অনিল কাপুর  

(Search results - 16)
  • <p>इतना ही नहीं, राम्या ने अनिल कपूर से साथ भी बोल्ड सीन्स दिए हैं। दरअसल 1995 में आई फिल्म त्रिमूर्ति में राम्या को एक वैंप का रोल ऑफर किया गया था। इस रोल के लिए उन्होंने अनिल कपूर के साथ बोल्ड सीन्स की शूटिंग भी कर ली थी, लेकिन बाद में फिल्म से ये रोल ही हटा दिया गया। यही वजह थी कि बाद में राम्या कृष्णन का फिल्म में कहीं नाम ही नहीं आया। हालांकि इन सीन्स के फोटोज बोल्ड होने की वजह से राम्या काफी चर्चा में रहीं।&nbsp;</p>

    Bollywood15, Sep 2020, 10:42 AM

    ঠোঁট ঠাঁসা চুম্বন থেকে সঙ্গমের দৃশ্য, অন্তরঙ্গতায় বলি অভিনেত্রীদেরও হার মানাবে 'বাহুবলী'র শিবগামী

    বন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  সময় কাটাতে নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সেই তালিকায় রয়েছেন বাহুবলীর শিবগামী । বলিউডের অমিতাভ থেকে অনিল কাপুর, অন্তরঙ্গ সাহসী দৃশ্যে অভিনয় করে শিরোনামের শীর্ষে উঠে এসেছেন রম্যা কৃষ্ণন। 

  • <p>ಅನಿಲ್‌ ಪತ್ನಿ ಸುನೀತಾ ಮನೆಯನ್ನು ವಿನ್ಯಾಸಗೊಳಿಸಿದ್ದು ಅವರ ನೆಚ್ಚಿನ ಎಲ್ಲಾ ವಸ್ತುಗಳು ಮನೆಯಲ್ಲಿ ಕಂಡುಬರುತ್ತವೆ.</p>

    Bollywood23, Aug 2020, 1:40 PM

    অনিল কাপুরের বিলাস বহুল বাংলো, ভক্তরা ছবির খোঁজে সব থেকে বেশি সার্চ করে থাকেন গুগুলে

    অনিল কাপুরের বাড়ির অন্দর মহলের ছবি দেখার সার্চ হয়েছে গুগুলে সব থেকে বেশি। বলিউডে যে যে বিলাস বহুল বাড়ি ভক্তদের মাথা ঘুরিয়ে দেয়, তারমধ্যে একটি হল অনিল কাপুরের বাড়ি। সম্প্রতি এই বাড়িটি কিনছেন তিনি, দেখে নেওয়া যাক অন্দরমহলের ছবি। 

  • <p>फिल्म डायरेक्टर मधुर भंडारकर ने ट्वीट किया- हमारा सात दशकों तक मनोरंजन करने के बाद जगदीप साहब का निधन हो गया है। काफी दुखद है। मेरी संवेदनाएं जावेद, नावेद और पूरे जाफरी परिवार के साथ है। डायरेक्टर हंसल मेहता ने भी जगदीप को श्रद्धांजलि दी है। उन्होंने लोगों से अपील है कि वे जगदीप की फिल्म मुस्कुराहट देखें। इसमें उनके परफॉर्मेंस का कोई सानी नहीं है।<br />
&nbsp;</p>

    Bollywood9, Jul 2020, 1:33 AM

    'দর্শকদের জীবন আনন্দে ভরিয়ে দিয়েছিলেন', প্রয়াত জগদীপ

    চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা জগদীপ। বান্দ্রার বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮১। জানা গিয়েছে, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। 

  • <p>'সুশান্তের জায়গায় তোমার মারা যাওয়া উচিত ছিল', ট্যুইটারাটির সঙ্গে সোনমের যুদ্ধ<br />
&nbsp;</p>

    Bollywood22, Jun 2020, 10:10 PM

    'সুশান্তের জায়গায় তোমার মারা যাওয়া উচিত ছিল', ট্যুইটারাটির সঙ্গে সোনমের যুদ্ধ

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সলমন খান, করণ জোহারের পাশাপাশি বিতর্কে উঠে এসেছে সোনম কাপুরের নামও। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে চলছে নানা তর্ক-বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বয়কট বলিউড মাফিয়া নামে পিটিশন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে এই গ্যাংকে। যেখানে ঝড়ের গতিতে সই করে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ইউজাররা। সুশান্তের মৃত্যুতে বলিউডকে দোষারোপ করে চলেছে নেটিজেন। অভিযোগ তুলেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। 

  • undefined

    Bollywood5, Jun 2020, 5:54 PM

    ঐশ্বর্যকে 'আন্টি' বলে সম্বোধন. বিপরীতে কী শাস্তি পেয়েছিলেন সোনাম

    বলিউডে একাধিক তারকা একে অন্যের বিরুদ্ধে মুখত খুলে বিপাকে পড়েছিলেন একাধিকবার। সেই তালিকা থেকে বাদ পড়েন নি অনিল কাপুর কন্যা সোনাম কাপুরও। তবে তিনি বেফাঁস মন্তব্য করে বসেন খোদ বচ্চন বধূ ঐশ্বর্যের নামে, আর তার জেরেই বিপাকে পড়তে হয় সোনাম কাপুরকে। 

  • undefined

    Bollywood14, Apr 2020, 4:51 PM

    কেন অনিলের সঙ্গে সিনেমা না করার সিদ্ধান্ত নিয়েছিলেন মাধুরী, দুই দশক পর প্রকাশ্যে এল সত্য

    বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। নব্বইয়ের দশকের সেই অভিনেত্রী আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। সেই নব্বইয়ের দশকের হিট জুটি মাধুরী দীক্ষিত ও অনিল কাপুর।  একের পর এক ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছেন দুজনেই। তাদের অনক্রিন ও অফক্রিন সবেতেই দর্শকদের পছন্দের তালিকায় ছিল এই জুটি। কিন্তু হঠাৎই ছন্দপতন। একটানা ছবিতে অভিনয় করতে করতে অনিলের বিপরীতে ছবিতে একসঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন এই বলি ডিভা। কিন্তু কেন?কী এমন ঘটেছিল দুজনের মধ্যে? জেনে নিন বিশদে।
  • undefined

    Bollywood22, Mar 2020, 11:08 AM

    জনতা কারফিউতে অনিল কাপুরকে দরজা থেকে বিদায় অনুপমের, দুঃখে গান ধরলেন অভিনেতা

    দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন মানুষকে।

  • undefined

    Bollywood26, Feb 2020, 12:44 PM

    ৬৩-তে ফাঁস করলেন নিজের ফিটনেস রহস্য, দেখে নিন 'মি.ইন্ডিয়া'র গোপন ভিডিও

    এই বয়সে এসেও নিজের ফিটনেস নিয়ে সচেতন অনিল। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অনিল কাপুর। সেখানেই তার ফিটনেস রহস্য প্রকাশ্যে এসেছে। এই বয়সেও ২১-এর যুবককেও হার মানাতে প্রস্তুত অনিল।

  • অনিল কাপুরের ছবি

    Bollywood24, Dec 2019, 4:11 PM

    বয়স যেন কেবলই একটা সংখ্যামাত্র, ৬৩-তে দাঁড়িয়ে প্রমাণ দিলেন 'মিস্টার ইন্ডিয়া'

    ৬৩-তে দাড়িয়ে সুপার ফিট অনিল কাপুর। ২১ বছর জন্মদিনের শুভেচ্ছা জানালেন মেয়ে সোনম। পরিবারের সকলের সঙ্গে  জন্মদিন উদযাপন করেছেন অনিল কাপুর। সোনম কাপুর নিজের সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের কিছু ছবি শেয়ার করেছেন।

  • undefined

     Entertainment8, Dec 2019, 10:59 AM

    ওম শান্তি ওম ২-এ হলি-বলি জুটি, লিডারশিপ সামিট-এ নেচে মন মাতালেন অনিল-ক্যাথরিন

    হলিউডের স্টার জুটি রিচল ও ক্যাথরিন জিটা জোনস সম্প্রতি পা রাখলেন ভারতে। শনিবার দিল্লিতে অনুষ্ঠিত হওয়া হিন্দুস্তান টাইমস লিডারসশিপ সামিটে ধরা দিলেন হলিউডের এই জুটি। সঞ্চালকের চেয়ারে বসেছিলেন অনিল কাপুর।

  • অনিল কাপুরের বাড়ি দীপাবলির পার্টিতে তারকার ঢল

    Bollywood28, Oct 2019, 1:39 PM

    অনিল কাপুরের বাড়ি, দীপাবলির পার্টিতে তারকার ঢল

    সারা বিশ্ব জুড়ে পালিত হচ্ছে পালিত হচ্ছে দীপাবলি উৎসব। এই উৎসবে সামিল হয়েছে বলিউডের তারকারাও। উৎসব উপলক্ষে নিজের বাড়িতে পার্টি রেখেছিলেন অনিল কাপুর। দীপাবলির সেই পার্টিতে ছিল উজ্জ্বল তারকারদের উপস্থিতি। অনিল কাপুরের পার্টিতে খোশ মেজাজে দেখা গিয়েছে তারকাদের। সকলে এক সঙ্গে তাঁরা ভাগ করে নিয়েছেন দীপাবলির উৎসবের আনন্দ।

  • ইলিয়ানার ছবি

    Bollywood21, Oct 2019, 2:50 PM

    আবেগ ছাড়া 'যৌনতা' অসম্ভব, অকপট স্বীকারোক্তি ইলিয়ানার

    সম্পর্ক ছেদের পরে নিজেকে একটু বেশি সময় দিচ্ছেন ইলিয়ানা। তিনি বলেছেন,আবেগ ছাড়া যৌনতা কখনওই সম্ভব নয়। সেই মন্তব্য ঘিরে বির্তকের ঝড় উঠেছে বি-টাউনে। পাগলপান্তি' ছবির শুটিং নিয়ে আপাতত ব্যস্ত রয়েছেন তিনি।

  • সোনমের ব়্যাম্পে কামাল
    Video Icon

     Entertainment19, Oct 2019, 3:42 PM

    স্টাইল কুইন সোনমের ব়্যাম্পে কামাল, দেখুন ভিডিও

    মুম্বইয়ের ফ্যাশন শোয়ে ঝড় তুললেন অনিল কাপুরের বড় মেয়ে। সাদা -কালো ভিনটেজ লুকে মাত করলেন ব়্যাম্প।

  • undefined

     Entertainment18, Oct 2019, 2:31 PM

    করবা চৌথ-এ মাতল বলিউড, স্বামীর মঙ্গল কামনায় সামিল তারকারাও

    অনিল কাপুরের বাড়িতে করবা চৌথ উপলক্ষে তারকাদের সমাবেশ। প্রতিবছরের মত এবারও অনিল কাপুরের বাড়ি সেজে উঠেছিল করবা চৌথ পুজো উপলুক্ষে। নিমন্ত্রণ পেয়েছিলেন একাধিক বলিউড তারকারা। সময় মত সকলেই হাজির। স্বামীর মঙ্গলে একই সঙ্গে পালন করলেন করবা চৌথ ব্রত।

  • undefined

    Cricket3, Aug 2019, 3:52 PM

    সওয়ারি সচিন, নেই কোনও ড্রাইভার! কে করল গাড়ি পার্ক, মিস্টার ইন্ডিয়া নাকি - দেখুন ভিডিও

    গাড়ির প্রতি সচিন তেন্ডুলকরের বরাবরই ভালবাসার রয়েছে। তবে এইবার তাঁকে দেখা গেল চালকবিহীন এক গাড়িতে। সচিন বললেন, তাঁর মনে হচ্ছে মিস্টার ইন্ডিয়া গাড়ি চালাচ্ছেন। এই নয়া গাড়ি নিয়েই আপাতত মেতে ক্রিকেট কিংবদন্তি।