অ্যারন ফিঞ্চ  

(Search results - 5)
  • <p style="text-align: justify;"><strong>Let’s look at the player choices franchises have as their openers:</strong></p>

    Cricket11, Sep 2020, 5:51 PM

    আইপিএলের ৮টি দলের হয়েই খেলে গড়েছেন নজির, চিনে নিন সেই একমাত্র ক্রিকেটারকে

    ইতিমধ্যেই এক যুগ পেরিয়েছে বিশ্ব ক্রিকেটের অন্যতম জনপ্রিয় টি২০ ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএলের ১৩ তম মরসুম। বিগচত ১২ বছরে একাধিক রেকর্ড গড়েছে আইপিএল। সব থেকে বেশি রান, বেশি উইকেট, বেশি সেঞ্চুরি, বেশি ছয় আরও কত কী। এবার আপনাদের সামনে তুলে ধরব এমন একটি রেকর্ড যা অন্যান্যদের পক্ষে ভবিষ্যতে ভাঙা কষ্টসাপেক্ষ। এমন এক ক্রিকেটারের হদিশ দেব আপনাদের যে আইপিএলের ৮টি দলের হয়েই খেলেছে। তিনি আর অন্য কেউ নন অস্ট্রেলিয়া দলের সীমিত ওভারের অধিনায়ক অ্যারন ফিঞ্চ। মাত্র ৭৫ টি ম্যাচ খেলেই সাতটি দল পরিবর্তন করে ফেলেছেন ফিঞ্চ। এবার খেলবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে।  চলুন দেখা যাক ফিঞ্চ কোন বছর কোন দলের হয়ে খেলেছেন। 
     

  • Aaron Finch

    Cricket19, Aug 2020, 1:10 PM

    ধোনির পর অ্যারন ফিঞ্চ, অবসরের নিয়ে সিদ্ধান্তের কথা জানালেন অসি অধিনায়ক

    সদ্য ক্রিকেটকে বিদায় জানিয়েছেন এমএস ধোনি। যেই দুঃসংবাদের রেশ এখনও কাটেনি ধোনি ভক্তদের। এরই মধ্যে আরও এক অধিনায়ক নিজের অবসরের কথা জানলেন। নিজের অবসর নিয়ে সিদ্ধান্তের কথা জানালেন অসি অধিনায়ক ফিঞ্চ।
     

  • undefined

    Cricket14, Jan 2020, 8:59 PM

    জোড়া শতরানে পিষে গেল বিরাট-বাহিনী, একডজন ওভার হাতে বাকি থাকতেই খেল খতম

    ওয়ার্নার-ফিঞ্চ জুটিই হারিয়ে দিল ভারতকে। সিরিজের প্রথম ম্যাচেই অজিরা ১০ উইকেটে বিরাট জয় পেল। জয়ের লক্ষ্যে পৌঁছল ১২ ওভার হাতে রেখেই। হারের জন্য অবশ্য দায়ি ভারতীয় ব্যাটিং।

     

  • undefined

    Cricket11, Jan 2020, 1:49 AM

    দাবানলে বিধ্বস্ত দেশ, ভারতকে হারিয়েই হাসি ফোটাতে চান ফিঞ্চ

    মঙ্গলবার থেকে ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলতে নামবেন ফিঞ্চরা। বিরাট কোহলি, যশপ্রীত বুমরাদের সঙ্গে স্মিথ, ফিঞ্চ, কামিন্সদের লড়াই দেখতে মুখিয়ে রয়েছে ক্রিকেট বিশ্ব।

  • undefined

    World Cup Cricket 201920, May 2019, 11:01 PM

    অনুশীলনে অজিরা যেন একেকজন আট বছরের মেয়ে! কেন এমন বললেন অধিনায়ক

    অস্ট্রেলিয়ার অনুশীলনে আপাতত ক্রিকেটাররা আট বছরের মেয়ের মতো আচরণ করছেন। আর রিকি পন্টিং যেন জাস্টিন বিবার। এমনটাই জানালেন অধিনায়ক ফিঞ্চ। বিষয়টা অস্বস্তির হলেও ভালো, বলছেন তিনি।