অভিনেত্রী  

(Search results - 725)
  • undefined

    Bengali Cinema2, Apr 2020, 8:45 PM IST

    করোনার থাবা পড়ার আগেই কোয়ারেন্টাইনের অভিজ্ঞতা ছিল সায়ন্তিকার, পোস্ট করলেন ভিডিও

    করোনা ভাইরাস পৃথিবীতে থাবা বসিয়েছে গত বছর শেষের দিকেই। তার আগেই কোয়ারেন্টাইনের অভিজ্ঞতা রয়েছে অভিনেত্রী সায়ন্তিকার। তাহলে কি অতীতেই টের পেয়েছিলেন এই মহামারি ভাইরাসের

  • undefined

    Bollywood2, Apr 2020, 5:01 PM IST

    রাজ কাপুর থেকে রণবীর, কাপুর পরিবারের ঝুলিতে একাধিক পরকিয়ার গল্প

    কাপুর পরিবার মানেই বলিউডে দাপট। রাজ কাপুর থেকে শুরু করে রণবীর, করিনা। এক কথায় বলতে গেলে বাঘা বাঘা অনিভেতা-অভিনেত্রীরা। পর্দায় যেভাবে দাপটের সঙ্গে ব্লক বাস্টার ছবি উপহার দিয়েছেন তারকারা, ঠিক ততটাই পর্দার পেছনে রঙিন তাঁদের  জীবন। 

  • ফা কাছাকাছি না এসেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজের ভালবাসা  উজার করে দিয়েছেন অভিনেতা।

    Bengali Cinema2, Apr 2020, 4:30 PM IST

    জন্মদিনের রেশ কাটতে না কাটতেই সমস্যার সৃষ্টি, কী এমন ঘটল ঐন্দ্রিলা-অঙ্কুশের

    লকডাউনের কারণে গৃহবন্দি প্রত্যেকটি মানুষ। সোশ্যাল ডিসটেন্সিং জন্য অনুরোধ করে যাচ্ছেন তারকারা। এরই মাঝে সমস্যার সম্মুখীন সেলেব জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা।

  • মনামীর ছবি

    Bengali Cinema2, Apr 2020, 2:45 PM IST

    খোলা চুলে চোখের ইশারায় 'গেঁন্দাফুল' নেচে ঝড় তুললেন অভিনেত্রী মনামী, কাদের ছুড়ে দিলেন চ্যালেঞ্জ


    কোয়ারেন্টাইনে ব়্যাপার বাদশার নয়া গানে নেচে ঝড় তুললেন টেলি অভিনেত্রী মনামী ঘোষ। বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল- গানের সঙ্গে তার শরীরী বিহঙ্গের নাচের পোজ মন কেড়েছে নেটিজেনদের। পরণে হলুদ শাড়ি, কপালে টিপ, আর খোলা চুলে চোখের ইশারার কোমরের ভাঁজেই কাত হয়েছে আট থেকে অষ্টাদশী। গৃহবন্দি দশায় মনামীর গেঁদাফুল ভিডিও নজর কেড়েছে ভক্তদের।

  • মেকআপ করে ঘর ঝাড় দেওয়ার নাটক কেন, ট্রোলিংয়ের তোপে রাশমি

    Bollywood2, Apr 2020, 2:39 PM IST

    মেকআপ করে ঘর ঝাড় দেওয়ার নাটক কেন, ট্রোলিংয়ের তোপে রাশমি

    লকডাউনে গৃহবন্দি হওয়ায় নতুন কাজ ধরেছেন তারকারা। ঘর ঝাড় দেওয়া, বাসন মাজা সবই রয়েছে এই তালিকায়। বলিউড তারকাদের দেখে অনুপ্রাণিত হয়ে রাশমিও শুরু করলেন একই কাজ। বাড়ির কাজ করে ভিডিও ভাইরাল হতেই ট্রোলের শিকার অভিনেত্রী।

  • নীল বিকিনিতে উর্বশী, পারদ চড়ালেন বলি নায়িকা

    Bollywood2, Apr 2020, 12:52 PM IST

    নীল বিকিনিতে উর্বশী, পারদ চড়ালেন বলি নায়িকা

    লকডাউন সময় কাটছেনা অসংখ্য মানুষের। লকডাউনের সময়সীমার কথা চিন্তা করতেই হাপিয়ে উঠছে তারা। স্মার্টফোনে মুখ গুঁজেও তেমন কোনও লাভ হচ্ছে না। এভাবে বাড়িতে কতদিন আর বসে থাকা যায়। এমনই ভাবনায় যখন সাইবারবাসী জর্জরিত হয়ে উঠেছে, তখনই নিজের গ্ল্যামার ও রূপে সকলের মন ভোলাতে এলেন অভিনেত্রী উর্বশী রাউটেলা। 

  • রুদ্রনীলের এক সময়কার প্রেমিকা তনুশ্রী চক্রবর্তীও নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। জল্পনায় তেমনটাই শোনা যাচ্ছে। যদিও বিয়ে নিয়ে স্পিকটি নট অভিনেত্রী। তবে ঘনিষ্ঠ সূত্র থেকে শোনা যাচ্ছে আর বেশি দেরি নয়, নতুন ঘর বাঁধার দিকেই প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী।

    Bengali Cinema2, Apr 2020, 10:29 AM IST

    লকডাউনে গোল রুটি চ্যালেঞ্জ নিলেন তনুশ্রী, দূরন্ত গতিতে ভাইরাল ভিডিও

    প্রকাশ্যে এসেছে টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর  হোম কোয়ারেন্টাইনের ছবি। রান্নাঘরে গিয়ে পাকা গৃহিনীর মতোই রুটি বানাচ্ছেন টলি অভিনেত্রী তনুশ্রী । তবে নিজে একা নন তার গোলরুটিতে তিনি তার বন্ধুদেরও অংশ নিতে বলেছেন। এই গোল রুটি চ্যালেঞ্জও ছুঁড়ে দিয়েছেন অনেককেই।

  • The fashion icon capped the post with a note which highlighted all the perks of staying at home.

    Bollywood1, Apr 2020, 7:22 PM IST

    অন্তর্বাস ছাড়াই ফিনফিনে ম্যাক্সিতে মালাইকা, নায়িকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল

    কেউ বিঞ্জওয়াচিং ব্যস্ত তো কেউ অনলাইন গেমসে। না চাইতেও স্মার্টফোনের মধ্যে মুখ গুঁজে বসে থাকতে হচ্ছে অনেকেই। লকডাউনে আর উপায়ই বা কী আছে। হাতে গুনে কয়েকটা কাজই করা সম্ভব বাড়ির মধ্যে। তবে অভিনেত্রী মালাইকা আরোরা ডিজিটাল দুনিয়া থেকে বেরিয়ে রান্নাঘরে ঢুকে গিয়েছেন। বেসনের লাড্ডু বানিয়ে সময় কাটালেন অভিনেত্রী। তবে এক নায়িকার রান্না করা বিষয়টি মূল অ্যাট্রাকশন নয়, আন্তর্বাস ছাডা় মালাইকার ফিনফিনে পাতলা ম্যাক্সি নজর কেড়েছে সকলের।

  • Report also suggests that Kat and Vicky do find the time to catch up on the phone. Katrina's friend also said, "I'd say this is a developing relationship. Let's give them time and space, shall we?"

    Bollywood1, Apr 2020, 1:23 PM IST

    তিন দিন ধরে গায়েব ভিকি-ক্যাটরিনা, লকডাউনে একান্তে সময় কাটাচ্ছেন লাভবার্ডস

    ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বলিউডের বহু চর্চিত জুটির মধ্যেই এখন এনাদেরই নাম শীর্ষে। সিক্রেট রিলেশনশিপের বিষয় হার মানিয়েছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুরকেও। কফি উইথ করণের পর থেকেই শুরু হয়েছে তাঁদের প্রেমালাপ। করণের কাউচে বসে ক্যাটরিনা বলেছিলেন তাঁকে এবং ভিকিকে অনস্ক্রিন বেশ ভালই দেখতে লাগবে। তারপর থেকেই বাড়তে থাকের ভিকি-ক্যাটের ঘনিষ্ঠতা। হোলির সময় ইশা অম্বানির পার্টিতে তাঁদের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয় যা দেখে ভক্তদের সন্দেহ আরও বাড়তে থাকে। এই লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় দুই তারকার দেখা মেলেনি তিন দিন। নেটিজেনের কথায়, তাঁরা এই তিন দিন একে অপরের সঙ্গে সময় কাটিয়েছেন সেলেবজুটি, যার কারণেই তাঁদের দেখা পাওয়া যায়নি সোশ্যাল মিডিয়ায়।

  • নিজের গলায় গানটি গেয়েচেন মিমি চক্রবর্তী। পুরো গানটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদবে। গানের শ্যুটিং হয়েছে তুরস্কের ফেতিয়ে শহরে।

    Bengali Cinema1, Apr 2020, 11:44 AM IST

    এবার হোয়াটসঅ্যাপে মিলবে ওষুধ, করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ সাংসদ অভিনেত্রী মিমির

    করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ নিলেন মিমি। এবার হোয়াটসঅ্যাপ করলেই  মিলবে ওষুধ। করোনা মোকাবিলায় ব্যক্তিগত ভাবে  ১ লক্ষ টাকা অনুদানও করেছেন সাংসদ অভিনেত্রী মিমি। সেলফ আইসোলেশনে থাকাকালীন তার  এই অবদান নজর কেড়েছে সকলের।

  • Sakshi chaudhary

    Bollywood1, Apr 2020, 10:25 AM IST

    এক রাতের মূল্য ১ কোটি, অভিনেত্রীর এই অভিযোগে ঝড় উঠেছিল নেটদুনিয়ায়

    একটি রাত, তার মূল্য এক কোটি টাকা। বিষয়টি শুনলে অনেকের চোখ কপালে উঠলেও একসময়ে এই কথাটি নেটদুনিয়ায় ঝড় তুলেছিল। তার সঙ্গে একটি রাতের জন্য় এক কোটি টাকার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কে সেই নারী যার এত জনপ্রিয়তা। তিনি হলেন তেলেগু অভিনেত্রী সাক্ষী চৌধুরী। যার অভিযোগে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল রাতারাতি। যদি সেই ঘটনার রেশ কেটে গেলেও তাকে নিয়ে নেটিজেনদের আগ্রহ এখনও তুঙ্গে। তার শরীরী আবেদেন, রূপের জাদুতে কাবু হয়েছিল আট থেকে অষ্টাদশী। তার মোহময়ী আবেদন থেকে বাদ পড়েনি তামিল ইন্ডাস্ট্রিও। উষ্ণ আবেদনময়ীর হৃদয়ে ঝড় তোলা ছবিগুলি দেখে নিন একনজরে।

  • ঋতুপর্ণার ছবি

    Bengali Cinema1, Apr 2020, 9:35 AM IST

    লকডাউনে কীভাবে সময় কাটছে ঋতুপর্ণার, দেখে নিন ভিডিওতে

     সম্প্রতি প্রকাশ্যে এসেছে টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের হোম কোয়ারেন্টাইনের ছবি। কোয়ারেন্টাইনে মূলত পরিবারের সঙ্গেই সময় কাটাতে দেখা গেছে অভিনেত্রীকে। কখনও গেম খেলে আবার কখন রান্নাঘরে মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের।

  • গান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

    Bollywood31, Mar 2020, 3:59 PM IST

    গান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

    "বড়লোকের বেটি লো" ইতিমধ্যেই করোনার পাশাপাশি এই গানটিতে নজর পড়েছে সকলের। অবশ্যই জ্যাকলিন ফার্নান্ডেজের বাঙালি সাজে সেজে ওঠাই গানটির ভাইরাল হওয়ার একমাত্র কারণ নয়। রতন কাহারের লেখা ও সুরেই তৈরি মূল গানটি। নেটিজেনের অভিযোগ, বীরভূমের সিউড়ির বাসিন্দা রতন কাহারকে কোনও কৃতিত্ব না দিয়েও বেমালুম গানটি চুরি করে নিয়েছেন বাদশাহ। ইউটিউবে গানটির বিষয় প্রথমে লেখা ছিল লিরিকস এবং সুর বাদশাহরই লেখা। সোশ্যাল মিডিয়ায় বাঙালিরা রে রে করে উঠতেই এখন সেই ডিটেলিংয়ের জায়গা বদলে হয়েছে বাংলা লোকগীতি।

  • সময় পেলেই ট্রিপ, সেখান থেকেই একাধিক মুহূর্ত ফ্রেমবন্দি করে শেয়ার করেন ভক্তদের জন্য।

    Bengali Cinema31, Mar 2020, 2:52 PM IST

    প্রকাশ্যে চুম্বন, ছবি পোস্ট করে ঐন্দ্রিলাকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা অঙ্কুশের

    একদিকে টলি অভিনেত্রী ঐন্দ্রিলার জন্মদিন অন্যদিকে লকডাউন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। আর এই লকডাউনের মধ্য বাইরে গিয়ে সেলিব্রেশন তো দূরের কথা বাড়ির বাইরেরও পা রাখার উপায় নেই কারোরই। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। প্রত্যেকেই রয়েছেন সেলফ কোয়ারেন্টাইনে। কিন্তু সব কিছুর মধ্যেও আজ তার জন্মদিন বলে কথা।  জন্মদিনে উষ্ণ চুম্বনের ছবি পোস্ট করে ভালবাসার শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অঙ্কুশ। যা দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন উষ্ণ মুহূর্তের ছবিগুলি।

  • कनिका कपूर की हालत में सुधार है और वह अभी अपने पर्सनल कार्य खुद ही कर रही हैं। इसलिए हर समय ड्यूटी के लिए एक नर्स से काम चल रहा है, वरना अगर मरीज गंभीर स्थिति में होता है तो उसकी दैनिक क्रियाओं के लिए भी एक कर्मचारी की ड्यूटी लगानी पड़ती है।

    Bollywood31, Mar 2020, 1:59 PM IST

    পঞ্চম রিপার্টেও মিলল করোনা পজিটিভ, এখন কেমন আছেন বেবি ডল

    এই নিয়ে পঞ্চমবার কণিকা কাপুরের শরীরে মিলল করোনা ভাইরাস। আগের তুলনায় কণিকার অবস্থা স্থিতিশীল। ঠিকঠাক মতো খাওয়া-দাওয়াও করছেন অভিনেত্রী। গায়িকার শারীরিক অবস্থা নিয়ে যে সব গুজব রটেছে তার সবটাই ভুয়ো বলে জানিয়েছেন চিকিৎসক।