অনুরাগ কাশ্যপ  

(Search results - 23)
  • undefined

    India 26, Oct 2020, 5:51 PM

    রামদাস আঠাওয়ালের হাত ধরেই রাজনৈতিক জীবন শুরু পায়েল ঘোষের, পাচ্ছেন বড় পদও

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যখন নেপোটিজমের অভিযোগে উত্তাল বলিউড সেই সময় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ তুলে শোরগোল ফেলে দিয়েছিলেন পায়েল ঘোষ। এবার সেই পায়েল ঘোষই তাঁর জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন বলা যেতে পারে। সোমবার তিনি কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাোয়ালের দলে যোগ দিলেন। সাংবাদিকদের সামনেই রিপাব্লিকান পার্টি অব ইন্ডিয়ার  পতাকা তুলে নেন পায়েল ঘোষ। বলিউড অভিনেত্রী হিসেবেই তিনি এতদিন পরিচিত ছিলেন। অভিনয় জগতে পা রাখার আগে মডেলিংও করেছিলেন তিনি। 

  • undefined

    Bengali Cinema7, Oct 2020, 8:58 PM

    পায়েলের বিরুদ্ধে রিচার মানহানির মামলা, শীঘ্রই ক্ষমা চাইতে চলেছেন পায়েল

    অনুরাগ কাশ্যপের সঙ্গে যৌন সম্পর্ক রাখতে কোনও অসুবিধা নেই রিচা চাড্ডার। এমনই অভিযোগ এনেছিলেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। এবার তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেন রিচা। যার পরই ক্ষমা চাইতে চলেছে পায়েল।
     

  • <p>ನಿರ್ದೇಶಕ ಅನುರಾಗ್ ಕಶ್ಯಪ್ ಲೈಂಗಿಕ ದೌರ್ಜನ್ಯ ಎಸಗಿದ್ದಾರೆ ಎಂದು ಪಾಯಲ್ ಆರೋಪಿಸಿದ್ದಾರೆ. ಅವರು ಸೋಶಿಯಲ್‌ ಮೀಡಿಯಾ ಪೋಸ್ಟ್ ಮೂಲಕ ನ್ಯಾಯಕ್ಕಾಗಿ ಪ್ರಧಾನಮಂತ್ರಿಗೆ ಮನವಿ ಮಾಡಿದ್ದಾರೆ.</p>

    Bollywood1, Oct 2020, 3:55 PM

    যৌন হেনস্থার জেরে পেয়েছিলেন সমন, পুলিশের সামনে হাজিরা দিলেন অনুরাগ কাশ্যপ

    কথা মতই নির্দিষ্ট সময় থানায় হাজির হলেন অনুরাগ কাশ্যপ। বৃহস্পতিবার বেলা ১১টায় মুম্বই পুলিশের ডাকে দিলেন সাড়া। পৌঁচ্ছলেন ঘড়ি ধরেই। সেখানে অনুরাগকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

  • <p>ನಿರ್ದೇಶಕ ಮತ್ತು ನಿರ್ಮಾಪಕ ಅನುರಾಗ್ ಕಶ್ಯಪ್ ಮೇಲೆ ಪಾಯಲ್ ಘೋಷ್ ಲೈಂಗಿಕ ಕಿರುಕುಳದ ಆರೋಪವಿದೆ. ಅನುರಾಗ್ ತನ್ನ ಮನೆಗೆ ಕರೆದು ಅವಳೊಂದಿಗೆ ಕೆಟ್ಟದಾಗಿ ವರ್ತಿಸಿದ್ದಾನೆ ಎಂದು ಸಂದರ್ಶನವೊಂದರಲ್ಲಿ ಪಾಯಲ್ ಹೇಳಿದ್ದಾರೆ. ಆದರೆ, ಈ ಸಂದರ್ಭದಲ್ಲಿ ಅನುರಾಗ್‌ಗೆ ಅನೇಕ ಮಹಿಳಾ ನಟರಿಂದ ಮುಕ್ತ ಬೆಂಬಲ ದೊರೆತಿದೆ.</p>

    Bollywood30, Sep 2020, 1:37 PM

    যৌন হেনস্থার অভিযোগ, এবার অনুরাগকে সমন পাঠালে মুম্বই পুলিশ

    গত কয়েকসপ্তাহ ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। যৌনহেনস্থার অভিযোগে নাম জড়িয়েছে তাঁর। প্রকাশ্যে উঠে এসেছে অভিনেত্রী পায়েল ঘোষের অভিযোগ।

  • <p>Anurag also recalled the time when he did something and didn't realise that he has done something wrong.</p>

    IPL Cricket24, Sep 2020, 2:24 PM

    ৫ বছরের প্রেমে একাধিকবার যৌন সঙ্গম, ইরফান পাঠানের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন এই অভিনেত্রী

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু হতেই উঠে এসেছে বলিউডের অকাধিক কালো অধ্যায়, নেপোটিজম, 'মি টু', মাদক দ্রব্য থেকে শুরু করে নানা দিক। নানা অভিযোগ সামনে উঠে আসছে এই সময়ে। যা এতদিন ছিল পর্দার আড়ালে। তার মধ্যে কোনটা সত্যি, আর কোনটা মিথ্যে তা বোঝা দায় হয়ে উঠছে। সম্প্রতি পায়েল ঘোষ নামে এক অভিনেত্রাী শিরোনামে উঠে আসে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করায়। অনুরাগের পাশে দাঁড়ান নির্দেশক আনন্দ কুমার।  তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, কাজল ঘোষ এই ধরনের কাজ আগেও করেছে। এর আগে ক্রিকেটার ইরফান পাঠানের বিরুদ্ধে প্রেমে প্রতারণা ও শারীরিক সম্পর্কের অভিযোগ তুলেছিলেন তিনি। যা নিয়ে তোলপার হয়েছিল ক্রিকেট জগৎ। চলুন জানা যাক সেই কাহিনি।
     

  • <p>'অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন রিচা', পায়েলের মন্তব্যে আইনি পদক্ষেপ নিতে চললেন অভিনেত্রী</p>

    Bollywood21, Sep 2020, 10:46 PM

    'অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন রিচা', পায়েলের মন্তব্যে আইনি পদক্ষেপ নিতে চললেন অভিনেত্রী

    অনুরাগ কাশ্যপের সঙ্গে যৌন সম্পর্ক রাখতে কোনও অসুবিধা নেই রিচা চাড্ডার। এমনই অভিযোগ এনেছিলেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। এবার তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করবেন রিচা। মিথ্যেভাবে ফাঁসানো হচ্ছে রিচাকে, দাবি 'রামলীলা'র অভিনেত্রীর।

  • undefined

    Bollywood20, Sep 2020, 8:06 PM

    'আমার কাছে অনুরাগের বিরুদ্ধে কোনও প্রমাণ নেই, তবে এমন ঘটনা আগে কখনও ঘটেনি'

    বলিউডে ফের মিটু। অনুরাগ কাশ্যপ বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। দক্ষিণী ছবিতে অভিনয় করার পর বলিউডে তিন বছর আগে ডেবিউ করেছেন পায়েল। পাটেল কি পঞ্জাবী শাদি ছবিতে ঋষি কাপুর এবং পরেশ রাওয়ালের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সেই অভিনেত্রীর এবার বিস্ফোরক হয়ে উঠলেন নিজের টুইটার সহ এক সাক্ষাৎকারে। তাঁর দাবি অনুরাগ তাঁকে কাজের প্রতিশ্রুতি ও প্রলোভন দেখিয়ে যৌন হেনস্তা করার চেষ্টা করেছেন। পায়েল বারংবার বারণ করার পর জবরদস্তি করেন অনুরাগ। যদিও এই সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন অনুরাগ। 

  • <p>फिल्मों के अलावा पायल स्टार प्लस के पॉपुलर शो साथ निभाना साथिया में भी काम कर चुकी हैं। एक्ट्रेस ने इस शो में राधिका का किरदार निभाया था।</p>

    Bollywood20, Sep 2020, 3:33 PM

    'এতে ভয় পাবার কী হয়েছে, এ তো খুব সহজ বিষয়', পায়েলকে বুঝিয়ে কাছে ঘেঁষে ছিলেন অনুরাগ

    পায়েল সাফ জানালেন 'অনুরাগ কাশ্যপ মিথ্যা বলছে। অভিযোগ উড়িয়ে দেবার চেষ্টা করছেন কিন্তু আদৌ তা সত্যি নয়। তার সঙ্গে যা যা ঘটেছে তিনি তা প্রকাশ্যে বলেছেন এবং তিনি কাউকে ভয় পান না।

  • <p>इससे पहले पायल ने प्रधानमंत्री नरेंद्र मोदी को ट्वीट कर लिखा था- अनुराग कश्यप ने बुरी तरह खुद को मुझ पर फोर्स किया। पीएमओ इंडिया, नरेंद्र मोदी जी प्लीज एक्शन लीजिए और देश को इस क्रिएटिव इंसान के पीछे छिपा हुआ राक्षस दिखाइए। मैं जानती हूं कि इससे मुझे नुकसान हो सकता है और मेरे सुरक्षा भी खतरे में पड़ सकती है। प्लीज मदद करें।</p>

    Bollywood20, Sep 2020, 3:14 PM

    'বলিউডে কিছু মানুষ বিয়ে করে কেবল মহিলা সঙ্গ পেতে', অনুরাগ কে সরাসরি আক্রমণ কঙ্গনার

    শনিবার থেকে বলিউডকে তোলপাড় করেছে এক নতুন খবর। অভিনেত্রী পায়েল ঘোষ অভিযোগ এনেছেন -পরিচালক অনুরাগ কাশ্যপ তাঁকে বাড়িতে ডেকে যৌন হেনস্তার চেষ্টা করেছেন। পাঁচ বছর আগেকার ঘটনা, অবশেষে মুখ খুলল পায়েল।

  • <p>এবার তাঁর বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে মন্তব্য করে বসলেন অনুরাগ কাশ্যপ। এক সময় যথেষ্ট ভাল বন্ধুত্ব ছিল তাঁদের। সেই ভাল বান্ধবীর বিরুদ্ধেই মন্তব্য করে বসলেন তিনি।&nbsp;</p>

    Bollywood20, Sep 2020, 1:21 PM

    যৌন হেনস্তার অভিযোগ ভিত্তিহীন, লড়ার জন্য একটা মেয়েকে অস্ত্র করলে, কঙ্গনাকে পাল্টা অনুরাগ

    সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠলেন অনুরাগ কাশ্যপ। এবার অভিনেত্রী পায়েল ঘোষ তাঁর নামে শ্লীলতাহানির অভিযোগ এলে সামিল হলেন মিটু মুভমেন্টে। সোশ্যাল মিডিয়ায় টুইট করে তিনি জানান পরিচালক অনুরাগ কাশ্যপ তাঁকে যৌনহেনস্থা করেছেন। এরপরই তা নজর কাড়ে কঙ্গনা রানাওয়াতের।

  • undefined

    Bollywood19, Sep 2020, 9:53 PM

    অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ বঙ্গতনয়ার, টুইটারে ঝড় তুললেন অভিনেত্রী

    অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ আনলেন বঙ্গতনা। তিন বছর আগে বলিউডে ডেবিউ করেন পায়েল ঘোষ। অভিনেত্রী তাঁর সঙ্গে দেখা করতে গিয়েই এই কাজটি করেন অনুরাগ। এমনই অভিযোগ করেছেন পায়েল।

  • <p>অনুরাগের মন্তব্যে কঙ্গনার টিমও জবাব দিয়েছে। "অনুরাগ হলেন ছোট মহেশ ভাট। যে বলিউড মাফিয়াকে বাঁচিয়ে চলছে। উপর মহল থেকে পরামর্শ পেয়েই এসব কাজ করছে।"</p>

    Bollywood25, Jul 2020, 10:59 AM

    'অনেক কঠিন লড়াইয়ে আমার পাশে দাঁড়িয়েছে কঙ্গনা', তবে কি টুইট যুদ্ধে হার মানলেন 'মিনি মহেশ'

    সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড়  চলছে গোটা বিশ্ব সহ সোশ্যাল মিডিয়া। সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। সোশ্যাল মিডিয়াতেও অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু, স্বরা ভাস্করদের সঙ্গে টুইট তরজা চালিয়ে যাচ্ছেন কঙ্গনা।  সম্প্রতি 'মিনি মহেশ ভাট' বলে অনুরাগকে  কটাক্ষ করেও বিতর্ককে আরও বাড়িয়েছেন। টুইট যুদ্ধে ক্রমাগত বেড়েই চলেছে। সম্প্রতি এত বিতর্কের মধ্যেই কঙ্গনা যে তার ভাল বন্ধু, অনেক বিপদেই তার পাশে ছিলেন তিনি, তা অকপটে স্বীকার করে নিলেন পরিচালক। তবে কি কুইনের কাছে হার মানলেন পরিচালক অনুরাগ, জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনে।
     

  • undefined

    Bollywood24, Jul 2020, 2:53 PM

    'হাসি তো ফাসি ফিরিয়েছিলেন সুশান্ত, চেয়েছিলেন ধর্ম-যশরাজ-এ কাজ করতে', বিস্ফোরক অনুরাগ

    সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকে একের পর এক তারকা তোপের শিকার হতে থাকে। একদিকে বহিরাগত অন্যদিতে নেপোটিজম, একদিকে বলিউডের অন্দরমহলের ঝড় অন্যদিকে নেটদুনিয়ার তরজা, একাধিক তোপের পর এবার সুশান্তকে নিয়ে অনুরাগ কাশ্যপ মুখ খুললেন, জানালেন সুশান্তও ফিরিয়েছিলেন তাঁর ছবি। 

  • <p>'দুই প্রাক্তন স্ত্রী-কে সামলাতে পারলে না, তুমি কঙ্গনাকে আবার কীকরে পরামর্শ দিচ্ছ'</p>

    Bollywood22, Jul 2020, 9:02 PM

    'দুই প্রাক্তন স্ত্রী-দের সামলাতে পারলে না, তুমি কঙ্গনাকে আবার কীকরে পরামর্শ দিচ্ছ'

    কঙ্গনা রনাওয়াত বনাম তাপসী পান্নু এবং স্বরা ভাস্করের বিষয়টি এখন সংবাদ শিরোনামে। তাপসী এবং স্বরাকে বি-গ্রেড অভিনেত্রী বলে মন্তব্য করেছেন কঙ্গনা। যার পর থেকে টুইটারে চলছে সাংঘাতিক লড়াই। অন্যবারের মত তাপসী এবারে এড়িয়ে যাননি কঙ্গনার মন্তব্য উল্টে ঘুরে জবাব দিয়েছেন তিনি। স্বরাও একই রকম ভাবে বিরোধিতা করেছেন কঙ্গনার মন্তব্যের। তাঁদের সমর্থনে দাঁড়িয়েছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহাও। সম্প্রতি কঙ্গনার ব্যবহারে ক্ষুব্ধ হয়েছে পরিচালক অনুরাগ কাশ্যপও। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ফের গোটা বলিউডকে একহাত নিয়ে চলেছেন কঙ্গনা।

  • <p>अरबाज ने कहा- हमने 2012 में फिल्म दबंग 2 शुरू करने से पहले अभिनव से बात की थी लेकिन उसके बाद उनसे कोई बात नहीं हुई। ये सब बातें कहां से मुझे नहीं पता। उन्होंने कहा- इससे पहले भी उनकी एक पोस्ट आई थी जिसके बाद हमने लीगल एक्शन लिया था। दबंग 2 के बाद हमने प्रोफेशनली अपनी राहें अलग कर ली थी।&nbsp;</p>

    Bollywood17, Jun 2020, 4:36 PM

    ধর্ষণ থেকে খুনের হুমকি, অভিযোগে বিদ্ধ 'খান'দান, এবার ক্ষোভ উগরে দিলেন সেলিম খান

    সুশান্ত সিং রাজপুতের  আত্মহত্যার পরেই যেন বলিউডের কালো দিকগুলি ক্রমশ প্রকাশ্যে আসেছে। একের পর এক গুরুতর অভিযোগে বিদ্ধ হচ্ছে খান পরিবার। সম্প্রতি সুশান্তের মৃত্যুর মধ্যেই পরিচালক অনুরাগ কাশ্যপের দাদা অভিনব কাশ্যপ একাধিক গুরুতর অভিযোগ এনেছেন সলমন খানের বিরুদ্ধে। তবে শুধু সলমনই নয়, আরবাজ, সোহেল তারাই নাকি অভিনবের কেরিয়ার নষ্ট করে দিয়েছেন। একাধিক মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ায় পাতা। এবার ফুঁসে উঠলেন সেলিম খান।