ের আগেই প্রি-হানিমুন সারতে সুদূর মলদ্বীপে উড়ে গিয়েছেন অঙ্কুশ -ঐন্দ্রিলা। কখনও বালিয়াড়িতে শুয়ে আবারও নীল জলরাশির মধ্যেই হট ফটোশ্যুটে ঝড় তুলেছেন ঐন্দ্রিলা। উন্মুক্ত  উরু, সারা শরীরে মাখা বালি, রেড হট বিকিনিতে বিচ ফ্যাশনিস্তা ঐন্দ্রিলাকে দেখে ভিড়মি খেয়েছেন সাইবারবাসী।

  • undefined

    Bengali CinemaMar 23, 2021, 11:14 AM IST

    বিয়ের আগেই সহবাস, আদুরে উষ্ণ চুম্বন, প্রি-হানিমুনে মলদ্বীপে রোম্যান্সে মজে অঙ্কুশ-ঐন্দ্রিলা

    টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল।  অঙ্কুশ -ঐন্দ্রিলা বিয়ে নিয়ে জোর গুঞ্জন চলছে টলিপাড়ায়। তবে বিয়ের আগেই প্রি-হানিমুন সারতে সুদূর মলদ্বীপে উড়ে গেলেন লাভবার্ডস।  নীল জলরাশির মধ্যে প্রেমিকাকে কাছে টেনে ঘনিষ্ঠ আলিঙ্গনে ঝড় তুললেন অঙ্কুশ। ঐন্দ্রিলাও কম কীসে, জলকেলির মুহূর্তে ব্যাকলেসে শরীরী আগুন ঝরালেন নায়িকা।

  • <p>সাক্ষাৎকারগুলিত অঙ্কুশের মন্তব্য ছিল, অ্যাভেঞ্জার্স সিরিজের গল্পের সঙ্গে দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবির মিল রয়েছে। তাই এই হলিউড ছবির চিত্রনাট্যে তেমন নতুন কিছুই নেই।&nbsp;</p>

    Bengali CinemaMar 3, 2021, 11:11 AM IST

    শ্যুটিং সেটে অনাথ অঙ্কুশ, মাথার ওপর থেকে সরে গেল ছাদ, মধ্যরাতে ভেঙে পড়লেন অভিনেতা

    প্রতিটা মানুষের জীবনেই এমন কিছু মানুষ থেকে যায় যাঁদের উপকার সহজে ভোলার নয়। যে মানুষ গুলোর মূল উদ্দেশ্যই হয়ে দাঁড়ায় আগলে রাখা। পরিবারে সেই ভূমিকা একশোভাগ পালন করে থাকেন মা-বাবা।

  • <p style="text-align: justify;">Ankush met Oindrila at a gym 10 years ago. Over the years, they became good friends, best friends, love grew for each other, and now they are head over heels for each other.</p>

    Bengali CinemaFeb 11, 2021, 5:01 PM IST

    বিয়ের আগেই মা-বাবা হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, পরিবারের নতুন অতিথিকে ভালবাসায় ভরিয়ে দিলেন বিক্রম

    টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল। আগামীকাল অর্থাৎ ১২ ফেব্রুয়ারি অঙ্কুশ-ঐন্দ্রিলার দীর্ঘ ১০ বছরে ধরে প্রেম পূরণ হতে চলেছে। এবং আগামীকালই মুক্তি পেতে চলেছে 'ম্যাজিক'। অঙ্কুশ -ঐন্দ্রিলা বিয়ে নিয়ে জোর গুঞ্জন চলছে টলিপাড়ায়। তবে বিয়ের আগেই মা-বাবা হলেন এই টলি লাভবার্ডস। এবং নতুন বাবা-মাকেও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন টলি অভিনেতা বাবা- মা।

  • রাজনীতিটা ঠিক বুঝি না। রাজনীতি নিয়ে একাধিক মন্তব্য অঙ্কুশের। চলচ্চিত্র জগতে যেন রাজনীতি না আসে। এমনই ইচ্ছা প্রকাশ করলেন অঙ্কুশ।
    Video Icon

     EntertainmentFeb 10, 2021, 1:03 PM IST

    'রাজনীতিটা ঠিক বুঝি না', রাজনীতি নিয়ে সোজা-সাপটা জবাব অঙ্কুশের

    রাজনীতিটা ঠিক বুঝি না। রাজনীতি নিয়ে একাধিক মন্তব্য অঙ্কুশের। চলচ্চিত্র জগতে যেন রাজনীতি না আসে। এমনই ইচ্ছা প্রকাশ করলেন অঙ্কুশ।

  • <p>অন্যদিকে ঐন্দ্রিলাও লিখেছেন, "প্রিয় বান্ধবী এবং আমাদের প্রিয় শিশুর আইবুড়োভাত। চিরকাল এইভাবেই ভাল থাক। ভালবাসা রইল।"<br />
&nbsp;</p>

    Bengali CinemaJan 26, 2021, 1:00 PM IST

    বিয়ের পর এখানেই থাকবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, ফাঁস হল বিশেষ ভিডিও, নেপথ্যে নীল

    নতুন বছরে নতুন বাড়িতে প্রবেশ অঙ্কুশ-ঐন্দ্রিলার। এখনও পর্যন্ত বাড়ির কোনও ঝলক নিয়ে তেমন প্রকাশ্যে আসেননি সেলেব জুটি। এবার ফাঁস হল ভিডিও। প্রকান্ড অ্যাপার্টমেন্টের ঝলকের নেপথ্যে রইলেন নীল ভট্টাচার্য।

  • নাচে-গানে মাতলেন অনিক থেকে অঙ্কুশ
    Video Icon

     EntertainmentJan 25, 2021, 8:36 PM IST

    উন্মাদের মতো গানের সঙ্গে নাচ, মেতে উঠলেন অনিক, ঐন্দ্রিলা-অঙ্কুশরা

    বাড়িতে চলছে হাউজ পার্টি। নাচে-গানে মাতলেন অনিক থেকে অঙ্কুশ। সঙ্গে ছিলেন অনিকের স্ত্রী ও ঐন্দ্রিলাও। এছাড়াও সেখানে ছিলেন আরও অনেকেই। সবাই মিলে চুটিয়ে করলেন আনন্দ।

  • undefined

    Bengali CinemaJan 24, 2021, 1:26 PM IST

    নীল-তৃণাকে বিশেষ আইবুড়োভাত, অঙ্কুশ-ঐন্দ্রিলার আয়োজনে চোখ ধাঁধাবে আপনারও

    হাতে আর মাত্র দশ-এগারো দিন। তারপরই বিয়ের পিঁড়িতে নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। বাংলা টেলিজগতের অন্যতম জনপ্রিয় জুটি হলেন নীল-তৃণা। আগামী ৪ ফেব্রুয়ারি বিয়ের আসর বসছে তাঁদের। তার আগেই ভরপুর চলছে বিয়ের প্রস্তুতি। প্রস্তুতির মাঝে রয়েছে অনুষ্ঠানের ভিড়। দিন কতক আগে বাগদান পর্ব সেরেছেন তাঁরা। সেই এনগেজমেন্ট ও সঙ্গীত পার্টির এলাহী আয়োজন ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তৃণা শেয়ার করেছেন সেই ভিডিও। পাশাপাশি জোর কদমে চলছে আইবুড়োভাত পর্বও। 

  • undefined

    Bengali CinemaJan 18, 2021, 11:43 PM IST

    এ কী ছবি পোস্ট করলেন মিমি চক্রবর্তী, আগে কেন সাহসে কুলোয়নি এগুলি ফাঁস করার

    সোশ্যাল মিডিয়ায় মিমি চক্রবর্তী বেশ অ্যাক্টিভ। পাব্লিক ফিগার হয়ে কীভাবে কোন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা উচিত তা নখদর্পনে মিমির। তাঁর এই সোশ্যাল মিডিয়া স্যাভি হওয়াকে রীতিমত পছন্দ করে নেটিজেনরা। ব্যক্তিগত জীবন হোত বা পেশাগত গত সবেরই ঝলক তিনি রেখেছেন নেটদুনিয়ায়। তবে সম্পূর্ণ সীমা মাথায় রেখে। সাইবারবাসীরা কী ধরণের পোস্ট পছন্দ করেন সেই বিষয় যথেষ্ট ভাল রিসার্চও রয়েছে তাঁর। তিনিও খানিক সোশ্যাল মিডিয়া অ্যাডিক্ট হয়ে উঠেছেন।