আংরেজি মিডিয়াম  

(Search results - 17)
  • <p>Irrfan Khan</p>

    Bollywood31, May 2020, 6:17 PM

    কোয়ারেন্টাইনে আংরেজি মিডিয়াম অভিনেত্রী, মুম্বই থেকে দিল্লি ফিরলেন রাধিকা

    আংরেজি মিডিয়াম ছবির মধ্যে দিয়ে বলিউডে জনপ্রিয়তা অর্জন করে রাধিকা মদন। লকডাউনের আগে ইরফান খান অভিনীত এই ছবিই শেষ মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। লকডাউন এখনও চলছে, তবে আর নেই ইরফান, বলিউড হারিয়েছে ঋষি কাপুরকেও।

  • <p> </p>

<p>കഴിഞ്ഞ ഏതാനും വര്‍ഷങ്ങളായി അനാരോഗ്യത്തിന്‍റെ പിടിയിലായിരുന്നു ഇര്‍ഫാന്‍ ഖാന്‍. 2018ല്‍ അദ്ദേഹത്തിന് ന്യൂറോ എന്‍ഡോക്രൈന്‍ ട്യൂമര്‍ ഉണ്ടെന്ന് കണ്ടെത്തി. ചികിത്സയ്ക്ക് ശേഷം ആരോഗ്യം വീണ്ടെടുത്ത് 'അംഗ്രേസി മീഡിയം' എന്ന സിനിമ പൂര്‍ത്തിയാക്കി. കൊവിഡ് ലോക്ക് ഡൗണ്‍ നിലവില്‍ വരുന്നതിന് തൊട്ടുമുന്‍പായിരുന്നു റിലീസ്.</p>

    Bollywood11, May 2020, 2:44 PM

    রিয়েল হিরো ইরফানকে 'গুরুদক্ষিণা', গ্রামের নাম বদলে দিল বাসিন্দারাই

    মহারাষ্ট্রের লগতপুরী গ্রামের প্রতিটি মানুষের সঙ্গেই নিবিড় সম্পর্ক ছিল ইরফানের। অভিনেতার প্রতি  শ্রদ্ধা জানাতে বিশেষ উদ্যোগ নিল গ্রামের বাসিন্দারাই।  তার ভালবাসায় গ্রামের নাম বদলে হতে চলেছে হিরো-চি-ওয়াদি। পান সিং তোমর অভিনেতাকে এভাবেই কুর্নিশ জানালেন গ্রামবাসীরা।

  • <p> ইরফান খান </p>

    Bengali Cinema29, Apr 2020, 6:00 PM

    'চলচ্চিত্র জগতে তুমি ছিলে- তুমিআছ -তুমি থাকবে', প্রসেনজিতের শেষ শ্রদ্ধা ইরফানকে

    বলি থেকে টলি সকলেই তার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন। অভিনেতা  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়  অভিনেতার মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে গেছেন। ইরফানের মৃত্যুকে বিশাল ফাঁক তৈরি হল বলি ইন্ডাস্ট্রিতে। বলি অভিনতা ইরফানের মৃত্যুতে গোটা টলি ইন্ডাস্ট্রি তাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

  • Bollywood29, Apr 2020, 5:09 PM

    নিজের জীবনের মূল্যবান সম্পদটাই ইরফানকে তুলে দিয়েছিলেন শাহরুখ, যা হতবাক করেছিল অভিনেতাকে

    ফের নক্ষত্রপতন বলিউডে। দীর্ঘদিন ধরে জটিল টিউমারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন বলি অভিনেতা ইরফান খান। অবশেষে আর শেষরক্ষা হল না। মায়ের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। কোনওভাবেই যেন তার মৃত্যুটা মেনে নিতে পারছেন না বলিউডের বাদশা শাহরুখ খান। নিজের সবথেকে প্রিয় বন্ধু, অনুপ্রেরণা সবকিছু মুহূর্তের মধ্যে শেষ হয়ে গেল।  আজ আর তিনি নেই। এটা ভাবলেই যেন বিস্মিত হয়ে যাচ্ছেন কিং খান। একসময় নিজের জীবনের সবথেকে মূল্যবান সম্পদটাই এই প্রিয় বন্ধুর হাতে তুলে দিয়েছিলেন শাহরুখ। কী সেই জিনিস, যা সাদরে গ্রহণ করেছিলেন অভিনেতা। জেনে নিন।

  • <p><strong>10. ഹിന്ദി മീഡിയത്തിലെ രാജ് ബത്ര-</strong> സാകേത് ചൌധരിയുടെ സംവിധാനത്തില്‍ 2017ല്‍ എത്തിയ കോമഡി ഡ്രാമ ചിത്രത്തില്‍ മകളുടെ ഇംഗ്ലീഷ് വിദ്യാഭ്യാസത്തെക്കുറിച്ച് ആകുലനായ പിതാവിനെയാണ് അദ്ദേഹം അവതരിപ്പിച്ചത്. 2015ല്‍ പുറത്തെത്തിയ മലയാളചിത്രം സോള്‍ട്ട് മാംഗോ ട്രീയുടെ റീമേക്ക് ആയിരുന്നു ഇത്.</p>

    Bollywood29, Apr 2020, 4:05 PM

    '২২ গজের স্বপ্নপূরণ আর হল না', বাধা হয়ে দাঁড়িয়েছিল চরম আর্থিক সঙ্কট

    ব্যাট বলের স্বপ্ন ভুলে আজ তিনি বলিউডের জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা। নাইডু ট্রফিতে খেলার সুযোগ পেয়েছিলেন অভিনেতা ইরফান খান। অভিনেতার চোখে তখন জাহির আব্বাস হওয়ার স্বপ্ন।স্বপ্নপূরণ বদলে যাওয়ায় হয়ে গেলেন বলিউডের অভিনেতা।

  • <p>"আর হ্যাঁ, আমার জন্য অপেক্ষা করো", শেষ বেলাতেও প্রাণ খোলা হাসিতেই ইরফানের বার্তা<br />
 </p>

    Bollywood29, Apr 2020, 3:58 PM

    "আর হ্যাঁ, আমার জন্য অপেক্ষা করো", শেষ বেলাতেও প্রাণ খোলা হাসিতেই ইরফানের বার্তা

    ইরফান খানের শেষ অডিও ক্লিপে আবেগভরা বার্তা। 'আংরেজি মিডিয়াম' ছবির মুক্তির ঠিক আগেই এ বার্তা দিয়েছিলেন ইরফান। আজ তাঁর প্রয়াণে বারে বারে ভেসে আসছে সেই শেষ কথাগুলি।

  • <p>মমতা-ইরফান</p>

    Bollywood29, Apr 2020, 3:25 PM

    'সিনেমাপ্রেমীদের মনে আজীবন থেকে যাবেন ইরফান', টুইটে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের


    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের টুইটারে ইরফানের মৃত্যুতে শোকপ্রকাশ গভীর করেছেন। ইরফানের কাজ সারাজীবন সিনেমাপ্রেমী ও ভক্তদের মনে থেকে যাবে। তার মৃত্যুতে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মমতা। মুখ্যমন্ত্রীর সঙ্গে তার যে সম্পর্ক খুব ভাল ছিল সেকথা টুইটেই জানিয়েছেন মমতা।

  • <p>“The meaning of Qurbani is to sacrifice something which is close to you instead of any goat or sheep which you just buy to sacrifice. Before sacrificing we should share a bond with that thing, otherwise just killing of an animal will not serve the purpose,” he was quoted as saying by a news agency.<br />
 </p>

    Bengali Cinema29, Apr 2020, 2:59 PM

    বলি অভিনেতা ইরফানের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা টলিউড, টুইটে শেষ শ্রদ্ধা তারকাদের

    বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৪ বছর। অভিনেতার মৃত্যুর খবরে শুধু বলিউডেও নয়, শোকের ছায়া নেমে এসেছে গোটা টলিউডে। বলি অভিনতা ইরফানের মৃত্যুতে গোটা টলি ইন্ডাস্ট্রি তাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

  • <p style="text-align: justify;">His PR team released an official statement on Irrfan Khan’s passing away. It stated, "I trust, i have surrendered”; These were the some of the many words that Irrfan expressed in a heart felt note he wrote in 2018 opening up about his fight with cancer. And a man of few words and an actor of silent expressions with his deep eyes and his memorable actions on screen. It’s saddening that this day, we have to bring forward the news of him passing away. Irrfan was a strong soul, someone who fought till the very end and always inspired everyone who came close to him. After having been struck by lightning in 2018 with the news of a rare cancer, he took life soon after as it came and he fought the many battles that came with it. Surrounded by his love, his family for whom he most cared about, he left for heaven abode, leaving behind truly a legacy of his own. We all pray and hope that he is at peace. And to resonate and part with his words he had said, “As if I was tasting life for the first time, the magical side of it."</p>

    Bollywood29, Apr 2020, 1:48 PM

    'আপামর সিনেমাপ্রেমী ভেবেছিলেন পান সিং তোমর ঠিক জিতবেন', ভালো থাকবেন ইরফান

    রেশমি  বাগচি- তাঁর অগনিত ভক্ত ভেবেছিলেন তিঁনিও পারবেন। যেভাবে আরও অনেকে মারন ব্যধি কে হেলায় হারিয়েছে। তাছাড়া তিঁনি তো যে সে নন, তাঁর ক্ষমতা সম্পর্কে আমরা খুব ভালো করে জানি। তিঁনি বাঘের সঙ্গে দিনযাপনকারি, সেই 'লাইফ অফ পাই' এর ছেলেটা। যার চোখের দিকে তাকালে মকবুলের সেই দৃশ্য মনে পড়ে, হাড় হিম হয়ে আসে। তার হিন্দি মিডিয়াম, আংরেজি মিডিয়াম দেখলে খুঁজে পাই আমাদেরই মত ছাপোষা মানুষকে, যারা সন্তানের ভালোর জন্য কিই না করেন।

  • <p>Maqbool</p>

<p>In 2003 Indian crime drama film directed by Vishal Bhardwaj and starring Pankaj Kapur, Irrfan Khan, Tabu, and Masumeh Makhija featured in an adaptation of the play Macbeth by Shakespeare. This is the best example that proves that if Irrfan Khan joined hands with a brilliant filmmaker like Vishal Bhardwaj, no doubt you’re in for a cinematic treat. <br />
 </p>

    Bollywood29, Apr 2020, 1:36 PM

    ধূসর চরিত্র থেকে বলিউডের অন্যতম সেরা নায়ক, ইরফানের সেরা ছবিগুলি একনজরে

    ফের নক্ষত্রপতন বলিউডে। দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন বলি অভিনেতা ইরফান খান। অবশেষে আর শেষরক্ষা হল না। মায়ের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। গতকালই হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা। তড়িঘড়ি করে তাকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু পরিস্থিতির অবনতি হতেই আর ঠেকানো গেল না অভিনেতাকে। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৪ বছর।  অসুস্থ অবস্থাতেও শেষ সিনেমা 'আংরেজি মিডিয়াম'-এ নিজের সর্বস্ব উজার করে দিয়েছিলেন অভিনেতা। ইরফানের মৃত্যুকে বিশাল ফাঁক তৈরি হল বলি ইন্ডাস্ট্রিতে। ডার্ক শেডের চরিত্র থেকে কীভাবে বলিউডের সেরা অভিনেতা হয়ে উঠলেন ইরফান। দেখে নিন এক নজরে।

  • Bollywood29, Apr 2020, 10:43 AM

    কোলন ইনফেকশনে হাসপাতালে ভর্তি ইরফান, দ্রুত আরোগ্য কামনায় পোস্ট ভক্তদের

    ইরফানের কোলনে ইনফেকশন হয়েছে। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে আইসিইউ-তে রয়েছেন অভিনেতা। অভিনেতার অসুস্থতার খবর পেয়েই উদ্বিগ্ন গোটা বলিউড তথা শুভাকাঙ্খীরা। কোনও ধরনের গুজবে যেন কান না দেওয়া হয় সেই অনুরোধ জানানো হয়েছে।

  • बता दें, इरफान खान की फिल्म 'अंग्रेजी मीडियम' 20 मार्च को रिलीज की जाएगी। इसमें उनके अपोजिट करीना कपूर और राधिका मदान भी नजर आएंगी। इस मूवी के साथ इरफान एक बार फिर दीपक डोबरियाल के साथ नजर आएंगे। इरफान अब भी अपनी बीमारी से उबर रहे हैं, इसके चलते वे इस फिल्म के प्रमोशन्स के लिए नहीं जा रहे हैं।

     Entertainment6, Apr 2020, 4:17 PM

    লক ডাউনের মাঝেই মুক্তি পাচ্ছে ছবি, আংরেজি মিডিয়াম নিয়ে পোস্ট করলেন ইরফান

    ২০১৯-এ শেষে থেকেই বক্স অফিসে সেভাবে সাফল্যের মুখ দেখেনি বলিউড। একের পর এক ছবি মুখ থুবরে পড়েছে ছবি। দাবাং ছবির সিক্যুয়েল মুহূর্তে ফ্লপ হয়েছিল।

  • Movie Review13, Mar 2020, 8:40 PM

    সন্তানের স্বপ্ন বুকে করে পরিবারের পথ চলার গল্প, আংরেজি মিডিয়ামে ইরফান একাই একশো

    ছবিটি প্রথম থেকে শেষ প্রযন্ত পরিবার কেন্দ্রিক। যা মা-বাবার সঙ্গে তাঁর সন্তানের সমীকরণকে সুন্দরভাবে ফুঁটিয়ে তোলে। কিন্তু এই বিষয় আলোকপাত করতে গিয়ে কোথাও যেন ছবি বাকি অংশগুলো থেকে বেশ কিছুটা সরে গেল। তবে পরিবারের সঙ্গে যোগসূত্র, সন্তানের স্বপ্নের সঙ্গে অভিভাবকদের স্বপ্ন, তাঁদের পাশে দাঁড়ানোর চেষ্টা, অনুভূত, প্রতিটি সুক্ষ্ম সুক্ষ্ম আবেগকেই ছুঁয়ে গেল এই ছবি।

  • Angrezi Medium

    Bollywood13, Mar 2020, 6:25 PM

    করোনার জেড়ে বক্স অফিসে ধস, প্রথম দিনেই মুখ থুবড়ে পড়ল আংরেজি মিডিয়াম

    করোনার সম্ভাবনা এড়াতে ও সচেতনতা অবলম্বণ করতে সকলকে সাবধান থাকতে বলা হচ্ছে সর্বত্র। গোটা বিশ্ব জুড়ে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে করোনা ঠেকাতে। তবুও লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা।

  • इरफान खान ने साल 2018 में मार्च में कैंसर की बीमारी का खुलासा किया था। एक्टर ने बताया था कि उन्हें हाई-ग्रेड न्यूरोएंडोक्राइन कैंसर हुआ था। यह एक असाधारण बीमारी है, जिसके कम मामले सामने आते हैं और जिसके बारे में लोगों को कम जानकारी है और इसलिए इसके ट्रीटमेंट में संदेह की संभावना भी ज्यादा होती है। बीमारी का पता चलते ही एक्टर ने लंदन में जाकर इलाज करवाया और एक साल बाद 2019 में मार्च में भारत वापस लौटे। भारत लौटने के बाद वो आते ही काम में बिजी हो गए।

    Bollywood21, Feb 2020, 10:58 AM

    মেয়েকে সঙ্গে নিয়েই হাজির ইরফান, প্রকাশ্যে এল 'আংরেজি মিডিয়াম'-এর প্রথম গান

     'এক জিন্দেগী' নামে সিনেমার প্রথম গান প্রকাশ্যে এসেছে। গানটি গেয়েছেন তনিষ্কা সাংভি এবং সচিন-জিগার। বাবা-মেয়ের কথা কাটাকাটি দিয়েই ছবির গান শুরু হয়। আগামী ২০ মার্চ প্রেক্ষাগৃহে আসবে এই ছবি। আগামী ২০ মার্চ প্রেক্ষাগৃহে আসবে এই ছবি।