আত্মহত্যা  

(Search results - 384)
  • <p>'সুশান্তের মৃত্যুর কারণ খুন নাকি আত্মহত্যা জানি না, তবে আমি নিজেকে শেষ করে ফেলব'</p>

    Bollywood8, Aug 2020, 8:05 PM

    'সুশান্তের মৃত্যুর কারণ খুন নাকি আত্মহত্যা জানি না, তবে আমি নিজেকে শেষ করে ফেলব'

    সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ভার গিয়েছে সিবিআইয়ের উপর। অবশেষে জনগণের প্রতিবাদের চাপে পড়ে সিবিআই তদন্ত শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি রিয়া চক্রবর্তীকে সাড় নয় ঘন্টা জেরা করা হয়েছে ইডি দফতরে। এরই মাঝে বেফাঁসা মন্তব্য করে বসলেন অভিনেতা সুরজ পাঞ্চোলি। তাঁর নাম পূর্বেই জড়িয়েছিল সুশান্তের মৃত্যুর সঙ্গে। শাহরুখ খানের ছবি যোশ-এর সহ অভিনেতা পুনীত বৈশিষ্ঠ নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে নানা চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনেন। তাঁর দাবি সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সঙ্গে সম্পর্ক ছিল সুরজের। তাঁর সন্তানের মা হতে চলেছিলেন দিশা। সুরজ স্বাভাবিকভাবেই দিশাকে অনুরোধ করেছিলেন গর্ভপাতের জন্য। দিশা রাজি না হওয়ায় তাকে হুমকি দিতে থাকে সুরজ। অন্যদিকে দিশার সঙ্গে সুশান্তর বন্ধুত্ব ছিল অটুট। গোটা বিষয়টি সুশান্ত জানতেন। 

  • <p>হেমতাবাদের বিধায়কের মৃত্যুর তদন্ত,  আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল সিআইডি<br />
 </p>

    West Bengal7, Aug 2020, 8:44 PM

    হেমতাবাদের বিধায়কের মৃত্যুর তদন্ত, আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল সিআইডি

    হেমতাবাদের বিজেপি বিধায়কের অস্বাভাবিক মৃত্যু। 'আত্মহত্যায় প্ররোচনা'র অভিযোগে গ্রেফতার আরও ১। সিআইডি ও পুলিশের যৌথ অভিযানে মিলল সাফল্য। সিবিআই তদন্তের দাবি খতিয়ে দেখছে সুপ্রিম কোর্ট।
     

  • <p><br />
আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। তবে শুধু টাকা তছরূপই নয়, সুশান্তের বোর্ড অফ ডিরেক্টরেট পদেও ছিলেন রিয়া ও তার ভাই সৌভিক। সেই সংস্থারও আর্থিক লেনদেন খতিয়ে দেখছে ইডি।</p>

    Bollywood7, Aug 2020, 10:59 AM

    ইডি-র দফতরে হাজির হলেই কি গ্রেফতার হবেন রিয়া, মুখ খুললেন বিহারের ডিজিপি

    আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। গতকালই প্রায় ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে স্যামুয়েল মিরান্ডা। ইডির সামনে হাজির হলেই গ্রেফতার হতে পারেন রিয়া। ইডির দফতরে হাজির হবেন না রিয়া বলে মন্তব্য করেছেন বিহারের ডিজিপি।
     

  • <p>ಬಿಹಾರ ಸರ್ಕಾರದ ಶಿಫಾರಸಿನಂತೆ ಪ್ರಕರಣವನ್ನು ಸಿಬಿಐಗೆ ವರ್ಗಾಯಿಸಿದ ನಂತರ ಎಫ್ ಐಆರ್ ದಾಖಲಾಗಿದೆ.</p>

    Bollywood7, Aug 2020, 10:20 AM

    আয়ের পরিমাণ মাত্র ১৪ লাখ, কীভাবে কোটি কোটি টাকার মালকিন হলেন রিয়া, জানুন আসল সত্য


    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। এবার সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে তলব ইডির। ইতিমধ্যেই সমন  পাঠিয়ে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আজই সকাল ১১ টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে রিয়াকা। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে রিয়া আয়ের পরিমান। যার বার্ষিক আয় বছরে  ১৪ লক্ষ টাকা, তিনি কীভাবে এই কয়েকবছরে কোটি কোটি সম্পত্তির মালিক হলেন, জানলে অবাক হবেন। 
     

  •  Entertainment7, Aug 2020, 8:06 AM

    ফের আত্মঘাতী হলেন জনপ্রিয় অভিনেত্রী, ঘর থেকে মিলল সুইসাইট নোট

    মুম্বইয়ে আরও এক অভিনেত্রীর রহস্যমৃত্যু। ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী অনুপমা পাঠক। আত্মহত্যার কারণ হিসেবে একটি সুইসাইড নোড রেখে গিয়েছেন অভিনেত্রী। একাধিক প্রতারণার থেকেই যে এই সিদ্ধান্ত নিয়েছেন অনুপমা, তা স্পষ্ট।

  • <p>Indian television actor Sameer Sharma allegedly committed suicide at his home in Mumbai<br />
 </p>

    Bollywood6, Aug 2020, 1:29 PM

    গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা জনপ্রিয় অভিনেতার, দুর্গন্ধ বেরাতেই ঘর থেকে মিলল দেহ

    মুম্বইয়ে আরও এক অভিনেতার রহস্যমৃত্যু। ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় টিভি ধারাবাহিকের অভিনেতা সমীর শর্মা। সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সমীর । ২ দিন কেটে গেলে ঘর থেকে দুর্গন্ধ বেরোতেই পুলিশ এসেই মৃতদেহ উদ্ধার করে।

  • <p> এসবের মধ্যেই চাঞ্চল্যকর তথ্য সূত্র থেকে বেরিয়ে এসেছে। জানা গেছে,  দুদিন আগে রিয়া ও তার পুরো পরিবার গভীর রাতে বড় স্যুটকেস নিয়ে মুম্বইয়ের বাংলো ছেড়েছেন।  একটি নীল গাড়িতে করে নাকি তারা গেছেন বলেই জানিয়েছেন রিয়ার বাংলোর কেয়ারটেকার।</p>

    Bollywood6, Aug 2020, 9:28 AM

    আর্থিক তছরুপের অভিযোগে এবার ইডির তলব রিয়া চক্রবর্তীকে, আগামীকালই দিতে হবে হাজিরা

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। এবার সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে তলব ইডির। ইতিমধ্যেই সমন  পাঠিয়ে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আগামীকালই সকাল ১১ টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে। কিন্তু ধোঁয়াশা তাও যাচ্ছে না। আদৌ কি ইডির অফিসে আসবেন রিয়া চক্রবর্তী, ক্রমশ বাড়ছে জল্পনা। 

  • <p>ரியாவின் பிரிவை தாங்கிக்கொள்ள முடியாத சுஷாந்த் அன்று முழுவதும் கதறி அழுதார் என அவருடைய நண்பர் சித்தார்த் பிதானி தெரிவித்துள்ளார். <br />
 </p>

    Bollywood5, Aug 2020, 7:31 PM

    মৃত্যুর দুদিন পর ময়নাতদন্ত, জল্পনা উষ্কে একাধিক চাঞ্চল্যকর তথ্য দিশার রিপোর্টে

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক পাঁচ দিন আগেই আত্মহত্যা করে মৃত্যু হয় দিশা সাইলানের। ৯ জুন ছাদ থেকে রাত ২ টোর সময় ঝাঁপ দিয়েছিলেন তিনি। কিন্তু তখনই করা হয়নি তাঁর ময়না তদন্ত।

  • <p style="text-align: justify;">এতদিন চুপ থাকলেও সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে ১৬ দফা  বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা।</p>

    Bollywood5, Aug 2020, 12:18 PM

    আজই সুপ্রিম কোর্টে রিয়ার আবেদনের শুনানি, আদৌ কি বিহার থেকে মুম্বইতে আসবে সুশান্ত মামলা

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। ইতিমধ্যেই দেশের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন রিয়া, আজ তার শুনানি। আদৌ কি বিহার থেকে মুম্বইতে আসবে সুশান্ত মামলা। সেদিকেই  তাকিয়ে গোটা বিশ্ব। 

  • Bollywood4, Aug 2020, 3:31 PM

    'এ গোটা দেশের জয়', সুশান্তের মৃত্যু সিবিআই তদন্তের সুপারিশে পোস্ট কঙ্গনার

    সুশান্ত সিং রাজপুতে মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় সরব হয়েছে কঙ্গনা রানাওয়াত। একের পর এক তথ্য সকলের সামনে তুলে ধরে তিনি প্রমাণ করতে চেয়েছেন সুশান্তর আত্মহত্যা কোনও স্বাভাবিক ঘটনা নয়।

  • <p>बता दें कि मीतू मुंबई में ही रहती हैं और 8 जून से 12 जून के बीच वो सुशांत के बांद्रा स्थित फ्लैट में थीं। चार दिन सुशांत के पास रुकने के बाद मीतू मुंबई में रह रहे अपने परिवार के पास वापस लौट गई थीं क्योंकि उनके बच्चे छोटे हैं और उनके स्कूल की परीक्षा थी।</p>

    Bollywood4, Aug 2020, 2:25 PM

    '১৪ নয় ১৩ তারিখই খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছিল সুশান্তকে', দাবি ডাক্তারের

    সুশান্তের সুইসাইড কেস ডিলিট করার অভিযোগ উঠেছে মুম্বই পুলিশের বিরুদ্ধে। এর মধ্যেই একটি ভাইরাল ভিডিওতে সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড় এনেছে। মীনাক্ষি মিশ্র দাবি করেছেন, সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়, এটা পরিস্কার খুন। ১৪ জুন নয়, বরং ১৩ জুনই তাকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছিল।

  • Bollywood4, Aug 2020, 1:50 PM

    ১৫ মিনিটের মধ্যে বাড়িতে হাজির, আত্মহত্যার মুখ থেকে ফিরিয়েছিলেন সুশান্ত, সরব কোরিওগ্রাফার

    সুশান্ত সিং রাজপুতের আআত্মহত্যার পর মুখ খুলেছেন অনেকেই। কীভাবে আত্মহত্যার পথ বেঁছে নিতে পারেন সুশান্ত মানতে নারাজ তাঁরা। মানসিক অবসাদ থেকে শুরু করে বলিউডে সমস্যা, সম্পর্কে ঝড় একাধিক তথ্য সামনে উঠে এলোও সুশান্তের মৃত্যু যেন আজও মেনে নেওয়ার নয়। মাত্র এক বছর আগেই বন্ধুকে তিনি নিজেই ফিরিয়েছিলেন মৃত্যুর মুখ থেকে। 

  • Bollywood3, Aug 2020, 4:52 PM

    সুশান্তের মৃতদেহ বহন করার পর থেকেই হুমকি, ঘন ঘন ফোন পাচ্ছেন অ্যাম্বুলেন্স চালক

    ১৪ জুন বান্দ্রার বাড়িতে সকাল সাড়ে দশটা নাগাত আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুর। এর ঠিক তিনঘণ্টা পরই প্রকাশ্যে আসে অভিনেতার মৃত্যু সংবাদ। তড়িঘড়ি ঘটনা স্থলে উপস্থিত হয়েছিল মুম্বই পুলিশ।

  • <p>রিয়া সুশান্তের সঙ্গে থাকার পর থেকে তিনিও আসা বন্ধ করে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় এবার প্রশ্নবাণে বিদ্ধ হচ্ছে পরিবার। সুশান্তের মৃত্যুর দেড় মাস পর কেন মামলা দায়ের। </p>

    Bollywood3, Aug 2020, 1:53 PM

    গভীররাতে ব্যাগপত্র গুটিয়ে সপরিবারে কোথায় পালালেন রিয়া, চলছে পুলিশি তদন্ত


    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে।  বিহার পুলিশ সূত্রে জানা গিয়েছে,কোনওভাবেই রিয়ার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না।  এসবের মধ্যেই চাঞ্চল্যকর তথ্য সূত্র থেকে বেরিয়ে এসেছে। জানা গেছে,  দুদিন আগে রিয়া ও তার পুরো পরিবার গভীর রাতে মুম্বইয়ের বাংলো ছেড়েছেন, সংবাদমাধ্যমে তেমনটাই জানিয়েছেন রিয়ার বাংলোর কেয়ারটেকার।

  • <p>পুনিতের নিজের ফেসবুক পোস্টে অনুযায়ী, সুরজ সলমনের সাহায্যে দিশা এবং সুশান্তকে খুন করেছেন। কারণ সুরজের বিরুদ্ধে সংবাদমাধ্যমে ফাঁস করে দেওয়ার কথা ভেবেছিলেন সুশান্ত। </p>

    Bollywood2, Aug 2020, 1:43 PM

    'সুশান্তের মৃত্যুর সঙ্গে মেয়ের মৃত্যুকে এক করবেন না' আবেদন দিশার মায়ের

    সুশান্তের মৃত্যুর ঠিক এক সপ্তাহ আগেই নিজের বাড়ি থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তাঁর এক্স ম্যানেজার দিশা সাইলান। এর ঠিক কয়েকদিনের মাথাতেই একই পথ বেছে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত।