অভিষেক বচ্চন  

(Search results - 15)
  • These days the couple live their life happily with their cute daughter Aaradhya Bachchan. These select photos below may force you to say 'picture-perfect.'

    Bollywood2, Apr 2020, 11:40 AM IST

    ঐশ্বর্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ, খবর শুনে কী প্রতিক্রিয়া হয়েছিল অভিষেকের

    বচ্চন পরিবারে ফাটল। এই নিয়ে একসময় উত্তাল হয়েছিল নেটদুনিয়া। অভিষেক-ঐশ্বর্য নিয়ে জলঘোলা কম হয়নি সে সময়ে। দীর্ঘ এক দশকের বিবাহিত সম্পর্কে ইতি টানতে চেয়েছিলেন দুজনেই। আর সেকথা খোদ জানিয়েছিলেন বিগ বি। যদি সরাসরি না বললেও বলিমহলে তা জানাজানি হতে খুব বেশি সময় নেয়নি। কী কারণে এই সিদ্ধান্ত নিয়েছিল বচ্চন বধু তা নিয়েও একপ্রস্থ জলঘোলা হয়েছিল। তবে অভিষেক যখন প্রথম বিষটি জানতে পেরেছিল তখন তার প্রতিক্রিয়া কেমন ছিল, জেনে নিন বিষদে।

  • फिल्म 'लागा चुनरी में दाग' के बाद उनकी निजी के साथ-साथ प्रोफेशन लाइफ में भी एक मोड़ आया। फिल्म ने व्यवसायिक रूप से अच्छा काम नहीं किया। न ही अभिषेक और रानी को एक कपल के रूप में आगे बढ़ने दिया।

    Bollywood21, Mar 2020, 11:15 AM IST

    'রানি কোনওদিন বচ্চন পরিবারের যোগ্য বউ হতে পারবে না', সাফ জানিয়ে ছিলেন জয়া

    রানি মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চন একে অন্যের সঙ্গে দীর্ঘদিন ধরে ডেটিং করেছিলেন। কিন্তু তাঁদের বিয়ে হল না। প্রকাশ্যেই জয়া বচ্চন জানিয়ে দিয়েছিলেন যে তিনি এই সম্পর্ক মেনে নিতে পারবেন না। রানি অতি সাধারণ মেয়ে। এরপরই বদলে যায় সম্পর্কের সমীকরণ। 

  • फोटो में अमिताभ बच्चन ब्लैक ट्रैकसूट में नजर आ रहे हैं। वहीं, जया बच्चन ने सूट पहना हुआ है। आराध्या बच्चन फोटो क्लिक कराते हुए मस्ती के मूड में नजर आ रही हैं और पापा अभिषेक बच्चन का जन्मदिन एंजॉय कर रही हैं।

     Entertainment5, Feb 2020, 4:27 PM IST

    সকাল সকাল হাজির কেক, সপরিবারে জন্মদিন পালন জুনিয়ার বচ্চনের

    বচ্চন পরিবারে জন্মদিনের ঘরোয়া পার্টি। ৪৪-এ পা দিলেন অভিষেক বচ্চন। এই বিশেষ দিনটির শুরুটা কেমন কাটল অভিনেতার, তার উত্তর মিলল এবার নেট দুনিয়ায়।

  • অভিষেক বচ্চনের ছবি

    Bollywood5, Feb 2020, 11:57 AM IST

    ঐশ্বর্যর আগে একাধিক নারীসঙ্গ, দেখে নিন জুনিয়র বচ্চনের দীর্ঘ তালিকা

    বলিউড অভিনেতা অভিষেক বচ্চন আজ ৪৪ বছরে পা রাখলেন।ইতিমধ্যেই  জীবনের ৪৩ টি বসন্ত পেরিয়ে গেছেন জুনিয়র বচ্চন। প্রতি বছরের মতো এই বছরও  জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।  এছাড়াও অমিতাভ থেকে শ্বেতা এবং অনুরাগীরা সকলেই তাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। বলিউডের শেহেনশাহ অমিতাভের মতো কেরিয়ারে খ্যাতি অর্জন না করতে পারলেও একাধিক সম্পর্কে  জড়িয়ে তিনি খ্যাতি অর্জন করেছেন খুব সহজেই। কোন কোন অভিনেত্রী রয়েছেন,  দেখে নিন সেই তালিকা।

  • Shah Rukh Khan and Abhishek

     Entertainment26, Jan 2020, 6:15 PM IST

    প্রকাশ্যে বব বিশ্বাসের লুক, কলকাতায় চার্লিভাই শাহরুখের অপেক্ষায় অভিষেক

    জানুয়ারি মাসেই শুরু হল বব বিশ্বাস ছবির শ্যুটিং। কলকাতার বুকে পা রাখলেন অভিষেক বচ্চন। সঙ্গে ছবির সব সদস্যরাই। বেশ কয়েকদিন ছবির শ্যুটিং চলবে শহরের বিভিন্ন জায়গায়।

  • অভিষেকের ছবি

    Bollywood25, Jan 2020, 10:58 AM IST

    বব বিশ্বাসের চরিত্রে জুনিয়র বচ্চন, শেয়ার করলেন শ্যুটিং-এর প্রথম ছবি

    গতকাল থেকেই শুরু হয়েছে সুজয় ঘোষের আপকামিং ছবি বব বিশ্বাসের শ্যুটিং। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। নিজের টুইটারে সিনেমার শ্যুটিংয়ের প্রথম ঝলক শেয়ার করলেন অভিনেতা। মোটা ফ্রেমের চশমার সঙ্গে পুরোনা দিনের ফ্লিপ ফোনের ছবি পোস্ট করেছেন অভিনেতা। 

  • undefined

    Bollywood23, Jan 2020, 9:15 AM IST

    তিলোত্তমায় পা রাখলেন বব বিশ্বাস, শ্যুটিং শুরু আগামিকাল থেকে

    অবশেষে কলকাতা পৌঁছলেন বব বিশ্বাস। আপাতত কলকাতাতেই থাকবেন অভিষেক ।গতকাল থেকেই শুরু হবেন ছবির শ্যুটিং। দক্ষিণ কলকাতাতেই হবে প্রথম দফার শ্যুটিং।

  • undefined

    Bollywood6, Jan 2020, 7:55 PM IST

    বছরের শুরুতেই কলকাতায় অভিষেক, বব বিশ্বাসের শ্যুটিং টানা ২১ দিন

    সম্প্রতি শহরের বুকে শ্যুটি করে গিয়েছেন আমির খান। বছর শেষে লাল সিং চাড্ডার শ্যুটিং-এ একদিনের উৎসবে মেতে ছিল শহরবাসী। এবার পালা বব বিশ্বাসের। চলতি মাসেই শহরের বুকে পা রাখতে চলেছেন অভিষেক বচ্চন। 

  • শাহরুখের ছবি

    Bollywood26, Nov 2019, 9:36 AM IST

    শাশ্বতের বদলে নয়া চমক, আবারও পর্দায় ফিরছেন'বব বিশ্বাস'

    সিক্যুয়েল নয় এবার প্রিক্যুয়েল নিয়ে ব্যস্ত বলিউড।ববের ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায় ফাটিয়ে অভিনয় করেছিল। বব বিশ্বাসের চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। সুজয়ের পরিবর্তে তার মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ ছবির পরিচালনা করতে চলেছেন।

  • undefined

     Entertainment12, Nov 2019, 5:17 PM IST

    রাজধানীতে দুষণের মাত্রা তুঙ্গে, বন্ধ হয়ে গেল দোস্তানা ২-এর শ্যুটিং

    ২০০৮ সালের হিট ছবি দোস্তানা সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে। সেই ছবিতেই অভিষেক বচ্চন ও জন আব্রাহমের অভিনয় ছিল এক কথায় নজর কারা। সমপ্রেম নিয়ে বিতর্কের ঝড় তুলে এই ছবি সামনে এলেও তা বক্স অফিসে বিস্তর প্রভাব ফেলে।

  • অবশেষে ছাড়া পেলেন অমিতাভ
    Video Icon

     Entertainment19, Oct 2019, 12:50 PM IST

    অবশেষে ছাড়া পেলেন অমিতাভ, ৪দিন পর ফিরলেন বাড়ি, দেখুন ভিডিও

    মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পেলেন অমিতাভ বচ্চন। পুত্র অভিষেক বচ্চন ও স্ত্রী জয়ার সঙ্গে ৪দিন পর ফিরলেন বাড়ি। গত মঙ্গলবার ভোররাতে বিগ বি-কে ভর্তি করা হয়েছিল নানাবতী হাসপাতালে। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল বলেই হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে। নিয়মিত চেক আপের জন্যই তিনি হাসপাতালে ছিলেন। এদিকে তাঁর মঙ্গল কামনায় বচ্চন বাড়িতে অনুষ্ঠিত হয় করবা চৌথ। অসুস্থতার মধ্যেই ট্যুইট করে  সকলকে শুভেচ্ছা জানান বিগ বি।  ছোটপর্দায়  জনপ্রিয় ক্যুইজ শো 'কৌন বনেগা ক্রোড়পতি' সঞ্চালনা করছেন অমিতাভ। খুব শীঘ্রই তিনি শ্যুটিং ফ্লোর ফিরবেন বলে আশ্বস্ত করেছেন শাহেনশা।  

  • ঐশ্বর্যার ছবি

    Bollywood17, Oct 2019, 2:39 PM IST

    বিয়ের পর প্রথম করবা চৌথ কেমন কেটেছিল ঐশ্বর্যর, ভাইরাল হল ভিডিও

    এই বিশেষ দিনে রোহিনি নক্ষত্রের সঙ্গে মঙ্গলের যোগ হয়েছে। ২০০৭ সালে কীভাবে করবা চৌথ পালন করেছিলেন ঐশ্বর্যা। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড । পুরো গল্পের মধ্যেই রয়েছে একটা ছোট্ট ট্যুইস্ট।

  • চেন্নাইয়িন এফসি আইএসএল

    Football16, Oct 2019, 2:33 PM IST

    শুরু হচ্ছে আইএসএল ৬, এক নজরে চেন্নাইয়িন এফসি

    আইএসএল ছয়ের আগে প্রস্তুতি সারছে চেন্নাইয়িন এফসি। আইএসএল খেতাব জেতার লক্ষ্যে এবছর মাঠে নামবে গ্রেগরির ছেলেরা। এবছর দেশীয় ব্রিগেড ভরসা দিচ্ছে দুবারের চ্যাম্পিয়নদের। গত মরশুম ভুলে নিজেদের মাঠে প্রমান করার অপেক্ষায় অভিষেক বচ্চনের দল।

  • undefined

    Bollywood2, Jun 2019, 6:58 PM IST

    অভিষেকের 'অদ্ভুত' টুইট, সোশ্যাল মিডিয়ায় ফিসফিসানি

    ২০১৪ সালে দীপাবলিতে মুক্তি পেয়েছিল এই ছবি। যেখানে অভিনয় করেছিলেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও অভিষেক বচ্চন। পুনরায় সেই রসায়ণ পর্দায় ফেরানোর ইচ্ছা প্রকাশ করলেন অভিষেক বচ্চন। ছবিতে অভিষেক বচ্চন অভিনীত চরিত্রের নাম ছিল নন্দু।