আইপিএল নিলাম ২০২১  

(Search results - 10)
  • <p>2021ರ ಐಪಿಎಲ್ ಟೂರ್ನಿಗಾಗಿ ಆಟಗಾರರ ಹರಾಜು ಪ್ರಕ್ರಿಯೆ ಫೆಬ್ರವರಿ ತಿಂಗಳಲ್ಲಿ ನಡೆಯುವ ಸಾಧ್ಯತೆ ಇದೆ. ಈ ವೇಳೆ ಮತ್ತೆ ಆಟಗಾರರನ್ನು ಖರೀದಿಸಿ ಬಲಿಷ್ಠ ತಂಡ ಕಟ್ಟಲು ಮುಂದಾಗಿದೆ</p>

    CricketFeb 20, 2021, 6:33 PM IST

    নতুন আরসিবি দল নিয়ে কী ভাবছেন বিরাট, ভিডিও বার্তায় দিলেন প্রতিক্রিয়া

    এখনও বিরাটের দলের অধরা আইপিএল ট্রফি। একাধিক নতুন প্লেয়ারকে দলে নিয়েছে আরসিবি। তালিকায় রয়েছে কাইল জেমিসন, গ্লেন ম্যাক্সওয়েল। এবার নতুন দল  নিয়ে নিজের প্রতিক্রিয়া দিলেন কোহলি।
     

  • <p>আইপিএল নিলামে চমক, 'শাহরুখ খানকে' দলে নিতে পারে কেকেআর</p>

    CricketFeb 18, 2021, 10:41 AM IST

    আইপিএল নিলামে চমক, 'শাহরুখ খানকে' দলে নিতে পারে কেকেআর

    আজ আইপিএলের ২০২১ মরসুমের মিনি নিলাম। চেন্নাইতে আর কিছুক্ষণের মধ্যেই শুরু হবে নিলাম প্রক্রিয়া। হাতে অর্থ কম থাকললেও, বুঝে শুনে নিলামে অংশ নিতে চলেছে কেকেআর। তবে চমক হিসেবে এবার শাহরুখ খানকে  দলে নিতে পারে নাইটরা। আইপিএলে অভিষেক হতে পারে শাহরুখের।

  • <p>কেকেআরে কে হতে পারে আন্দ্রে রাসেলের উত্তরসূরী, আইপিএল নিলামের আগে খোঁজ দিলেন গম্ভীর</p>

    CricketFeb 17, 2021, 9:05 PM IST

    কেকেআরে কে হতে পারে আন্দ্রে রাসেলের উত্তরসূরী, আইপিএল নিলামের আগে খোঁজ দিলেন গম্ভীর

    বৃহস্পতিবার আইপিএল ২০২১ মরসুমের নিলাম। প্রত্যেক দলই তাদের নিজেদের মত করে স্ট্র্যাটেজি তৈরি করেছে নিলামে অংশ নেওয়ার জন্য। হাতে অর্থ কম থাকলেও, পরিকল্পনা করে নিলামে ঝাপাতে চলেছে কেকেআরও। তবে নিলামের আগে কেকেআরের জন্য ভবিষ্যতের আন্দ্রে রাসেলের খোঁজ দিলেন কেকেআরের দুবারের আইপিএল জয়ী অধিনায়কর গৌতম গম্ভীর।
     

  • <p>ದೇಸಿ ಕ್ರಿಕೆಟ್‌ನಲ್ಲಿ ಒಳ್ಳೆಯ ಪ್ರದರ್ಶನ ತೋರಿದ್ದ ರಿಂಕು ಸಿಂಗ್‌ ಮಿಲಿಯನ್ ಡಾಲರ್ ಟೂರ್ನಿಯಲ್ಲಿ ಮಿಂಚಿನ ಪ್ರದರ್ಶನ ತೋರಲು ಎಡವುತ್ತಿದ್ದಾರೆ. ಹೀಗಿದ್ದೂ ಕೆಕೆಆರ್ ಫ್ರಾಂಚೈಸಿ ರಿಂಕು ಸಿಂಗ್‌ರನ್ನು ರೀಟೈನ್ ಮಾಡಿಕೊಂಡಿದೆ.</p>

    CricketFeb 17, 2021, 5:09 PM IST

    আইপিএল নিলামে কোন ক্রিকেটারদের দলে নিতে পারে কেকেআর, জেনে নিন বিস্তারিত

    ২০১২ ও ২০১৪ সালে আইপিএল চ্যাম্পিয়ন হলেও, তারপর থেকে এখনও ট্রফি অধরা কলকাতা নাইট রাইডার্সের। গম্ভীরের পর দীনেশ কার্তিককে অধিনায়ক করা হয়। কিন্তু একবার প্লে অফে উঠলেও বড়সড় সাফল্য আসেনি কেকেআরের। গত মরসুমে মাঝপথে অধিনায়কের পদ থেকে কার্তিককে সরিয়ে দেওয়া হয়। দায়িত্ব দেওয়া হয় ইয়ন মর্গ্যানকে। তবে প্লে অফে জায়গা করতে পারেনি কিং খানের দল। বৃহস্পতিবার ২০২১ মরসুমের আইপিএল নিলামে ১০.৭৫ কোটি টাকা নিয়ে নামছে নাইটরা।  ২ জন বিদেশী ও ৬ জন ভারতীয় ক্রিকেটার কিনতে পারবে তারা। হাতে বেশি টাকা না থাকায় বুঝে শুনে নিলামে এগোতে হবে কেকেআরকে। চলুন দেখা যাক আইপিএল নিলামে কেকেআরের নজরে রয়েছে কোন কোন প্লেয়ার।
     

  • <p>ఐపీఎల్ ఆడిన డుప్లిసిస్‌తో పాటు విండీస్ ప్లేయర్ రూథర్డ్‌ఫర్డ్ వంటి ప్లేయర్లు ఐపీఎల్ ముగియగానే పీఎస్‌ఎల్ కోసం పాకిస్థాన్‌కి పయనమయ్యారు...</p>

    CricketFeb 17, 2021, 2:17 PM IST

    আইপিএল নিলামের আগেই অবসর ঘোষণা ধোনির দলের তারকা ব্যাটসম্যানের, কী জানালেন ডুপ্লেসি

    বৃহস্পতিবার আইপিএল নিলাম। প্রতিটি ফ্র্যাঞ্চাইজি প্রকাশ্যে না আনলেও, মোটামুটি পাকা করে নিয়েছে কোন কোন ক্রিকেটারদের জন্য ঝাপাতে চলেছে তারা নিলামে। তবে নিলামের আগের দিন বুধবার অবসর ঘোষণা করলেন চেন্নাই সুপার কিংসের তারকা ব্যাটসম্যান ফাফ ডুপ্লেসি।
     

  • <p>সূত্রের খবর, চেন্নাই সুপার কিংস থেকে কিংস ইলেভেন পঞ্জাবে যেতে পারেন মিচেল স্যান্টনার। সানরাইজার্স হায়দরাবাদ থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বা কিংস ইলেভেন পঞ্জাবে যোগ দিতে পারেন বিলি স্ট্যানলেক।&nbsp;<br />
&nbsp;</p>

    CricketFeb 17, 2021, 12:04 PM IST

    আইপিএল নিলামে কোনও দলে জায়গা না পেতে পারে এই ১০ ক্রিকেটার, তালিকায় একাধিক তারকা

    ২৯২ জন প্লেয়ারের মধ্যে ৬১ জনকে কেনার জন্য ১৮ ফেব্রুয়ারি আইপিএল নিলামে ঝাঁপাবে আটটি ফ্র্যাঞ্চাইজি দল। তবে এবার আইপএল নিলাম খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। কারণ তরুণ ও ইনফর্ম তারকাদের উপর নির্ভর করে দল বানাতে চাইছে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি। ফলে নিলামে নাম থাকলেও এবার আইপিএল একাধিক তারকা প্লেয়ার রয়েছে যাদের অবিক্রিত থাকার সম্ভাবনা প্রবল। চলুন দেখা যাক সেই তালিকায় রয়েছে কোন কোন ক্রিকেটার।

  • <p>2021ರ ಐಪಿಎಲ್ ಟೂರ್ನಿಗಾಗಿ ಆಟಗಾರರ ಹರಾಜು ಪ್ರಕ್ರಿಯೆ ಫೆಬ್ರವರಿ ತಿಂಗಳಲ್ಲಿ ನಡೆಯುವ ಸಾಧ್ಯತೆ ಇದೆ. ಈ ವೇಳೆ ಮತ್ತೆ ಆಟಗಾರರನ್ನು ಖರೀದಿಸಿ ಬಲಿಷ್ಠ ತಂಡ ಕಟ್ಟಲು ಮುಂದಾಗಿದೆ</p>

    CricketFeb 17, 2021, 10:01 AM IST

    ছেটে ফেলেছে আগের দল, আইপিএল নিলামের আগে বিরাটের সঙ্গে খেলার ইচ্ছে প্রকাশ অজি তারকার

    আইপিএলের নিলামের আগে এবছর একাধিক তারকাকে রিলিজ করেছে প্রায় সবকটি দল। তালিকায় রয়েছে একাধিক হেভিওয়েট নাম। স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, ক্রিস মরিস, হরভজন সিংরা। তবে আইপিএল নিলামের আগেই কোন দলে খেলতে চান তা ইচ্ছা প্রকাশ করে জানালেন, অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েল। 

  • <p>आईपीएल में किसी भी एक टीम के पास मैक्सिमम 25 और मिनिमम 18 खिलाड़ी &nbsp;हो सकते है। जिसमें 8 विदेशी और बाकि भारतीय खिलाड़ी होते हैं।<br />
&nbsp;</p>

    CricketFeb 6, 2021, 9:56 AM IST

    ৬১টি জায়গার জন্য লড়াই ১০৯৭ জনের, আইপিএল নিলামের আগে চিন্তায় ফ্র্যাঞ্চাইজিরা

    ভারতর-ইংল্যান্ড সিরিজের মাঝেই ১৮ তারিখ চেন্নাইতে বসতে চলেছে আইপিএলের মিনি নিলামের আসর। নিলামে অংশ নেওয়ার জন্য ইতিমধ্যেই শেষ হয়েছে নির্দিষ্ট সময়সীমা। মিনি নিলাম হলেও যতজন প্লেয়ার নাম নথিভুক্ত করিয়েছেন তা জেনে মাথায় হাত সকলের। আরও আরও একবার প্রমাণিত হল কেনও আইপিএলকে বিশ্বের সব থেকে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বলা হয়। 
     

  • <p>আইপিএল ২০২১-এ অবিক্রিত থাকতে পারে একাধিক তারকা ক্রিকেটার, দেখুন তালিকায় কারা</p>

    CricketFeb 1, 2021, 8:32 PM IST

    আইপিএল ২০২১-এ অবিক্রিত থাকতে পারে একাধিক তারকা ক্রিকেটার, দেখুন তালিকায় কারা

    ১৮ ফেব্রুয়ারি বসতে চলেছে আইপিএল ২০২১ সালের নিলাম। ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের শেষে চেন্নাইতে হবে নিলাম পর্ব। ইতিমধ্যেই ট্রান্সফার উইন্ডোতে প্রতিটি দল কোনও না কোনও প্লেয়ারকে রিলিজ করে দিয়েছে। আবার অন্য টিমের প্লেয়ারকে দলে নিয়েছে বে কয়েকটি দল। তবে চেন্নাইয়ে আইপিএল নিলামে ৫ জন তারকা ক্রিকেটার এবছর অবিক্রিত থেকে যেতে পারে, এমনটাই মনে করছন ক্রিকেট বিশেষজ্ঞরা। চলুন দেখা যাক সেই তালিকায় কোন কোন তারকা প্লেয়ার রয়েছেন।

  • <p>2017ರಲ್ಲಿನ ಆಟಗಾರರ ಹರಾಜಿನಲ್ಲಿ ಸನ್‌ರೈಸರ್ಸ್ ಹೈದರಾಬಾದ್ ಫ್ರಾಂಚೈಸಿ ರಶೀದ್ ಖಾನ್ ಅವರನ್ನು ಖರೀದಿಸಿತ್ತು</p>

    CricketAug 10, 2020, 4:25 PM IST

    করোনার প্রভাব ২০২১ আইপিএলেও, বাতিল হতে পারে মেগা নিলাম

    করোনার কারণে এবছর অনেক দেরিতে শুরু হচ্ছে আইপিএল। পরের বছরের আইপিএলের জন্য বিসিসিআই হাতে সময় পাবে মাত্র ৪ থেকে ৫ মাস। যার কারণে ২০২১-এর আইপিএল নিলাম না করার সিদ্ধান্ত। সম্পূর্ণ একই দল নিয়ে আগামি বছরও খেলতে হবে সব দলকে।