আক্রান্ত জেএনইউ  

(Search results - 10)
  • ফের আজাদ কাশ্মীরের পোস্টার,  এবার কাঠগড়ায় দিল্লি ইউনিভার্সিটি

    India 9, Jan 2020, 12:25 PM IST

    ফের আজাদ কাশ্মীরের পোস্টার, এবার কাঠগড়ায় দিল্লি ইউনিভার্সিটি

    ফের আজাদ কাশ্মীরের পোস্টার পড়ল ছাত্র বিক্ষোভে। এবার জেএনইউ কাণ্ডের প্রতিবাদে ফ্রি  কাশ্মীরের পোস্টার হাতে দেখা গেল দিল্লি ইউনিভার্সিটির পড়ুয়াদের। বুধবার এই পোস্টার হাতে দেখা গিয়েছে সেন্ট স্টিফেন্সের ছাত্রদের। এর আগে মুম্বইয়ে ইন্ডিয়া গেটের কাছে একই কাজ করেছিলেন মাহেক মির্জা  প্রভু। পরে অবশ্য় নিজের এই কাজের জন্য় সুর নরম করেন তিনি।  
     

  • സമൂഹമാധ്യമങ്ങളില്‍ ദീപികയുടെ ചിത്രങ്ങള്‍ ബഹിഷ്ക്കരിക്കാനുള്ള ആഹ്വാനവും നടക്കുന്നു.

    India 8, Jan 2020, 11:42 PM IST

    আমরা কি দোষ করলাম, নাম না করে 'দীপিকাদের খোঁচা' জেএনইউ-এর উপাচার্যের

    গতকালই জেএনইউ কাণ্ডে আক্রান্ত ছাত্রীদের পাশে দাঁড়াতে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। যা নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। এবার বিশিষ্টজনেরা কেন বিক্ষোভকারীদের পাশে দাঁড়াচ্ছে তা নিয়ে প্রশ্ন তুললেন খোদ জওহরলাল নেহরু ইউনিভার্সিটির উপাচার্য এম জগদীশ কুমার। 

  • কাশীরের 'স্বাধীনতা' চাইনি,এফআইআর হতেই সাফাই দিলেন আজাদ কাশ্মীরের পোস্টারধারী

    India 8, Jan 2020, 1:05 PM IST

    কাশ্মীরের 'স্বাধীনতা' চাইনি,এফআইআর হতেই সাফাই দিলেন আজাদ কাশ্মীরের পোস্টারধারী

    জেএনইউ কাণ্ডের প্রতিবাদে ইন্ডিয়া গেটে আজাদ কাশ্মীরের পোস্টার দেখিয়েছিলেন তিনি। যার জেরে মঙ্গলবারই মারাঠি যুবতী মাহেক মির্জা প্রভুর বিরুদ্ধে এফআইআর দায়ের করে মুম্বই পুলিশ। বিভ্রান্তি এড়াতে এবার নিজেই মুখ খুললেন মাহেক। ভিডিয়ো বার্তায় তিনি জানান, কোনও দেশবিরোধী গ্রুপের সঙ্গে জড়িত নন তিনি। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা বন্ধ হোক। 

  • undefined

    India 8, Jan 2020, 3:19 AM IST

    আজাদ কাশ্মীর পোস্টারের জের, যুবতীর বিরুদ্ধে এফআইআর মুম্বই পুলিশের

    জেএনইউ কাণ্ডের প্রতিবাদে ইন্ডিয়া গেটে আজাদ কাশ্মীরের পোস্টার দেখানোয় য়ুবতীর বিরুদ্ধে এফআইআর দায়ের করল মুম্বই পুলিশ। জানা গেছে, প্রতিবাদী ওই যুবতীর নাম মাহেক মির্জা প্রভু। মঙ্গলবারই তাঁর বিরুদ্ধে কোলাবা থানায় এই এফআইআর দায়ের হয়েছে।

  • undefined

    Kolkata7, Jan 2020, 8:42 PM IST

    '১৬ সেলাই নাটক', ঐশীর রক্ত রং কিনা প্রশ্ন দিলীপের

    এবার জেএনইউ-তে বাম ছাত্রনেত্রী ঐশী ঘোষের 'রক্ত নিয়ে' প্রশ্ন তুললেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। হামলার পর তাঁর গায়ে রক্ত না রং মাখানো ছিল তা পরীক্ষা হয়নি বলে দাবি করলেন বিজেপি নেতা। দিলীপের পাল্টা বক্তব্য়,জেএনইউ-এ পড়ুয়াদের উপর হামলার ঘটনা আসলে সাজানো। 

  • মেয়ের ওপর হামলার ঘটনায়  উপাচার্যের পদত্যাগ চাইলেন ঐশীর মা

    West Bengal7, Jan 2020, 6:43 PM IST

    মেয়ের ওপর হামলার ঘটনায় উপাচার্যের পদত্যাগ চাইলেন ঐশীর মা

    জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগ চাইলেন বাম ছাত্রনেত্রী ঐশী ঘোষের মা শর্মিষ্ঠা ঘোষ। মঙ্গলবার দুর্গাপুরের ডিটিপিএস এক নম্বর গেটের কাছ থেকে মেয়ের আক্রান্ত হওয়ার ঘটনায় এক প্রতিবাদ মিছিলে এসে এমনই মন্তব্য করলেন ঐশীর মা শর্মিষ্ঠা ঘোষ।

  • JNU violence many students injured Delhi police kps

    India 6, Jan 2020, 5:27 PM IST

    বিকেলে ডাকা হলেও আসেনি পুলিশ, মাথায় ১৬ টা সেলাই নিয়ে জানালেন ঐশী

    মাথায় ১৬টা সেলাই পড়েছে জেএনইউ-এর বাম ছাত্রনেত্রীর। একটি সর্বভারতীয় নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে ঐশী জানান,দুপুর থেকেই বিশ্ববিদ্য়ালয় চত্বরে জড় হচ্চিল বহিরাগতরা। অশনি সংকেত পেয়েই ছাত্রী হোস্টেলের পক্ষ থেকে দুপুরবেলা উপাচার্য ও রেজিস্ট্রারকে জানানো হয়েছিলসব। পরে জমায়েত বাড়তে দেখে ফোন করা হয় দিল্লি পুলিশের সদর দফতরেও। বিকেলে থানায় মেসেজ করেছিলেন তিনি। কিন্তু এতকিছু ঘটে যাওয়ার পরও কোনও ব্য়বস্থা নেয়নি পুলিশ।  
     

  • মুখোশধারীদের মধ্য়ে ঐশী ঘোষ,  গেরুয়াপন্থীদের দাবি ঘিরে উত্তাল টুইটার

    India 6, Jan 2020, 3:28 PM IST

    মুখোশধারীদের মধ্য়ে ঐশী ঘোষ, গেরুয়াপন্থীদের দাবি ঘিরে উত্তাল টুইটার

    জেএনইউ-তে ছাত্র হামলায় রক্তাক্ত হয়েছেন ঐশী ঘোষ। বাম ছাত্রনেত্রীর ওর হামলার পিছনে এবিভিপি রয়েছে বলে অভিযোগ উঠেছে। যদিও সোশ্য়াল মিডিয়ায় ঐশীর একটি ভিডিয়ো ঘিরে তৈরি হয়েছে জোর বিতর্ক। গেরুয়াপন্থীদের দাবি, জেএনইউ-তে মুখোশ পরা ছাত্রদের সঙ্গেই ছিলেন ঐশী। 

  • ১১ জন নিখোঁজ, ২৫ জন গুরুতর আহত,  জেএনইউ কাণ্ডে পাল্টা দাবি এবিভিপি-র

    India 6, Jan 2020, 4:05 AM IST

    ১১ জন নিখোঁজ, ২৫ জন গুরুতর আহত, জেএনইউ কাণ্ডে পাল্টা দাবি এবিভিপি-র

    বাম ছাত্রদের দাবি নস্যাৎ করে পাল্টা তাঁদের সদস্যদের ওপর হামলা হয়েছে বলে অভিযোগ করল এবিভিপি। সোশ্য়াল মিডিয়ায় এই দাবি করলেন জেএনইউ-এ এবিভিপির সভাপতি দুর্গেশ কুমার। 

  • জেএনইউ-তে আক্রান্ত বাংলার  মেয়ে, কে এই ঐশী ঘোষ

    West Bengal6, Jan 2020, 3:07 AM IST

    জেএনইউ-তে আক্রান্ত বাংলার মেয়ে, কে এই ঐশী ঘোষ

    রবিবার ছাত্র সংঘর্ষে উত্তাল হয়ে ওঠে জেএনইউ। এবিভিপি-র গুন্ডারা হস্টেলে ঢুকে তাণ্ডব চালিয়েছে বলে অভিযোগ করেছে বাম ছাত্ররা। এই হামলায় গুরুতর আহত হয়েছে বাংলার মেয়ে ঐশী ঘোষ। কেন হামলাকারীদের রোষের শিকার হলেন এই ছাত্রী। কে এই ঐশী ?