অ্যাসিড হামলা  

(Search results - 11)
  • <p>'নিজের গায়ে এক ফোঁটা অ্যাসিড ফেলে দেখ কেমন লাগে', ফৈজলে অ্যাসিড হামলা ভিডিও নিয়ে সরব লক্ষ্মী</p>

    Bollywood20, May 2020, 5:12 PM

    'নিজের গায়ে এক ফোঁটা অ্যাসিড ফেলে দেখ কেমন লাগে', ফৈজলে অ্যাসিড হামলা ভিডিও নিয়ে সরব লক্ষ্মী

    ফৈজল সিদ্দিকির অ্যাসিড হামলা প্রচারের টিকটক ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। জাতীয় মহিলা কমিশেনের লিখিত অভিযোগের পর ডিলিট করে দেওয়া হয়েছে ফৈজলের টিকটক অ্যাকাউন্ট। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী অগ্রওয়াল ক্ষোভ উগরে দিলেন ফৈজলের উপর। এই ধরণের কনটেন্ট টিকটকে দেখে ক্ষুব্ধ লক্ষ্মী।

  • <p>রাতারাতি ওয়ান স্টার রিভিউতে নেমে এল টিকটক, প্লেস্টোর থেকে অ্যাপটি ব্যান করার চেষ্টায় নেটিজেন</p>

    Bollywood20, May 2020, 4:00 PM

    রাতারাতি ওয়ান স্টার রিভিউতে নেমে এল টিকটক, প্লেস্টোর থেকে অ্যাপটি ব্যান করার চেষ্টায় নেটিজেন

    অজয় নগর ভার্সেস আমির সিদ্দিকি থেকে টিকটক ভার্সেস ইউটিউব। এরপরই আসে ফৈজল সিদ্দিকির অ্যাসিড হামলার প্রচার করা টিকটক ভিডিও।সব মিলিয়ে জল্পনা তুঙ্গে। প্লেস্টোরে টিকটক অ্যাপকে ওয়ান স্টার রেটিং দিয়ে ব্যানের চেষ্টা শুরু হয়ে গিয়েছে।
     

  • <p>অ্যাসিড হামলার প্রচার টিকটকে, বিজেপির এমএলএ ট্যুইটে ভিডিও পৌঁছল জাতীয় মহিলা কমিশনে, বিপাকে টিকটকার</p>

    Bollywood18, May 2020, 7:23 PM

    অ্যাসিড হামলার প্রচার টিকটকে, বিজেপির এমএলএ ট্যুইটে ভিডিও পৌঁছল জাতীয় মহিলা কমিশনে, বিপাকে টিকটকার

    অ্যাসিড হামলাকে প্রচার করার জন্য বিপাকে টিকটকার ফৈজল সিদ্দিকি। ভিডিওটি প্রকাশ্যে আসার পর মহিলা জাতীয় কমিশন অবধি পৌঁছে দেন বিজেপির এমএলএ তজিন্দর পাল সিং বগ্গা। ট্যুইট ঘিরে জল্পনা তুঙ্গে। 

  • Kolkata13, Feb 2020, 2:50 PM

    কসবায় মহিলার উপর অ্যাসিড হামলা, গ্রেফতার ১

    ফের শহর কলকাতার বুকে হল, অ্যাসিড হামলা। প্রকাশ্য রাস্তায় মহিলার উপর অ্যাসিড হামলা হয়। কসবা থানাতেই পুলিশি হেফাজতে রয়েছে অভিযুক্ত। পশ্চিমবঙ্গেই অ্যাসিড আক্রমণের ৫০টি ঘটনা ঘটেছে।

  • India 3, Feb 2020, 12:51 PM

    ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, নাবালিকা নির্যাতিতাকে অ্যাসিড ছুঁড়ল অভিযুক্তের পরিবার

    উত্তরপ্রদেশে নির্যাতিতার উপর হামলা, হামলা চালাল ধর্ষকের পরিবার, মামলা না তোলায় অ্যাসিড হামলা, নির্যাতিতার পা লক্ষ্য করে অ্যাসিড হামলা।

  • The intro:  The movie is based on the life of acid attack survivor Laxmi Agarwal. Chhapaak sees Deepika Padukone play the protagonist as Malti Agarwal. And the film kick starts with Malti, desperately looking for a job and facing various questions with respect to her 'slightly disfigured but restored through seven plastic surgeries' face. She then meets Amol (Vikrant Massey), who runs an NGO that fights for the cause of acid attack victims. With an ill brother, a wailing mother, and long-drawn court cases, Malti throws down the gauntlet for a good cause - ban the sale of acid in the nation.

    India 16, Jan 2020, 10:41 PM

    তিন তালাকের মামলা না তুললে 'ছপাক পার্ট টু' হবে, বাড়ি বয়ে এসে দেওয়ের হুমকি


    তিন তালাকের মামলা তুলতে হবে দাদার বিরুদ্ধে। বৌদির কাছে এমনই দাবি দেওয়ের। রাজি না হতেই বেরিয়ে এল অ্যাসিডের বোতল। ছপাক পার্ট টু বানিয়ে দেওয়ার হুমকি।

  • পুলিশকর্মীকে লক্ষ্য করে অ্যাসিড হামলা, চাঞ্চল্য পুরুলিয়ায়

    West Bengal1, Jan 2020, 4:23 PM

    পুলিশকর্মীকে লক্ষ্য করে অ্যাসিড হামলা, চাঞ্চল্য পুরুলিয়ায়


    অ্যাসিড হামলার মুখে পড়লেন এক পুলিশকর্মী। কর্তব্যরত অবস্থায় তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ার অভিযোগ। আক্রান্ত কনস্টেবল ভর্তি হাসপাতালে। চাঞ্চল্য পুরুলিয়া শহরে।

    বর্ষবরণের রাতে কর্তব্যরত অবস্থায় অ্যাসিড হামলার মুখে পড়লেন এক পুলিশকর্মী।  গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি তিনি।  ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়া শহরে।

    আক্রান্তের নাম মোহন রাজোয়াড়। পুরুলিয়া সদর থানা কনস্টেবল পদে কর্মরত তিনি। বুধবার সন্ধ্যায় শহরের ভিক্টোরিয়া স্কুল মোড়ে যখন ডিউটি করছিলেন মোহন, তখনই তাঁকে লক্ষ্য করে এক ব্যক্তি অ্যাসিড ছোঁড়ে বলে অভিযোগ। ওই পুলিশকর্মীর মুখ ঝলসে গিয়েছে। গুরুতর আহত অবস্থায় ওই কনস্টেবলকে ভর্তি করা হয়েছে পুরুলিয়া সদর হাসপাতালে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কিন্তু কীভাবে এমন ঘটনা ঘটল?  তা কিন্তু স্পষ্ট নয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, যে ব্যক্তি কনস্টেবল মোহন রাজোয়াড়কে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়েছেন, তিনি মানসিকভাবে সুস্থ নন। ওই ব্যক্তির পুলিশ নজর রাখছে বলে জানা গিয়েছে। ঘটনার কারণ খতিয়ে দেখতে শুরু হয়েছে তদন্তও। 

    উল্লেখ্য, ইদানিং রাজ্যের বিভিন্ন প্রান্তেই কিন্তু পুলিশকর্মীদের হামলার ঘটনা বাড়ছে।  দিন কয়েক আগে দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং-এ পুলিশকর্মীদের লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হন ক্যানিং থানার এক কনস্টেবল। আসানসোল আবার দুষ্কৃতীরা পুলিশকর্মীদের চোখে লঙ্কা গুঁড়ো ছিটিয়ে পালানোর চেষ্টা করেছিল। তাতে কাজ না হওয়ার শেষপর্যন্ত গুলি চালায় তারা। গুলি লাগে আসানসোল দক্ষিণ থানার এসআই-সহ দু'জন পুলিশকর্মীর। তারও আগে উত্তর চব্বিশ পরগণার সন্দেশখালিতে দুষ্কৃতীদের হামলায় মারা যান একজন ভিলেজ পুলিশের।


     

  • acid attack

    India 24, Dec 2019, 5:46 PM

    ষোড়শী ছাত্রীর বুকে অ্যাসিড, অভিযোগের তির গেল প্রিন্সিপালের দিকে

    ছাত্রীর উপর অ্যাসিড হামলা। অভিযোগের তির স্কুল প্রিন্সিপালের দিকে। হাসপাতালে ভর্তি করতে হয় ছাত্রীকে। শিক্ষিকার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের।

  • India 27, Oct 2019, 4:30 PM

    উলট পুরাণ, অ্যাসিড আক্রান্ত এবার প্রেমিকই, কে দিল বিয়ের চাপ তাই নিয়ে জোর ধন্দ

    উত্তরপ্রদেশের আলিগড়ে এবার অ্যাসিড আক্রান্ত হলেন এক প্রেমিক। বিয়ে করতে রাজি না হওয়াতেই তাঁর ১৯ বছরের প্রেমিকা এই কাজ করেছে বলে অভিযোগ। তাঁর বিরুদ্ধে ৩২৬-এর 'ক' ধারায় মামলা রুজু করা হয়েছে। তবে প্রেমিকার পাল্টা দাবি বিয়ে করার জন্য চাপ দিচ্ছিল ছেলেটিই।   

     

  • child rape

    West Bengal9, Jul 2019, 6:49 PM

    বিয়ের প্রস্তাব খারিজ, বদলা নিতে ছাত্রীর চরম ক্ষতি করল যুবক

    অভিযুক্ত কয়েকদিন আগে দশম শ্রেণির ওই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দিলেও সে তা প্রত্যাখ্যান করে। সেই রাগেই অ্যাসিড হামলা করা হয় ওই ছাত্রীর উপরে।

  • Acid Attack

    West Bengal28, Jun 2019, 4:09 PM

    কুপ্রস্তাবে না, বাড়িতে ঢুকে গৃহবধূর উপরে অ্যাসিড হামলা নদিয়ায়

    কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নদিয়ার কৃষ্ণগঞ্জে অ্যাসিড হামলার শিকার হলেন এক গৃহবধূ।