অবাঞ্ছিত  

(Search results - 5)
  • Waxing

    Life Style28, Nov 2019, 12:51 PM

    লোমহীন ত্বক পেতে, সহজেই বাড়িতেই বানিয়ে নিন ওয়্যাক্স

    মুখ বা ত্বকের অবাঞ্ছিত লোমের সমস্যা থাকে অনেকেরই। মুখে অবাঞ্ছিত লোম স্বাভাবিক সৌন্দর্য নষ্ট করে দেয় মহিলাদের। পার্লারে গিয়ে থ্রেডিং করানোটাই এই সমস্যার সমাধান নয়। ঘরোয়া কিছু সহজলভ্য উপাদানের সাহয্যে বানিয়ে নিতে পারেন ওয়্যাস্ক

  • মুখের অবাঞ্ছিত লোম নিয়ে সমস্যা! তবে মেনে চলুন এই টোটকাগুলি

    Life Style15, Oct 2019, 1:05 PM

    মুখের অবাঞ্ছিত লোম নিয়ে সমস্যা! তবে মেনে চলুন এই টোটকাগুলি

    মুখে অবাঞ্ছিত লোম মানেই তা স্বাভাবিক সৌন্দর্য কে নষ্ট করে দেয়। হরমোনের ভারসাম্যতার জন্যই প্রধাণত এই ধরনের সমস্যা বেশি দেখা দেয়। এই সমস্যা সমাধানের জন্য অনেক মহিলারাই পার্লারে গিয়ে থ্রেডিং করে থাকেন। হেয়ার ফলিকলের সেনসিটিভিটি বৃদ্ধি পেলেও অতিরিক্ত লোম গজানোর সমস্যা বৃদ্ধি পায়।

  • রূপান্তরকামী দুর্গা

    Durga Maa6, Oct 2019, 12:34 PM

    এক মুর্তি দুই রূপ, রূপান্তরকামী রূপেই পুজিত হচ্ছেন মা দুর্গা

    প্রতি বছরই কলকাতার পুজোর মধ্যে দিয়ে উঠে আসে নতুনত্ব নানা ভাবনা। এবছরও তার অন্যথা হচ্ছে না। প্রতি বছরের মতই এবছরও কলকাতার নানা মন্ডপে দেখতে পাওয়া যাচ্ছে নতুনত্ব বহু কিছু। আর ঠিক তেমনই কলকাতার এক পুজো মন্ডপে এবার দেখতে পাওয়া যাচ্ছে বিশেষ রূপে মা দুর্গাকে। রূপান্তরকামীদের নিয়ে এখন অনেকেই সোচ্চার হচ্ছেন। তবুও তাদেরকে সমাজের অবাঞ্ছিত বলেই মনে করা হয়ে থাকে। অথচ তারাও সমাজেরই অংশ, তারাও মানুষ। আর এই রূপান্তরকামীদেরই বিশেষ সম্মান জানাতে এবার কলকাতার পুজোয় উঠেএল এক নতুন ছবি। দেবী রূপে তাদেরই যেন পুজো করা হচ্ছে কলকাতার এক মন্ডপে।

  • মারাঠা ছবি-তে সুর দিচ্ছেন অনুপম

     Entertainment15, Sep 2019, 6:26 PM

    বাংলা-বলিউডের পর আরও এক ধাপ, অনুপম চললেন মারাঠা সিনেমার জগতে

    অনুপম রায়ের ছোট বেলাটা কেটেছে ইরানীয় ছবি দেখে ।এবার মারাঠি ছবির গান বাঁধতে চললেন অনুপম রায়। মারাঠি ছবি 'অবাঞ্ছিত' র সৃষ্টিশীলটার   বাঙালির ছড়াছড়ি। শুধু সঙ্গীতপরিচালক নয় এই ছবির পরিচালকও বাঙালি। 
     

  • undefined

    World Cup Cricket 20191, Jul 2019, 11:47 AM

    চাহালের রেকর্ডে শ্রীনাথের শাপমুক্তি! কিন্তু এই লজ্জা কার


    হারা ম্যাচেও চাহাল করলেন একটি রেকর্ড। গর্বের নয় এই রেকর্ড লজ্জার। এর আগে এই রেকর্ড ছিল জাভাগাল শ্রীনাথের। কিন্তু এই লজ্জার ভাগিদার আইসিসিও।