অর্থভাগ্য  

(Search results - 39)
  • <p>অগাষ্ট মাসে অর্থপ্রাপ্তির যোগ রয়েছে এই রাশিগুলির, জেনে নিন সেই তালিকা</p>

    Astrology 20202, Aug 2020, 10:23 AM

    অগাষ্ট মাসে অর্থপ্রাপ্তির যোগ রয়েছে এই রাশিগুলির, জেনে নিন সেই তালিকা

    জ্যোতিষশাস্ত্র বিশ্বাস না করলেও একবার অন্তত রাশিফলে চোখ পড়লে দেখে নিই সকলে। তবে বিশ্বাস অবিশ্বাসের কথার উপরেও এই শাস্ত্রের জনপ্রিয়তা তুঙ্গে। জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের অর্থভাগ্য অগাষ্ট মাসে খুলে যাবে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। শুক্র গ্রহ ভালো অবস্থানে থাকলে ঘরবাড়ি থেকে শুরু করে অর্থ সম্পত্তিরপ্রাপ্তি যোগ থাকে। ঠিক সেই ভাবেই এই কয়েকটি রাশির এই মাসে দৃর হবে আর্থিক সমস্যা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না!

  • <p><strong>मासिक किस्त की गणना</strong><br />
आप ऑनलाइन वेबसाइट पर मासिक कैलकुलेटर के जरिए होम लोन की रकम और ब्याज दर के हिसाब से मासिक किस्त की गणना कर सकते हैं। </p>

     Astrology19, Jul 2020, 11:50 AM

    শ্রাবণ মাসেই মিলবে ঋণ থেকে মুক্তি, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

    সবার জীবনেই কম-বেশি আর্থিক সমস্যা দেখা দেয়। বাস্তু মতে, কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। তাই আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, বা ঋণের বোঝায় ডুবে থাকেন তবে সেখান থেকে বেরিয়ে আসতে হবে আপনাকেই। ঋণ মুক্তিলাভেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।বাস্তুর কিছু নিয়ম মেনে চললে, সহজেই কাটিয়ে উঠতে পারবেন এই কঠিন পরিস্থিতি। জেনে নেওয়া যাক বাস্তু মতে সেই নিয়মগুলি কী কী-

  • শুক্রবার মাটির পাত্রে সাধারন এই কাজ, ফিরবে আপনার আর্থিক ভাগ্য

     Astrology30, Jun 2020, 12:57 PM

    মঙ্গলবারে মাটির পাত্রে করা এই টোটকাতেই ফিরবে আপনার অর্থভাগ্য

    জীবনে আসা জটিল সমস্যাগুলোকে কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। তবে রত্ন ধারণে সমস্যা কাটিয়ে ওঠা গেলেও অনেকের পক্ষেই সব সময় রত্ন ধারণ সম্ভব হয় না। কারণ তার জন্য প্রয়োজন প্রচুর পরিমান অর্থের। যা সকলের পক্ষে ব্যবস্থা করা সম্ভব হয়ে ওঠে না। এই সমস্ত কিছু ছাড়া এমন কিছু নিয়ম আছে যাতে সহজেই আপনি সমস্ত বাধা কাটিয়ে উঠতে পারবেন।

  • Astrology 202021, Jun 2020, 11:49 AM

    সূর্য গ্রহণের এই যোগ কাজে লাগান, পিতৃ দোষ মুক্তির পাশাপাশি খুলতে পারে অর্থভাগ্য

    প্রতি মাসে শুক্ল ও কৃষ্ণপক্ষে অমাবস্যা এবং পূর্নিমা হয়। শুক্লপক্ষে চাঁদের আকার বৃদ্ধি পেতে দেখা যায়, অন্যদিকে কৃষ্ণপক্ষে চাঁদের আকার ধীরে ধীরে হ্রাস পেতে দেখা যায়। পূর্ণিমাতে, চাঁদ পূর্ণ আকারের এবং উজ্জ্বল প্রদর্শিত হয়। অমাবস্যায় চাঁদ আকাশে দেখা যায় না। জ্যোতিষীরা বিশ্বাস করেন যে ২০২০ সালের এই সূর্যগ্রহণ খুব শক্তিশালী এবং বিপজ্জনক হতে পারে। জ্যোতিষীরা বলছেন যে ১৯৯২ সালে এই জাতীয় বিরল সূর্যগ্রহণ হয়েছিল, যখন একের পর এক তিনটি সূর্যগ্রহণ হয়েছিল।

  • <p>আষাঢ় মাসের শনিবারে কাজে লাগান এই টোটকা, হাতে আসবে অনেক টাকা</p>

     Astrology20, Jun 2020, 11:37 AM

    আষাঢ় মাসের শনিবারে কাজে লাগান এই টোটকা, হাতে আসবে অনেক টাকা

    সবার জীবনেই কম-বেশি আর্থিক সমস্যা দেখা দেয়। জীবনে সাফল্য পেতে বহু বাধা বিপত্তি অতিক্রম করতে হয়। নানান সমস্য়া ও প্রতিকূলতা কাটিয়ে উঠে তবে একজন ব্যক্তি সাফল্যের মুখ দেখেন। বহু ব্যক্তি আছেন যাঁরা প্রতিনিয়ত বাধা বিপত্তি সম্মুখিন হয়েও জীবনে সফল হতে পারছেন না। জ্যোতিষশাস্ত্র মতে, কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। তাই আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। জেনে নেওয়া যাক আষাঢ় মাসে কোন নিয়মগুলি মেনে চললে সহজেই কাটিয়ে উঠতে পারবেন দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ।

  • <p>দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ কাটাতে, শনিবার মেনে চলুন এই নিয়মগুলি<br />
 </p>

     Astrology13, Jun 2020, 1:47 PM

    দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ কাটাতে, শনিবার মেনে চলুন এই নিয়মগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। তাই আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। আর সহজেই কাটিয়ে উঠুন এই কঠিন পরিস্থিতি। সবার জীবনেই কম-বেশি আর্থিক সমস্যা দেখা দেয়। জীবনে সাফল্য পেতে বহু বাধা বিপত্তি অতিক্রম করতে হয়। 

  • <p>অতি সঙ্কটের দিনেও অর্থভাগ্য থাকবে তুঙ্গে, কাজে লাগান এই বস্তুটিকে</p>

     Astrology10, Jun 2020, 10:51 AM

    অতি সঙ্কটের দিনেও অর্থভাগ্য থাকবে তুঙ্গে, কাজে লাগান এই বস্তুটিকে

    আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। আর সমস্যা ছাড়া কোনও জীবন হয় না। বর্তমান পরিস্থিতে বেশিরভাগ মানুষের প্রধাণ সমস্যা হল টাকা বা অর্থ। জদেশের অর্থনৈতিক পরিস্থিতি চরম সঙ্কটের মুখে। এমন পরিস্থিতে জ্যোতিষশাস্ত্রের একটি টোটকা আশার আলো জ্বালাতে পারে আপনার মনে। শাস্ত্র মতে,কারুকার্য করা উজ্জ্বল গয়না প্রায় সমক মেয়েই পছন্দ করে। আর এই গহণার থেকেই হাতে আসতে পারে টাকা। জেনে নিন জ্যোতিষশাস্ত্রের এই টোটকা।

  • <p><br />
దీంతో పండ్లను పోగోట్టుకొన్న మూడు రోజుల తర్వాత వ్యాపారికి రూ. 8 లక్షల విరాళాలు అందాయి. కొందరు నా వద్ద ఉన్న పళ్లను దొంగిలించారు. కానీ, చాలా మంది నాకు సహాయం చేశారని ఆ వ్యాపారి ఆనందంగా చెప్పారు.</p>

     Astrology28, May 2020, 2:35 PM

    আর্থিক উন্নতির জন্য কাজে লাগান এই একটি উপাদান, জেনে নিন এর কার্যকরী নিয়মগুলি

    জ্যোতিষশাস্ত্র একজন ব্যক্তির ব্যক্তিত্বের ব্যাখ্যা করার জন্য এবং তার জন্মের সময় সূর্য, চন্দ্র, এবং অন্যান্য জ্যোতিষ্কগুলির অবস্থানের উপর ভিত্তি করে তার জীবনের ভবিষ্যদ্বাণী করার জন্য ব্যবহৃত হত। অনেক সংস্কৃতির মধ্যেই জ্যোতির্বিজ্ঞানের ঘটনাকে গুরুত্ব দেওয়া হয়েছে। ভারতীয়, চীনা ও মায়া সভ্যতার অধিবাসীগণ মহাকাশ পর্যবেক্ষণের মাধ্যমে পার্থিব ঘটনাগুলির ভবিষ্যদ্বাণী করার জন্য এই বিষয়ের চর্চা এবং উন্নয়ন সাধন করেছিলেন। এই জ্যোতিষশাস্ত্র মতে, মাত্র এই একটি ফুলের কার্যকরী ব্যবহারে মিলবে অর্থোপার্জনের ব্যবস্থা। 

  • <p>জৈষ্ঠ্য মাসের শনিবার মেনে চলুন এই নিয়ম, কাটিয়ে উঠুন দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ</p>

     Astrology16, May 2020, 10:58 AM

    জৈষ্ঠ্য মাসের শনিবার মেনে চলুন এই নিয়ম, কাটিয়ে উঠুন দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ

    সবার জীবনেই কম-বেশি আর্থিক সমস্যা দেখা দেয়। জীবনে সাফল্য পেতে বহু বাধা বিপত্তি অতিক্রম করতে হয়। নানান সমস্য়া ও প্রতিকূলতা কাটিয়ে উঠে তবে একজন ব্যক্তি সাফল্যের মুখ দেখেন। বহু ব্যক্তি আছেন যাঁরা প্রতিনিয়ত বাধা বিপত্তি সম্মুখিন হয়েও জীবনে সফল হতে পারছেন না।  অনেক সময় রাশিচক্রে দারিদ্র যোগ বা বাস্তু দোষের কারণেও আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়, তখন প্রতিকারের বিশেষ প্রয়োজন। জেনে নেওয়া যাক এই মাসে কোন নিয়মগুলি মেনে চললে সহজেই কাটিয়ে উঠতে পারবেন খারাপ সময়ের যোগ।

  • <p>আগামীতে আর্থিক অবস্থার উন্নতির যোগ রয়েছে এই রাশিগুলির, দেখে নিন কোন রাশি রয়েছে এই তালিকায়</p>

     Astrology12, May 2020, 11:00 AM

    আগামীতে আর্থিক অবস্থার উন্নতির যোগ রয়েছে এই রাশিগুলির, দেখে নিন কোন রাশি রয়েছে এই তালিকায়

    জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের আগামী কয়েক মাসের মধ্যেই অর্থভাগ্য খুলে যাবে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কি না!

  • <p>পুজোর পান দিয়ে ফেরান অর্থভাগ্য, কাজে লাগান এই টোটকা</p>

    Astrology 202028, Apr 2020, 1:32 PM

    পুজোর পান দিয়ে ফেরান অর্থভাগ্য, কাজে লাগান এই টোটকা

    ঐতিহ্যগতভাবে সামাজিক রীতি, ভদ্রতা এবং আচার-আচরণের অংশ হিসেবেই বাংলায় পানের ব্যবহার চলে আসছে। অনুষ্ঠানাদিতে পান পরিবেশন দ্বারা প্রস্থানের সময় ইঙ্গিত করা হয়। এক সময় উৎসব, পূজা ও পুণ্যাহে পান ছিল অবিচ্ছেদ্য অংশ। প্রাচীন অভিজাত জনগোষ্ঠীর মাঝে পান তৈরি এবং তা সুন্দরভাবে পানদানিতে সাজানো লোকজ শিল্প হিসেবে স্বীকৃতি পেত। প্রধানত দক্ষিণ এশিয়া, উপসাগরীয় অঞ্চলের দেশসমূহ, দক্ষিণ-পূর্ব এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের মানুষ পান খায়।

  • <p>আর্থিক সমস্য়া থেকে সঞ্চয়ে বাধা, বাস্তুর এই নিয়ম মেনে কাটিয়ে উঠুন সমস্যা</p>

    Astrology 202022, Apr 2020, 3:15 PM

    আর্থিক সমস্য়া থেকে সঞ্চয়ে বাধা, বাস্তুর এই নিয়ম মেনে কাটিয়ে উঠুন সমস্যা

    বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। স্থাপত্যশৈলী উপবেদের অন্যতম বিষয়। স্থাপত্য উপবেদ বা স্থাপত্যশাস্ত্র চারটি উপবেদের অন্যতম। একইভাবে বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। দৈনন্দিন জীবনে অর্থভাগ্য বা সঞ্চয় উন্নতি করতে মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি।

  • <span style="font-size:14.0pt"><span style="line-height:107%"><span style="font-family:"Vrinda",sans-serif">Bengali New Year</span></span></span>

    Astrology 202014, Apr 2020, 12:50 PM

    জীবনের সমস্ত বাধা দূর করতে, বছরের প্রথম দিন থেকে রান্নাঘরে পালন করুন এই নিয়ম

    সবার জীবনেই কম-বেশি আর্থিক সমস্যা দেখা দেয়। জীবনে সাফল্য পেতে বহু বাধা বিপত্তি অতিক্রম করতে হয়। নানান সমস্য়া ও প্রতিকূলতা কাটিয়ে উঠে তবে একজন ব্যক্তি সাফল্যের মুখ দেখেন। বহু ব্যক্তি আছেন যাঁরা প্রতিনিয়ত বাধা বিপত্তি সম্মুখিন হয়েও জীবনে সফল হতে পারছেন না।
  • চৈত্র মাসের শেষ সোমবারে পালন করুন এই নিয়ম, মুক্তি পান দারিদ্র ও দুঃসময়ের যোগ থেকে

    Astrology 202013, Apr 2020, 10:19 AM

    চৈত্র মাসের শেষ সোমবারে পালন করুন এই নিয়ম, মুক্তি পান দারিদ্র ও দুঃসময়ের যোগ থেকে

    আর্থিক উন্নতির জন্য মেনে চলুন এই নিয়মগুলি। কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। সহজেই কাটিয়ে উঠুন এই কঠিন পরিস্থিতি।
  • হাতে টাকা থাকছে না, সমাধান পাবেন এই একটি মাত্র ফুল দিয়েই

    Astrology 20209, Apr 2020, 10:07 AM

    হাতে টাকা থাকছে না, সমাধান পাবেন এই একটি মাত্র ফুল দিয়েই

    আর্থিক সমস্যা থাকলে অবশ্যই জেনে নিন, কীভাবে এই ফুলটি ব্যবহার করবেন আর্থিক সমস্যা কাটিয়ে ওঠার জন্য। এই বিষয়ে কী উপায় জানাচ্ছে জ্যোতিষ, জেনে নেওয়া যাক। এই পদ্ধতি ব্যবহারের জন্য আপনার প্রয়োজন হবে নাগকেশর ফুল।