অশুভ প্রভাব  

(Search results - 17)
  • <p><strong>మనం కునక వాస్తు ప్రకారం ఇంట్లో కొన్ని మార్పులు చేసుకుంటే.. వారు పట్టిందల్లా బంగారమే అవుతుందని నిపుణులు &nbsp;చెబుతున్నారు. మరి ఆ మార్పులు ఏంటో.. మనమూ ఓసారి చూసేద్దామా..</strong></p>

     Astrology14, Sep 2020, 12:38 PM

    কোন কোন রাশির দক্ষিনমুখী ঘর শুভ কোন রাশির নয়, জেনে নিন রাশি অনুযায়ী

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। বাস্তু মতে দক্ষিণ দিকটি সাধারণত বাড়ির জন্য অশুভ হিসেবে বিবেচনা করা হয়। তবে বাস্তুমতে, এই দিকটি সবার পক্ষে অশুভ নয়। কিছু ব্যক্তির পক্ষে এই দিক অত্যন্ত শুভ হিসেবে প্রমানিত। আবার অনেকের জন্য দক্ষিণমুখী দিক অশুভ। তবে প্রত্যেকেরই  উচিত বাস্তু দোষ কাটিয়ে সেই বাড়িতে বসবাস করা। জেনে নেওয়া যাক দক্ষিণ দিকের ঘর ১২টি রাশিচক্রের উপর কেমন ফল দেয়। আর কোন কোন রাশির জন্য এই দিক শুভ ও অশুভ ফল দেয়।

  • <p>water</p>

     Astrology15, Jul 2020, 12:19 PM

    জল ব্যবহার করেই বদলে ফেলুন ভাগ্য, কাটিয়ে উঠুন যাবতীয় সমস্যা

    কোনও ব্যক্তির কুণ্ডলীতে গ্রহদোষ থাকে, তার ভাগ্য তার সঙ্গ দিতে চায় না। বিভিন্ন সময় আমরা যে সমস্ত সমস্যার সম্মুখীন হই তার প্রধাণ কারণগুলি হল গ্রহের প্রভাব। আর্থিক ও পারিবারি বিষয় ছাড়া শারীরিক দিকেও প্রভাব বিস্তার করে এই ৯ টি গ্রহ। গ্রহের অশুভ প্রভাব থাকা মানে যে কোনও কাজেই তাকে ব্যর্থ হতে হয়। কিন্তু জানলে অবাক হবেন একমাত্র সহজ উপাদান জল ব্যবহার করেই আপনি নিজের ভাগ্য ফেরাতে পারেন। শাস্ত্র মতে, জেনে নিন কীভাবে সহজ পদ্ধতিতে ফেরাবেন নিজের ভাগ্য।

  • <p>দুঃস্থকে সাধ্যমতো কিছু না কিছু অবশ্যই দান করুন, এতে পূণ্যলাভ হবে আপনারও।</p>

    Astrology 20209, Jul 2020, 2:26 PM

    শ্রাবণ মাসে সূর্যাস্তের পর এই জিনিসগুলি দান করবেন না, অন্যথায় দেখা দেবে চরম দুর্ভোগ

    প্রতিটি শাস্ত্রের মতো জ্যোতিষশাস্ত্রেরও কিছু একক আছে। জন্মরাশি সেই এককগুলির একটি। অধিকাংশ পেশাদার জ্যোতিষীদের ভবিষ্যতের পূর্বাভাস দিতে বা ব্যক্তির ব্যক্তিত্ব ও জীবনকে বর্ণনা করার জন্য অর্থ প্রদান করতে হয়, কিন্তু সর্বাধিক পঞ্জিকাগুলি কেবল অস্পষ্ট বিবৃতি প্রদান করে যা প্রায় যে বিশেষ বিশেষ ক্ষেত্রে প্রয়োগ করা যেতে পারে। অনেক সংস্কৃতির মধ্যেই জ্যোতির্বিজ্ঞানের ঘটনাকে গুরুত্ব দেওয়া হয়েছে। 

  • undefined

     Astrology6, Jul 2020, 1:12 PM

    দক্ষিণের ঘর আপনার জন্য শুভ না অশুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। এই বাস্তুশাস্ত্র মতে দক্ষিণ দিকটি সাধারণত বাড়ির জন্য অশুভ হিসেবে বিবেচনা করা হয়। তবে আমরা বেশীরভাগ ক্ষেত্রেই সাউথ ফেসিং রুম বা দক্ষিণমুখী ঘর খুঁজি। বাস্তুমতে, এই দিকটি সবার পক্ষে অশুভ নয়। কিছু ব্যক্তির পক্ষে এই দিক অত্যন্ত সুবিধাজনকও হতে পারে। যাদের জন্য দক্ষিণের দিক অশুভ, তাদের উচিত বাস্তু দোষ কাটিয়ে সেই বাড়িতে বসবাস করা। জেনে নেওয়া যাক দক্ষিণ দিকের ঘর ১২টি রাশিচক্রের উপর কেমন ফল দেয়। আর কোন কোন রাশির জন্য এই দিক শুভ ও অশুভ ফল দেয়।
     

  • solar system

    Astrology 20202, Jul 2020, 10:36 AM

    ১৬ জুলাই রাশি পরিবর্তন করবে সূর্য, অশুভ প্রভাব পড়বে কোন রাশিগুলির উপর

    ১৬ জুলাই বৃহস্পতিবার রাশিচক্র পরিবর্তন করবে সূর্য  এবং বুধ গ্রহ প্রত্যক্ষ হবে। এই মাসে ৯ টি গ্রহর মধ্যে মাত্র ২ টি গ্রহ রাশি পরিবর্তন করবে। বাকি ৭টি গ্রহ যথাস্থানে থাকবে। যে দুটি গ্রহ এই মাসে রাশি পরিবর্তন করবে তা হল সূর্য এবং চন্দ্র। আর এর প্রভাব পড়বে সমস্ত রাশিচক্রের উপর। এই মাসে সূর্য ও চাঁদের ঘর পরিবর্তন হবে। জ্যোতিষশাস্ত্রের মতে, জুলাই মাসে নয়টি গ্রহের অবস্থা কী এবং গ্রহের ত্রুটি দূর করতে কী কী মঙ্গলজনক কাজ করা যেতে পারে তা জেনে নেওয়া প্রয়োজন।

  • <p>आपको बता दें कि 21 जून को पूर्ण ग्रहण से 2 हफ्ते पहले लूनर एक्लिप्स पड़ेगा।&nbsp;</p>

     Astrology13, Jun 2020, 11:40 AM

    ২১ জুন রবিবার বছরের প্রথম সূর্যগ্রহণ, গ্রহণের অশুভ প্রভাব থাকবে ৮ টি রাশির উপর

    ২১ জুন বছরের প্রথম সূর্যগ্রহণ হয়। যা আষাঢ় মাসের অমাবস্যায় হবে। এই গ্রহণ ভারতেও দৃশ্যমান হবে। জ্যোতিষশাস্ত্রের মতে, এই গ্রহণের বড় প্রভাব ফেলবে দেশের উপর। দেশে এটির উপস্থিতির কারণে সূর্যগ্রহণের অশুভ প্রভাব থাকবে ৮ টি রাশির উপর এবং ৪ রাশিচক্র সহ লোকরা গ্রহণের খারাপ প্রভাব থেকে রক্ষা পাবে। এইগ্রহণের অশুভ প্রভাবে সাইক্লোন এবং ভূমিকম্পের মতো প্রাকৃতিক বিপর্যয়ও ঘটতে পারে। ২২ জুন সৌরগ্রহণের প্রভাব ভারত সহ নেপাল, পাকিস্তান, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, ইথিওপিয়া এবং কঙ্গোতে দৃশ্যমান হবে।

  • জেনে নিন, আমাদের জীবনে শুক্র গ্রহের প্রভাব

     Astrology13, May 2020, 1:03 PM

    শুক্র গ্রহ প্রবেশ করছে বৃষ রাশিতে, কোন কোন রাশির উপর পড়বে এর শুভ ও অশুভ প্রভাব

    যখন কোনও গ্রহকে পৃথিবী থেকে দেখলে ধীরে ধীরে বা পিছনের দিকে অগ্রসর হতে দেখা যায়, তখন তাকে ভাকরি বলে। এমন পরিস্থিতিতে, গ্রহ নির্ধারিত সময়ের চেয়ে যে কোনও রাশিতে বেশি দিন থাকে। ১৩ মে থেকে ২৫ জুন পর্যন্ত শুক্র বৃষ রাশিতে ফিরবে। যার কারণে তুলা, বৃশ্চিক এবং কুম্ভ রাশির সমস্যা বাড়তে পারে। শুক্র তার নিজস্ব লক্ষণে অবস্থান করবে। সুতরাং, শুক্রের এই অবস্থান পরিবর্তনের জন্য ৯ টি রাশির সময় খুব ভালো কাটবে। দেখে নেওয়া যাক সেই তালিকা-

  • <p>১১ মে রাশি পরিবর্তন করছে শনি, এর মারাত্মক প্রভাব থাকবে এই রাশিগুলির উপর</p>

     Astrology9, May 2020, 11:02 AM

    ১১ মে রাশি পরিবর্তন করছে শনি, এর মারাত্মক প্রভাব থাকবে এই রাশিগুলির উপর

    ১১ ই মে, শনি মকর রাশিতে প্রবেশ করবে। এই সময় থেকে এই গ্রহ আঁকাবাঁকা গতিতে হাঁটা শুরু করবেন। জ্যোতিষশাস্ত্রের মতে, ২৯ সেপ্টেম্বর পর্যন্ত শনি একই রকম অবস্থায় থাকবে। সুতরাং, প্রায় ১৪২ দিন ধরে ৯ রাশির লক্ষণগুলিতে শনি অশুভ প্রভাব ফেলবে এবং এই সময় ৩ টি রাশির জন্য শুভ হবে। 

  • <p>Daily Horoscope</p>

     Astrology9, May 2020, 10:00 AM

    মঙ্গল ও রাহুর হবে রাশি পরিবর্তন, এর ফলে বৃদ্ধি পেতে পারে দুর্ঘটনা ও বিরোধের আশঙ্কা

    ৪ মে, মঙ্গল তার রাশিচক্র পরিবর্তন করে এবং তার শত্রু গ্রহ শনি ঘরে প্রবেশ করে রাহুও এর মুখোমুখি হবে। এই পরিস্থিতি থাকবে ১৮ জুন পর্যন্ত। জ্যোতিষশাস্ত্রের মতে, মঙ্গল গ্রহে রাহু দেখার কারণে দেশে ক্রমবর্ধমান দুর্ঘটনা ও বিবাদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতির কারণে, দেশের সুরক্ষা, প্রশাসন, আবহাওয়া এবং সীমান্ত সম্পর্কিত পরিবর্তন ঘটছে। এই ২ গ্রহের অশুভ প্রভাবগুলি ৭টি রাশির উপর বজায় থাকবে। এগুলি ছাড়াও অন্যান্য ৫ রাশির জন্য এই সময় ভাল। 

  • দুর্ভাগ্যকে বদলে নিন সৌভাগ্যে তাও বিনা খরচে, শুধু মনে রাখুন এই বিষয়গুলি

    Astrology 20208, Apr 2020, 12:20 PM

    কোনও খরচ না করেই চৈত্রমাসেই ফেরান সৌভাগ্য, দুর্ভাগ্যকে বদলাতে মনে রাখুন এই বিষয়গুলি

    বাস্তুশাস্ত্রের ব্যাখ্যা অনুযায়ী, আমাদের ব্যবহারের এমন কিছু বস্তু আছে, যা দিয়ে আমরা সহজেই অশুভ শক্তির বিনাশ করে জীবনে খারাপ পরিস্থিতি কাটিয়ে ফিরিয়ে আনতে পারি সৌভাগ্য। শুনতে অবাক মনে হলেও এটি বাস্তুশাস্ত্রের মতে অনন্ত এক সত্য। দৈনন্দিন জীবনে চলার পথে আমাদের প্রত্যেকেই কিছু না কিছু সমস্যার সম্মুখিন হতে হয়। প্রত্যেকটি মানুষের জীবনেই রয়েছে নানান সমস্যা। যার সঙ্গে প্রতিনিয়ত আমাদের সম্মুখীন হতে হচ্ছে। জ্যোতিষশাস্ত্রের মতে, গ্রহ নক্ষত্রের শুভ-অশুভ প্রভাবের ফলে আমাদের জীবনে এই সমস্ত সমস্যা দেখা দেয়। 

  • বাধা-বিপত্তি-আর্থিক সমস্যা লেগেই রয়েছে, ঘরে মাকড়সার জাল থাকলে তা দূর করুন

    Astrology 20205, Feb 2020, 9:45 AM

    বাধা-বিপত্তি-আর্থিক সমস্যা লেগেই রয়েছে, ঘরে মাকড়সার জাল থাকলে তা দূর করুন

    জীবনে বাস্তুশাস্ত্রের গুরুত্ব অপরিসীম। বাস্তু না মানলে জীবনে নানা অশুভ প্রভাব ঘটতে পারে বলে মনে করেন বাস্তুবিশারদরা। তবে অনেক ক্ষেত্রে দেখা যায় বাস্তু মেনে বাড়ি বানিয়েও দেখা যায় জীবন সমস্যা সংকুল হয়ে উঠছে। তখন মনে প্রশ্ন জাগতেই পারে যে বাস্তুশাস্ত্র মেনে চলা সত্ত্বেও কেন জীবন অসহনীয় হয়ে উঠছে কেন?

  • দক্ষিনমুখী ঘর শুভ না অশুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    Astrology 20201, Feb 2020, 12:04 PM

    দক্ষিনমুখী ঘর শুভ না অশুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। 

  • সন্ধ্যের পর এই কটি জিনিস কখনোই দান করবেন না, আসতে পারে চরম দুর্ভোগ

    Astrology 202025, Jan 2020, 10:50 AM

    সন্ধ্যের পর এই কটি জিনিস কখনোই দান করবেন না, আসতে পারে চরম দুর্ভোগ

    আমাদের দৈনন্দিন জীবনে অনেক সময় প্রতিবেশীদের মধ্যে কিছু জিনিস আদান-প্রদান হয়ে থাকে। তবে জ্যোতিষশাস্ত্রে অনুযায়ী, এমন কিছু জিনিস রয়েছে যেগুলি সূর্যাস্তের পরে দান করলে তা আপনার এবং পরিবারে অশুভ প্রভাব ফেলতে পারে।

  • টার্টল রিং পরেন, এই কয়েকটি রাশির জন্য এই আংটি অশুভ

    Astrology 202022, Jan 2020, 3:09 PM

    টার্টল রিং পরেন, কয়েকটি রাশির জন্য এই আংটি অশুভ

    জ্যোতিষীদের পরামর্শ মত অনেকেই জীবনের যাবতীয় বাধা কাটানোর জন্য আংটি পরেন। বর্তমানে রত্ন বা পাথর ছাড়াও সমানভাবে জনপ্রিয় টার্টেল রিং অর্থাৎ কচ্ছপের আংটি। বাস্তুমতে কচ্ছপকে শুভ বলে মনে করা হয়।

  • অশুভ নাশকারী রত্ন হিসেবে পরিচিত, কেতুর প্রতিকারের এই রত্নের ক্ষমতা অপরিসীম

     Astrology9, Jan 2020, 1:24 PM

    অশুভ নাশকারী রত্ন হিসেবে পরিচিত, কেতুর প্রতিকারের এই রত্নের ক্ষমতা অপরিসীম

    কেতুর অশুভ প্রভাব থেকে রক্ষা পেতে ক্যাটস আই ধারণ করতে হয়। অন্ধকারে বিড়ালের চোখের মতো জ্বল জ্বল করে ক্যাটস আই। অশুভ প্রভাবের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য ক্যাটস আই ধারণ করার পরামর্শ দেন জ্যোতিষীরা। শ্রীলঙ্কার ক্যাটসআই গুণমানের বিচারে সর্বশ্রেষ্ঠ।