অর্ণব গোস্বামী  

(Search results - 26)
  • <p>रिपब्लिक टीवी के एडिटर इन चीफ अर्नब गोस्वामी को सुप्रीम कोर्ट से जमानत मिल गई है। इंटीरियर डिजाइनर को आत्महत्या के लिए उकसाने के आरोप में गिरफ्तार अर्नब गोस्वामी को 7 दिन बाद बुधवार को सुप्रीम कोर्ट ने अंतरिम जमानत दे दी।</p>

    India Jan 18, 2021, 11:34 AM IST

    দেশের নিরাপত্তার সঙ্গে আপোস করছেন অর্ণব, অভিযোগ দায়ের করল যুব কংগ্রেস

    রিপাবলিক টিভির প্রধান অর্ণব গোস্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনল কংগ্রেস। বার্কের প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্তের গ্রেফতারের পর প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। দেশের সামরিক অভিযান সম্পর্কে কীভাবে জানতেন অর্ণব গোস্বামী?

  • <p>रिपब्लिक टीवी के एडिटर इन चीफ अर्नब गोस्वामी को सुप्रीम कोर्ट से जमानत मिल गई है। इंटीरियर डिजाइनर को आत्महत्या के लिए उकसाने के आरोप में गिरफ्तार अर्नब गोस्वामी को 7 दिन बाद बुधवार को सुप्रीम कोर्ट ने अंतरिम जमानत दे दी।</p>

    BritainDec 23, 2020, 11:34 AM IST

    আবারও ধাক্কা খেলেন রিপাব্লিক ভারতের প্রধান অর্ণব গোস্বামী, ২০ লক্ষ টাকা জরিমানা ব্রিটেনের সংস্থার

    আবারও ধাক্কা খেলেন অর্ণব গোস্বামী। এবার দেশে নয়। দেশের বাইরে। ব্রিটিশ টিভি নিয়ন্ত্রক কর্তৃপক্ষ এবার ভারতীয় মুদ্রায় ২০ লক্ষ টাকা জরিমানা করল পাকিস্তানের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানোর অভিযোগে। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে অর্ণব গোস্বামী পরিচালিত টিভি শো-টি সম্প্রচারের নিয়ম মেনে চলতে ব্যর্থ হয়েছে। আর সেই কারণেই নোটিশ পাঠান হয়েছে। 

  • undefined

    India Nov 20, 2020, 5:45 PM IST

    প্রধান বিচারপতির বিরুদ্ধে কুরুচিকর টুইট, আঙুল দেখিয়ে নতুন মামলায় ফাঁসলেন কামরা

    দিন কয়েক তাঁর বিরুদ্ধে আদালত অবমাননার মামলা হয়েছিল। ফের একই অভিযোগে ফাঁসলেন কুনাল কামরা। মামলার অনুমতি দিলেন ভারতের অ্যাটর্নি জেনারেল কে কে বেনুগোপাল। এবার কুরুচিকর টুইট প্রধান বিচারপতির বিরুদ্ধে।

  • <p>अटॉर्नी जनरल केके वेणुगोपाल ने गुरुवार को हास्य कलाकार कुणाल कामरा के ट्वीट के लिए उनके खिलाफ अवमानना कार्यवाही शुरू करने की सहमति दे दी है। कामरा ने कथित तौर पर ट्वीट कर उच्चतम न्यायालय की आलोचना की थी।</p>

    India Nov 13, 2020, 12:39 PM IST

    ফের অর্ণব গোস্বামীকে ছুঁতেই সমস্যায় কমেডিয়ান কুনাল কামরা, উঠল শীর্ষ আদালত অবমাননার অভিযোগ

    অর্ণব গোস্বামীকে ছুঁলেই যেন সমস্য়া পড়েন কুনাল কামরা। এবার আদলত অবমাননার অভিযোগে বিদ্ধ এই কমেডিয়ান। অর্ণব গোস্বামীকে জামিন দেওয়া নিয়ে সমালোচনা করেছিলেন সুপ্রিম কোর্টের। কড়া পদক্ষেপ নিলেন ভারতের অ্যাটর্নি জেনালের কে কে বেনুগোপাল।

     

  • undefined

    India Nov 11, 2020, 4:48 PM IST

    অবশেষে মুক্তি পেলেন অর্ণব গোস্বামী, সরকার ও হাইকোর্টের কড়া সমালোচনা করল শীর্ষ আদালত

    জামিন পেলেন রিপাবলিক টিভির অর্ণব গোস্বামী। ৫০০০০ টাকার ব্যক্তিগত বন্ডে তাঁকে জামিন দিল সুপ্রিম কোর্ট। আর্কিটেক্ট অন্বয় নায়েক এবং তাঁর মায়ের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। গত সপ্তাহেই অর্ণব ও আরও দু'জনকে গ্রেপ্তার করা হয়েছিল।

  • undefined

    India Nov 11, 2020, 4:43 PM IST

    অর্ণব ইস্যুতে হাটে হাঁড়ি ভাঙল বিজেপি, এবার ঠাকরেদের বিরুদ্ধে জমি কেলেঙ্কারির নতুন অভিযোগ

    অর্ণব গোস্বামী ইস্যুতে আরও একবার সরব হল বিজেপি। মহারাষ্ট্র তাঁক গ্রেফতারের প্রায় সপ্তাহখানের পরই  মৃত অন্বয় নায়েকের সঙ্গে স্ত্রীর সঙ্গে নাম জড়িয়ে  মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধভ ঠাকরের বিরুদ্ধে জমি কেলেঙ্কারির অভিযোগ আনল। বিজেপি নেতা কীর্তি সোমাইয়া বুধবার জানিয়েছেন, উদ্ধবের পরিবার মৃত অন্বয়ের পরিবারের সঙ্গে জমির লেনদেন করেছিলেন। আর সেই জমির চুক্তি সংক্রান্ত নথি তাঁর হাতে রয়েছে বলেও দাবি করেন তিনি।  তাঁর দাবি অর্ণব গোস্বামীকে হেনস্থা করার পিছনে মহারাষ্ট্র সরকারের বেশ কয়েকটি অসাধু উদ্দেশ্য রয়েছে। 
     

  • undefined

    India Nov 11, 2020, 3:41 PM IST

    অর্ণব গোস্বামীর জামিন মামলা, সুপ্রিম কোর্টের প্রশ্নের মুখে মহারাষ্ট্র সরকার

    ২০১৮ সালের পুরনো মামলা বম্বে হাইকোর্টে অন্তবর্তীকালীন জামিন পাননি রিপাব্লিক টিভির অর্ণব গোস্বামী। বম্বে হাইকোর্টের রায়কে চ্যালেঞ্চ জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন তিনি। বুধবার সেই মামলার শুনানি হয় বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড় ও ইন্দিরা বন্দ্যোপাধ্যায়ের অবকাশকালীন বেঞ্চে। অর্ণব গোস্বামীর জামিন মামলায় সুপ্রিম কোর্টের প্রশ্ন মুখে পড়তে হয়েছে মহারাষ্ট্র সরকারকে। কোন যুক্তিতে রিপাব্লিক টিভির এডিটর ইন টিফের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়া হয়েছে তা নিয়েই মূলত প্রশ্ন তোলা হয়।
     

  • <p>वरिष्ठ पत्रकार अर्नब गोस्वामी और इस केस से जुड़े दो अन्य आरोपियों फिरोज शेख और नीतीश शारदा ने अपनी गिरफ्तारी को अवैध बताते हुए हाईकोर्ट में अंतरिम जमानत याचिका दायर की है।&nbsp;</p>

    India Nov 9, 2020, 5:36 PM IST

    কেমন আছেন অর্ণব গোস্বামী, খোঁজ নিলেন রাজ্যপাল, জামিন দিল না বোম্বে হাইকোর্ট

    ২০১৮ সালের আত্মহত্যার প্ররোচনা দেওয়ার মামলায় জামিন মিলল না রিপাব্লিক টিভির অর্ণব গোস্বামীর। বম্বে হাইকোর্ট তাঁর জামিনের আবেদন নাকচ করে দেয়। তবে তাঁকে নিম্ন আদালতে জামিনের আবেদন করতে অনুমতি দেওয়া হয়েছে। পাল্টা অর্ণব গোস্বামী হাইকোর্টকে জানিয়েছিলেন দু বছর পুরনো মামলা খোলা আর তাঁকে গ্রেফতার পুরোপুরি অবৈধ। তবে হাইকোর্টের দুই সদস্যের বেঞ্চ জানিয়ে দিয়েছে, রাজ্যপুলিশ যদি কোনও তদন্ত পুনরায় চালু করে তাহলে তাকে অবৈধ ও অনিয়মিত বলা যায় না।  
     

  • undefined

    India Nov 6, 2020, 8:33 PM IST

    সুপ্রিম কোর্ট স্বস্তি দিলেও হাইকোর্টের রায় অর্ণব গোস্বামীর 'কাঁটা', শনিতেও হবে শুনানি

    সুপ্রিম কোর্টে স্বস্তি পেলেও বোম্বে হাইকোর্টের মামলা কাঁটা হয়ে রইল রিপাব্লিক টিভির এডিটর অর্ণব গোস্বামীর কাছে। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তাঁর বিরুদ্ধে যে মামলা দায়ের হয়েছিল তাতে শুক্রবারও অন্তর্বতী জামিন পাননি তিনি। আগামিকাল অর্থাৎ শনিবার বিশেষ অধিবেষণে এই মামলার আবারও শুনানি হবে বলে জানিয়েছে বোম্বে হাইকোর্ট।

  • undefined

    India Nov 5, 2020, 10:55 AM IST

    ৬ ঘণ্টা শুনানির পর জেল হেফাজতের নির্দেশ অর্ণব গোস্বামীকে, আজ বোম্বে হাইকোর্টে জামিনের আবেদন


    রিপাব্লিক টিভির এডিটর অর্ণব গোস্বামীকে জেলেই যেতে হত। মহারাষ্ট্রের আলিবাগ আদালত তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। তবে এটা খুব সহজে হয়নি। দীর্ঘ সময় ধরে চলে শুনানি। প্রায় ৬ ঘণ্টা শুনানির পর মধ্যরাতে জেল হেফাজতের নির্দেশ দেয় আলিবাগ আদালত। পাশাপাশি গ্রেফতারির সময় মহারাষ্ট্রের পুলিশ তাঁকে নিগ্রহ করেছিল বলে যে অভিযোগ তুলেছিলেন অর্ণব গোস্বামী, তাও খারিজ করে দিয়েছে আদালত। তবে রিপাব্লিক টিভির এডিটর অর্ণব গোস্বামীকে প্রথম থেকেই পুলিশ নিজেদের হেফাজতে নিতে চেয়েছিল। পুলিশের সেই আবেদনও খারিজ করে দিয়েছেন বিচারপতি। 
     

  • undefined

    India Nov 4, 2020, 2:22 PM IST

    অর্ণব গোস্বামীর গ্রেফতারি নিয়ে রাজনৈতিক তরজা, বিজেপি বনাম সেনার লড়াইয়ে হাতিয়ার কংগ্রেস

    রিপাব্লিক টিভির এডিটর অর্ণব গোস্বামীর গ্রেফতারি নিয়ে রাজনৈতিক তরজা তুঙ্গে। পুরনো একটি মামলার জেরে মঙ্গলবার ভোররাতে বাড়িতে ঢুতে তাঁকে গ্রেফতার করে পুলিশ। অর্ণব গোস্বামীকে নিয়ে যাওয়ার সময় তিনি পুলিশ ভ্যান থেকেই জানিয়ে দেন তাঁর গায়ে হাত তুলেছে পুলিশ কর্মীরা। তিনি বলেন তাঁকে মারধর করা হয়েছে। একই অভিযোগ করেন তাঁর আইনজীবী। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন দুই পুলিশ অফিসার অর্ণব গোস্বামীকে হেনস্থা করেছেন। পাশাপাশি তিনি অভিযোগ করেন অর্ণব গোস্বামীর গ্রেফতারি নিয়ে তাঁর স্ত্রীকেও কিছু জানান হয়নি। মহারাষ্ট্র পুলিশের এই আচরণের তীব্র প্রতিবাদ করেছেন কেন্দ্রীয় মন্ত্রীরা। 

  • <p>গ্রেফতার হয়েছেন অর্ণব গোস্বামী। এবার সেই নিয়েই মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তীব্র ভাষায় নিন্দা করলেন উত্তর প্রদেশ সরকারের। এক নজরে দেখে নিন কি বললেন তিনি।<br />
&nbsp;</p>
    Video Icon

     EntertainmentNov 4, 2020, 2:22 PM IST

    এক জনের মুখ বন্ধ করলে আরও অনেকের মুখ খুলবে, অর্ণব গোস্বামীর গ্রেফতারিতে সরব অভিনেত্রী কঙ্গনা রানাউত

    গ্রেফতার হয়েছেন অর্ণব গোস্বামী। এবার সেই নিয়েই মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তীব্র ভাষায় নিন্দা করলেন মহারাষ্ট্র সরকারের। এক নজরে দেখে নিন কি বললেন তিনি।
     

  • undefined

    India Nov 4, 2020, 12:20 PM IST

    জরুরি অবস্থার কথা মনে করাচ্ছে কংগ্রেস, অর্ণব গোস্বামীর পাশে দাঁড়িয়ে বার্তা অমিত শাহর

    রিপাব্লিক টিভির এডিটর অর্ণব গোস্বীর পাশে দাঁড়িয়ে কংগ্রেসের তীব্র সমালোচনা করলেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। তিনি বলেন, অর্ণব গোস্বামীকে গ্রেফতার সংবাদ মাধ্যমের স্বাধীনতার ওপর হস্তক্ষেপের সামিল। তিনি আরও বলেন ব্যক্তি স্বাধীনতা ও গণতন্ত্রের চতু্র্থ স্তম্ভের ওপর আঘাত করা হয়েছে, যা মনে করিয়ে দিচ্ছে জরুরি অবস্থার কথা। অমিত শাহ বলেছেন রাষ্ট্রীয় ক্ষমতা অপব্যবহার করেছে কংগ্রেস ও তার সহযোগীরা। আর এইজন্যই তিনি কংগ্রেস ও তার মিত্র শক্তিগুলিকেই নিশানা করেছেন। তিনি বলেন কংগ্রেস ও তাঁর মিত্র শক্তিরা আবারও লজ্জা দিয়েছে গণতন্ত্রকে। 

  • undefined

    India Nov 4, 2020, 12:15 PM IST

    অর্ণবের গ্রেফতারির নিন্দায় 'এনইউজে', মুম্বই পুলিশের বিরুদ্ধে মানবাধিকতার লঙ্ঘনের অভিযোগ

     বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীকে। ইতিমধ্যেই অর্ণব গোস্বামীকে নিয়ে জোর বিতর্ক শুরু হয়েছে। মুম্বই  পুলিশের বিরুদ্ধে ফুঁসে উঠেছে এনইউজে। কোনও নোটিশ ছাড়া অর্ণবকে আটক করে পুলিশ যা অত্যন্ত অমানবিক। 

  • <p>বাংলা অর্ণব গোস্বামী</p>

    India Nov 4, 2020, 9:25 AM IST

    প্রথমে আটক, তারপরে গ্রেফতার অর্ণব গোস্বামী, শারীরিক নিগ্রহে অভিযুক্ত মুম্বই পুলিশ

    ভোররাতে সাংবাদিক অর্ণব গোস্বামীকে আটক। আটক করল মুম্বই পুলিশ। এই নিয়ে শুরু বিতর্ক। মুম্বই পুলিশের বিরুদ্ধে জোরজবরদস্তি-র অভিযোগ। একাধিক স্ক্রিনশট প্রকাশ করে প্রতিবাদে সোচ্চার রিপাবলিক টিভি।