অভিষেক  

(Search results - 82)
  • রূপা একাই ৮ কোটি,  বাকিরা সব 'চুনোপুঁটি'

    Kolkata31, Mar 2020, 5:06 PM IST

    অভিষেক দিলেন ৫০ লক্ষ, রূপা একাই ৮ কোটি

    শাসকদের সঙ্গে সঙ্গে পিছনে ফেলে দিলেন নিজের সহকর্মীদেরও। করোনা রুখতে এক বা দুটি নয়, একেবারে ৮ কোটি টাকা দান করলেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়।

  • প্রেসিডেন্ট পদে এলেন অভিষেক

    Cricket26, Mar 2020, 10:41 PM IST

    করোনা লড়াইয়ে মমতার পাশে অভিষেক ডালমিয়া, ৩০ লক্ষ টাকা দানের প্রতিশ্রুতি

    সিএবি-র তরফ থেকে রাজ্যসরকার কে আর্থিক সাহায্যর প্রতিশ্রুতি দেওয়া হল। সিএবি থেকে ৩০ লাখ টাকা দেওয়া হবে বলেছেন অভিষেক ডালমিয়া। সিএবি প্রেসিডেন্ট জানিয়েছেন রাজ্য সরকারের সাথে তাদের কথা হয়েছে। ক্রিকেট সবসময় ঐক্য-র বাণী প্রচার করে বলে জানিয়েছেন তিনি। 

  • फिल्म 'लागा चुनरी में दाग' के बाद उनकी निजी के साथ-साथ प्रोफेशन लाइफ में भी एक मोड़ आया। फिल्म ने व्यवसायिक रूप से अच्छा काम नहीं किया। न ही अभिषेक और रानी को एक कपल के रूप में आगे बढ़ने दिया।

    Bollywood21, Mar 2020, 11:15 AM IST

    'রানি কোনওদিন বচ্চন পরিবারের যোগ্য বউ হতে পারবে না', সাফ জানিয়ে ছিলেন জয়া

    রানি মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চন একে অন্যের সঙ্গে দীর্ঘদিন ধরে ডেটিং করেছিলেন। কিন্তু তাঁদের বিয়ে হল না। প্রকাশ্যেই জয়া বচ্চন জানিয়ে দিয়েছিলেন যে তিনি এই সম্পর্ক মেনে নিতে পারবেন না। রানি অতি সাধারণ মেয়ে। এরপরই বদলে যায় সম্পর্কের সমীকরণ। 

  • করোনার জেরে সাময়িকভাবে বন্ধ হল বিসিসিআই ও সিএবি দফতর, কর্মীদের বাড়ি থেকে কাজ করার নির্দেশ

    Cricket17, Mar 2020, 7:17 PM IST

    করোনার জেরে সাময়িকভাবে বন্ধ হল বিসিসিআই ও সিএবি দফতর, কর্মীদের বাড়ি থেকে কাজ করার নির্দেশ

    করোনা ভাইরাস আতঙ্কের জের। আপাতত বন্ধ হল বিসিসিআই সদর দফতর। সাময়িকভাবে সিএবি দফতরও বন্ধ রাখার সিদ্ধান্ত । কর্মীদের বাড়ি থেকে কাজ করার নির্দেশ উভয় কর্তৃপক্ষের।
     

  • Amit Shah

    India 10, Mar 2020, 5:52 PM IST

    জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার কংগ্রেস ত্যাগের পর আবারও 'চাণ্যক'র ভূমিকায় অমিত শাহ

    ২০১৪ সালে প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি অভিষেকের সময় থেকেই তাঁর প্রধান সেনাপতির ভূমিকায় অমিত শাহ।  দলের সর্বভারতীয় সভাপতির দায়িত্ব সামলেছেন। বর্তমানে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। কিন্তু এখনও গেরুয়া শিবিরে শেষ কথা বলেন অমিত শাহ। একের পর কাজে বিরোধী পক্ষের সরকার ভেঙে বিজেপির সরকার গড়ারও মূল কারিগর তিনি। কেন্দ্রীয় মন্ত্রী হয়েও দলের সম্প্রসারণের লড়াইয়ে ইতি টানেননি অমিত শাহ। বিহার থেকে যে লড়াই শুরু করেছিলেন গোয়া কর্ণাটক হয়ে তা অব্যাহত মধ্যপ্রদেশের ক্ষেত্রেও। 
    দলীয় নেতাদের গুরুত্ব দেওয়ার পাশাপাশই তিনি সফল অন্যদল ছেড়ে আসা নেতাদের মন পেতেও। ঠান্ডা মাখায় একের পর এক রাজনৈতিক চালে বাজিমাত করতে দেখা গেছে তাঁকে। তা সে রাজ্যরাজনীতি হোক আর কেন্দ্রীয় রাজনীতি। মোদি যখন গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন তখন অমিত শাহ ছিলেন তাঁর ত্রাতার ভূমিকায়। 

  • বাংলা দলের ছবি

    Cricket9, Mar 2020, 10:57 AM IST

    ত্রিশ বছর পরে রঞ্জি জয়ের স্বপ্নে বিভোর বাংলা, ফাইনালে টসে হেরে ফিল্ডিং মনোজদের

    রঞ্জি ফাইনালে টসে হেরে ফিল্ডিং করছে বাংলা। ফাইনালে বাংলা দলে দুই পরিবর্তন। অভিষেক ও শ্রীবৎসর জায়গাায় দলে ঋদ্ধি ও সুদীপ। শুরুতে ধীরে চলো নীতি সৌরাষ্ট্র দলের।

  • বলিউড অভিনেত্রীর ছবি

    Bollywood25, Feb 2020, 6:03 PM IST

    দক্ষিণের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক বি-টাউনের অভিনেত্রীদের, রইল তালিকা


    বলিউডে দক্ষিণী সিনেমার রিমেক হামেশাই হয়েই চলেছে। টলি হোক বা বলি এমন অনেক সুপারহিট চলচ্চিত্র রয়েছে যা আদপে দক্ষিণী সিনেমার রিমেক। বিষয়টা নতুন নয়, দীর্ঘদিন ধরেই এটা হয়ে আসছে।  কিন্তু এটা জানেন কী বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই। দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া, ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। জেনে নিন কোন ছবির হাত ধরে রূপোলি পর্দায় অভিষেক ঘটেছিল অভিনেত্রীদের। আর কারাই বা রয়েছেন সেই তালিকায়। দেখে নিন সেই তালিকা।

  • এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়ার ভক্তের সংখ্যা লক্ষ ছাড়িয়েছে। ফলে দর্শকদের মধ্যে তাকে ঘিরে উত্তেজনা দেখে দিতিপ্রিয়া অভিনয়ের প্রতি আরও বেশি  উত্‍সাহ পেয়ে থাকে।

    Bollywood25, Feb 2020, 1:24 PM IST

    বি-টাউনে পা রাখতে চলেছেন টেলিপর্দার রাণী রাসমণি, নেপথ্যে কোন ছবি

    বলিউডে পা রাখলেন দিতিপ্রিয়া। 'বব বিশ্বাস' ছবিতে অভিষেকের সঙ্গে  বড়পর্দায় দেখা যাবে দিতিপ্রিয়াকে। ছবিতে কোন চরিত্রে অভিনেত্রীকে দেখা যাবে এই নিয়ে সবাই উৎসুক হয়ে রয়েছে। ছবিতে বব বিশ্বাসের মেয়ের বন্ধুর চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়াকে।

  • Kyle Jamieson

    Cricket22, Feb 2020, 7:35 AM IST

    স্বপ্নের অভিষেক জেমিসনের, ছেলের পারফরম্যান্সে মুগ্ধ বাবাও

    ছেলেকে বলেছিলেন যে একদিন সে বিখ্যাত হবেই, জানালেন জেমিসনের বাবা। প্রথম ম্যাচের প্রথম দিনে ৩ উইকেট জেমিসনের। পূজারা এবং কোহলির উইকেট তুলে তৃপ্ত জেমিসন। কমার্সে গ্রাজুয়েশন করেছেন কাইল, জানালেন তার বাবা।
     

  • প্রেসিডেন্ট পদে এলেন অভিষেক

    Sports6, Feb 2020, 5:58 PM IST

    সিএবি-এর সভাপতি অভিষেক ডালমিয়া, তৈরি হল নতুন নজির

    সৌরভ গঙ্গোপাধ্যায়ের পর নতুন সিএবি সভাপতি হলেন অভিষেক ডালমিয়া। মাত্র ৩৮ বছর বয়সে এই গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব নিলেন তিনি। সিএবি যুগ্ম সচিব পদে এলেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

  • फोटो में अमिताभ बच्चन ब्लैक ट्रैकसूट में नजर आ रहे हैं। वहीं, जया बच्चन ने सूट पहना हुआ है। आराध्या बच्चन फोटो क्लिक कराते हुए मस्ती के मूड में नजर आ रही हैं और पापा अभिषेक बच्चन का जन्मदिन एंजॉय कर रही हैं।

     Entertainment5, Feb 2020, 4:27 PM IST

    সকাল সকাল হাজির কেক, সপরিবারে জন্মদিন পালন জুনিয়ার বচ্চনের

    বচ্চন পরিবারে জন্মদিনের ঘরোয়া পার্টি। ৪৪-এ পা দিলেন অভিষেক বচ্চন। এই বিশেষ দিনটির শুরুটা কেমন কাটল অভিনেতার, তার উত্তর মিলল এবার নেট দুনিয়ায়।

  • অভিষেক বচ্চনের ছবি

    Bollywood5, Feb 2020, 11:57 AM IST

    ঐশ্বর্যর আগে একাধিক নারীসঙ্গ, দেখে নিন জুনিয়র বচ্চনের দীর্ঘ তালিকা

    বলিউড অভিনেতা অভিষেক বচ্চন আজ ৪৪ বছরে পা রাখলেন।ইতিমধ্যেই  জীবনের ৪৩ টি বসন্ত পেরিয়ে গেছেন জুনিয়র বচ্চন। প্রতি বছরের মতো এই বছরও  জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।  এছাড়াও অমিতাভ থেকে শ্বেতা এবং অনুরাগীরা সকলেই তাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। বলিউডের শেহেনশাহ অমিতাভের মতো কেরিয়ারে খ্যাতি অর্জন না করতে পারলেও একাধিক সম্পর্কে  জড়িয়ে তিনি খ্যাতি অর্জন করেছেন খুব সহজেই। কোন কোন অভিনেত্রী রয়েছেন,  দেখে নিন সেই তালিকা।

  • Prithvi Shaw

    Sports4, Feb 2020, 7:28 PM IST

    কিউয়িদের দেশে একদিনের সিরিজে অভিষেক ঘটছে আরও এক বিস্ময় বালকের, জানালেন বিরাট

    চোটের জেরে দলে নেই শিখর ধওয়ান। তার জায়গায় আজ মাঠে নামবেন পৃথ্বী শ। অপর চোটগ্রস্থ ওপেনার রোহিত শর্মার জায়গায় খেলবেন মায়াঙ্ক আগরওয়াল।

  • Shah Rukh Khan and Abhishek

     Entertainment26, Jan 2020, 6:15 PM IST

    প্রকাশ্যে বব বিশ্বাসের লুক, কলকাতায় চার্লিভাই শাহরুখের অপেক্ষায় অভিষেক

    জানুয়ারি মাসেই শুরু হল বব বিশ্বাস ছবির শ্যুটিং। কলকাতার বুকে পা রাখলেন অভিষেক বচ্চন। সঙ্গে ছবির সব সদস্যরাই। বেশ কয়েকদিন ছবির শ্যুটিং চলবে শহরের বিভিন্ন জায়গায়।

  • অভিষেকের ছবি

    Bollywood25, Jan 2020, 10:58 AM IST

    বব বিশ্বাসের চরিত্রে জুনিয়র বচ্চন, শেয়ার করলেন শ্যুটিং-এর প্রথম ছবি

    গতকাল থেকেই শুরু হয়েছে সুজয় ঘোষের আপকামিং ছবি বব বিশ্বাসের শ্যুটিং। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। নিজের টুইটারে সিনেমার শ্যুটিংয়ের প্রথম ঝলক শেয়ার করলেন অভিনেতা। মোটা ফ্রেমের চশমার সঙ্গে পুরোনা দিনের ফ্লিপ ফোনের ছবি পোস্ট করেছেন অভিনেতা।