অর্জুন  

(Search results - 157)
  • <p>Since last year, Malaika and Arjun were seen flaunting their love for each other on the beach, with the diva’s lips against Arjun's cheek, also stepping out for romantic dinners holding hands while the paparazzis lens followed them to many places.<br />
 </p>

    Bollywood11, Aug 2020, 1:51 PM

    গোপন ডেটিং-এ মালাইকা, বিশ্বাসঘাতক অর্জুন, বনি কাপুরকে সাবধান করেছিলেন সলমন

    বলিউডে অন্যতম স্টারকিডের তকমা ছিল অর্জুন কাপুরের মাথায়। সলমন খানের বোনের সঙ্গেই প্রেমে মত্ত অর্জুন, তখনই ভাইজান স্থির করেছিলেন যে অভিনয় জগতে অর্জুনকে গাইড করে দেওয়া দরকার। সেই মতই খাটছিলেন তিনি। 

  • <p>বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তাল এলাকা, অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর</p>

    Kolkata9, Aug 2020, 5:51 PM

    অর্জুন ঘনিষ্ঠ বিজেপি নেতার গাড়িতে বোমাবাজি, কোনও মতে প্রাণ বাঁচিয়ে রক্ষা

    ফের উত্তপ্ত বীজপুর। এবার বিজেপি সাংসদ অর্জুন সিং ঘনিষ্ঠ নেতার গাড়িতে বোমা মারার অভিযোগ। তৃণমূলের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন নৈহাটির বিজেপি নেতা তথা প্রাক্তন কাউন্সিলর গণেশ দাস। 

  • India 9, Aug 2020, 12:19 PM

    বাঁচাতে পারল না 'ভাবিজি পাঁপড়', নরেন্দ্র মোদীর মন্ত্রিসভার আরও এক সদস্য করোনা আক্রান্ত

    আরও এক কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘাওয়াল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ভর্তি রয়েছে এইমস হাসপাতালে। এই নিয়ে নরেন্দ্র মোদীর মন্ত্রিসভার চার জন সদস্য করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন। প্রথমেই আক্রান্ত হন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, তারপরই আক্রান্ত হয়েছিলেন পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। পরবর্তীকালে আক্রান্ত হয়েছেন রাজস্থানের সাংসদ তথা কৃষিমন্ত্রী কৌলাস চৌধুরী। শনিবারই আক্রান্ত হলেন আরও এক কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘাওয়াল। তিনিও রাজস্থান থেকে নির্বাচিত সাংসদ।

  • Arjun Singh

    Kolkata6, Aug 2020, 7:54 PM

    অর্জুন সিংয়ের বাড়িতে আচমকা পুলিশ, ওয়ারেন্ট না নিয়ে ঢুকতে গেলে বাধা

    ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং-এর মজদুর ভবনের বাড়িতে আচমকা তল্লাশি। হাজির ব্যারাকপুর পুলিশ কমিশনারেট-এর একাধিক পুলিশকর্তা। যদিও বাড়িতে ঢুকতে গেলেই পুলিশ কর্তাদের বাধা দেওয়া হয়। 
     

  • <p>বাংলার লকডাউনে 'পাকিস্তান যোগ', মমতাকে নিয়ে কী বললেন অর্জুন</p>

    Kolkata5, Aug 2020, 6:49 PM

    বাংলার লকডাউনে 'পাকিস্তান যোগ', মমতাকে নিয়ে কী বললেন অর্জুন

    রাম মন্দিরের ভূমি পুজো উপলক্ষ্য়ে বাড়িতে ষজ্ঞ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। মন্দিরে পুজো দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন বারাকপুরের এই বিজেপি সাংসদ। তিনি বলেন, পাকিস্তানের সঙ্গে যুক্ত হয়ে রাজ্য়কে পশ্চিম বাংলাদেশ বানানোর চক্রান্ত করছেন মুখ্যমন্ত্রী।  এতবার লকডাউন-এর দিন পরিবর্তন করা হয়েছে। আজকের দিনটাও পরিবর্তন করা যেত, উনি একটা বিশেষ সম্প্রদায়কে খুশি করার চেষ্টা করছেন।

  • <p>To avoid Sohail, Arjun quickly stepped out for a smoke and kept distance from Malaika. Sohail, on the other hand, seemed as if he was not in a mood to chat with them and the rest of the crowd as he took a seat in a corner. Later, Sohail and chatted with the host Vikram, posed with him for a few photographs and left the venue.</p>

    Bollywood27, Jul 2020, 3:12 PM

    ব্যক্তিগত তথ্য ফাঁস হয়ে যাচ্ছিল আরবাজের কাছে, মালাইকার হুমকি পেয়ে কি করেছিলেন ড্রাইভার মুকেশ

    বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা  প্রেম- বিচ্ছেদ-ফিটনেস-ফ্যাশন- ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা। সম্প্রতি মালাইকা আরোরারও একটি পুরোনো গসিপ ভাইরাল হয়েছে,যা প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের চোখ কপালে। মালাইকা আরোরার ব্যক্তিগত তথ্য নাকি প্রাক্তন স্বামী আরবাজকে ফাঁস করে দিয়েছিলেন তার ড্রাইভার, যদিও তার সত্যতা ঠিকমতো জানা যায়নি, কিন্তু সন্দেহের তালিকায় সবসময়েই ছিলেন ড্রাইভার মুকেশ। সূত্র থেকে আরও জানা গিয়েছিল, মালাইকার ব্যক্তিগত তথ্য ফাঁস করার জন্য মুকেশকে হুমকিও দিয়েছিলেন অভিনেত্রী। 

  • Jackfruit Papad

    India 24, Jul 2020, 5:08 PM

    এই পাঁপড় খেলেই দূরে থাকবে করোনা, কেন্দ্রীয় মন্ত্রীর আজব দাবিতে অস্বস্তিতে খোদ মোদী সরকার

    এবার করোনা আটকাতে নয়া অস্ত্র , পাঁপড় খাও করোনা ভাগাও বলছেন কেন্দ্রীয় মন্ত্রী, কীভাবে এই পাঁপড় শরীরে কাজ করবে তার ব্যাখ্যাও দিলেন, ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরল সেই ভিডিও।

  • <p>এশিয়ান গেমসে তাস খেলে জিতেছিলেন সোনা, এবার অর্জুন পুরস্কারের জন্য মনোনীত হলেন দুই বঙ্গ সন্তান<br />
 </p>

    Sports20, Jul 2020, 5:01 PM

    এশিয়ান গেমসে তাস খেলে জিতেছিলেন সোনা, এবার অর্জুন পুরস্কারের জন্য মনোনীত হলেন দুই বঙ্গ সন্তান

    জাকার্তা এশিয়ান গেমসে ব্রিজ খেলে সোনা জিতেছিলেন দুই বঙ্গ সন্তান। সোনা জিতে সকলের নজর কেড়েছিলেন শিনবাথ দে সরকার ও প্রণব বর্ধন। এবার অর্জুন পুরস্কারের জন্য মনোনীত হলেন বাংলার দুই কৃতি সন্তান। অর্জুন পুরস্কারের জন্য তাদের নাম পাঠাল ব্রিজ ফেডারেশন অফ ইন্ডিয়া।
     

  • <p>Last year, at Malaika Arora's 46th birthday bash, which was held in Mumbai, we saw how her son Arhaan Khan was fine with Arjun Kapoor around.<br />
 </p>

    Bollywood20, Jul 2020, 4:53 PM

    বাবাকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মত্ত 'মা' মালাইকা, খবরে কি প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের


    বেশ কয়েকদিন আগেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। নিজের সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেও অবশেষে শেষরক্ষা হয়নি। সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। লকডাউনের মধ্যে আবারও তাদের পুরোনা প্রেম নিয়ে উত্তাল হয়েছে নেটিজেনরা।  অভিনেতা আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর বলি অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়ায় মালাাইকা।  মায়ের থেকে বয়সে ছোট মালাইকার জীবনসঙ্গীকে নিয়ে কী প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের। কীভাবে মেনে নিয়েছিল বাবাকে ছেড়ে মায়ের নতুন সম্পর্ককে, জেনে নিন বিশদে।

  • <p>বিজেপির মিছিলকে ঘিরে রণক্ষেত্র ভাটপাড়া, বিজেপি-তৃণমূল সংঘর্ষে বোমা-গুলির লড়াই</p>

    Kolkata18, Jul 2020, 5:54 PM

    বিজেপির মিছিলকে ঘিরে রণক্ষেত্র ভাটপাড়া, বিজেপি-তৃণমূল সংঘর্ষে বোমা-গুলির লড়াই

    ভাটপাড়ায় বিজেপির মিছিলকে ঘিরে ধুন্ধুমার কাণ্ড। বিজেপি-তৃণমূল সংঘর্ষ বোমা গুলির লড়াই।  ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী। জানা গিয়েছে, খণ্ডযুদ্ধ শুরু হয়েছে পুলিশের সঙ্গে। 
     

  • <p>অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমা হামলা, তৃণমূলের ওপর দোষ চাপালেন বিজেপি  সাংসদ</p>

    West Bengal17, Jul 2020, 12:03 PM

    ভাটপাড়ায় তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি, বিপাকে বিজেপি সাংসদ অর্জুন সিং

    ভাটপাড়ায় তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি। বিপাকে ব্য়ারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু পুলিশের। কিছু যায়, আসেনি, প্রতিক্রিয়া সাংসদের।
     

  • <p>ভাটপাড়ায় প্রকাশ্যে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, কাঠগড়ায় বিজেপি সাংসদের অনুগামীরা <br />
 </p>

    West Bengal15, Jul 2020, 6:02 PM

    ভাটপাড়ায় প্রকাশ্যে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, কাঠগড়ায় বিজেপি সাংসদের অনুগামীরা

    ফের শুটআউট ভাটপাড়ায়। প্রকাশ্যে গুলিবিদ্ধ স্থানীয় তৃণমূল নেতা। অভিযোগের তির অর্জুন অনুগামীদের দিকে। তদন্তে নেমেছে পুলিশ।
     

  • <p>वहीं, मलाइका समय-समय पर अपने फैन्स को हेल्थ टिप्स भी देना नहीं भूल रही है। हाल ही में उन्होंने एक वीडियो शेयर कर बताया कि घर के किचन में ही ऐसी कई चीजें है, जिससे हेल्दी रहा जा सकता है।<br />
 </p>

    Bollywood13, Jul 2020, 12:28 PM

    'বয়সটা আর কোনওভাবেই লুকোতে পারলেন না মালাইকা ', ছবিতে চেনা দায় অভিনেত্রীকে

     বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেওফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করে আবারও ভাইরাল হয়েছেন তিনি। ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন মালাইকা। বয়স ক্রমশ বাড়ছে। আর সেই বয়স আর কোনভাবেই লুকোতে  পারলেন না বলি ফ্যাশনিস্তা মালাইকা।  চড়া মেক আপের ছবি আর নো মেক আপ লুকের ছবিতে চেনাই দায় হয়েছে অভিনেত্রীকে।  অদ্ভুত চেহারার ছবি ঘিরেই আপাতত উত্তাল নেটদুনিয়া। একঝলকে দেখে নিন বলি ফ্যাশনিস্তা মালাইকার ভাইরাল ছবিগুলি। 

  • <p>অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমা হামলা, তৃণমূলের ওপর দোষ চাপালেন বিজেপি  সাংসদ</p>

    Kolkata8, Jul 2020, 1:03 PM

    মাঝরাতে অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমা হামলা, কী বললেন বিজেপি সাংসদ

    ফের বিজেপি এমপি অর্জুন সিংয়ের বাড়ির কাছে বোমাবাজি।  তৃণমূলকে এই ঘটনার জন্য দায়ী করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। তৃণমূলের দুষ্কৃতীরা তাকে মেরে ফেলার চক্রান্ত করছে বলে অভিযোগ করলেন অর্জুন সিং। 
     

  • <p>অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুরের প্রতিবাদ,'রাজ্য় জুড়ে চাক্কা জাম' করে দিল বিজেপি</p>

    Kolkata6, Jul 2020, 1:33 PM

    অর্জুন সিংয়ের ওপর হামলার প্রতিবাদ, 'রাজ্য় জুড়ে চাক্কা জাম' করে দিল বিজেপি

    রবিবার হালিশহরে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ওপর হামলার প্রতিবাদে বেলঘরিয়া কল্যাণী এক্সপ্রেসওয়ের শ্যামনগর বাসুদেবপুর মোড় অবরোধ করল বিজেপি। পাশাপাশি অবরোধ করা হয়েছে কাঁকিনাড়ার পানপুর মোড়। এছাড়াও রাজ্য়ের একাধিক জায়গায় সাংসদের ওপর হামলার প্রতিবাদে সরব হয়েছে বিজেপি। অর্জুনের ওপর হামলা নিয়ে মুখ খুলেছেন খোদ রাজ্য়পাল জগদীপ  ধনখড়।