আর্থিক সঙ্কট  

(Search results - 24)
  • <p>যদি আয়ের ক্ষেত্রে বার বার বাধাগ্রস্ত হয় বা আপনি কঠোর পরিশ্রম অনুসারে অর্থ উপার্জন করতে সক্ষম না হন তবে কোনও ভারী বা শক্ত জিনিস আপনার শয়নকক্ষের অভ্যন্তরে বাম কোণে রাখুন। এটি করে, কোনও আর্থিক সঙ্কট দেখা দেবে না।</p>

     Astrology16, Sep 2020, 11:52 AM

    সব সময় হাতে থাকবে অনেক টাকা, শুধু বাড়ি থেকে সরান এই জিনিসগুলি

    প্রায়শই জীবনে এমন ঘটনা ঘটে থাকে যে ইচ্ছা করার পরেও আমাদের ঘরে অর্থ থাকে না। এর অনেক কারণ থাকতে পারে। বাস্তু শাস্ত্র মতে, যে কিছু জিনিস আছে যা আপনি যদি আপনার সঙ্গে রাখেন তবে আপনার অর্থনাশ হতে পারে। সে রকমই যদি এই জিনিসগুলি আপনার কাছে থাকে তবে আপনি আর্থিক সঙ্কটের শিকার হতে পারেন। তাই আপনি যদি সব সময় অর্থ উপার্জন করতে চান, তবে বাড়ি থেকে এই জিনিসগুলি সরিয়ে ফেলুন।

  • বাস্তুমতে মনে করা হয় ধূসর, গোলাপী, হলুদ, সাদা ও কালো রঙ এর পার্স অত্যন্ত শুভ হয়। পার্স অর্থ স্থান হিসেবে এই রঙগুলি শুভ শক্তিকে আকর্ষিত করে।

     Astrology15, Sep 2020, 10:41 AM

    পার্সে থাকা এই জিনিসগুলি ডেকে আনতে পারে আর্থিক সঙ্কট, সরিয়ে ফেলুন আজকেই

    বাস্তুশাস্ত্রের মতে, অর্থ সম্পর্কিত সমস্যা বেশিরভাগ বাড়িতেই থাকে, যা আমরা উপেক্ষা করি। আপনি যদি কিছু বিষয় মাথায় রাখেন তবে আপনার বাড়িতে উপস্থিত বাস্তু ত্রুটিগুলি মুছে ফেলা যায় এবং আর্থিক সমস্যাটি একটুতেই সমাধান করা যেতে পারে। এই টিপস মেনে চললে, আপনি আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। 

  • <p>জীবনের জটিল পরিস্থিতি কাটিয়ে উঠতে, মঙ্গলবার মেনে চলুন এই নিয়মগুলি</p>

     Astrology12, Sep 2020, 10:42 AM

    বহু দিন ধরে আর্থিক সমস্যায় জর্জরিত, এই নিয়ম মেনে নিমেষে দূর করবে আর্থিক সঙ্কট

    প্রতিটি মানুষকেই বহু বাধা বিপত্তি অতিক্রম করে জীবনে সফলতা অর্জন করতে হয়। প্রতিনিয়ত বাধা বিপত্তির সম্মুখিন হয়েও জীবনে সফল হতে পারছেন না এমন প্রচুর মানুষ আছেন। আবার অনেকেই আছেন যারা খুব সহজেই সকল বাধা বিপত্তি সহজেই অতিক্রম করে সফল হয়েছেন। তবে, জ্যোতিষশাস্ত্রের মতে, ভাগ্য অনুযায়ী অনেক ব্যক্তিকেই জীবনে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হয়। তাই জীবনে উন্নতি পাওয়ার জন্য বা আর্থিক সমস্যা দূর করতে পালন করুন বিশেষ এই নিয়মগুলি। 

  • <p>রাশি পরিবর্তন করছে চন্দ্র, এই যোগ বেশ কয়েকটি রাশির জন্য অত্যন্ত শুভ</p>

    Daily Horoscope10, Sep 2020, 7:50 AM

    ৭ রাশির আর্থিক সঙ্কটের যোগ রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- টি রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

  • সায়েন্স সিটির ছবি

    Kolkata21, Aug 2020, 3:21 PM

    ৬ মাসে ক্ষতি ১০ কোটি টাকা, চরম আর্থিক সঙ্কটে সায়েন্স সিটি, কেন্দ্রের কাছে সাহায্যের আবেদন

    করোনা পরিস্থিতিতে চরম অর্থ সঙ্কটের মুখে সায়েন্স সিটি। স্বনির্ভর প্রতিষ্ঠানের আয় প্রায় শূন্যে এসে ঠেকেছে। তাই কেন্দ্রের দ্বারস্থ হল এবার কলকাতার সায়েন্স সিটি।  বেতন নিয়ে চিন্তায় সংস্থা মারফত নিয়োগ হওয়া কর্মীরা। 

  • <p><strong>6. स्नानीय</strong><br />
श्रीकृष्ण के स्नान के लिए प्रयोग में आने वाले द्रव्यों (पानी, इत्र व अन्य सुगंधित पदार्थ) को स्नानीय कहा जाता है।<br />
&nbsp;</p>

     Astrology9, Aug 2020, 10:44 AM

    আর্থিক সঙ্কট দূর করতে, জন্মাষ্টমী ব্রত পালনে ব্যবহার করুন এই উপাচারগুলি

    কৃষ্ণ জন্মাষ্টমী ব্রত বাংলার হিন্দুসমাজের অন্তর্গত একটি গুরুত্বপূর্ণ ব্রত। বাংলার বাঙালি হিন্দুঘরের প্রধানত বৈষ্ণব মতাবলম্বী পুরুষ ও মহিলারা জাগতিক মঙ্গলকামনায় এবং অশুভ-অকল্যাণ দূর করতে এই ব্রত পালন করেন। এটি ভাদ্র মাসের কৃষ্ণপক্ষে জন্মাষ্টমী তিথিতে শ্রীকৃষ্ণের পূজার অঙ্গ হিসাবে পালন করা হয়। 

  • <p>Image of KMC</p>

    Kolkata6, Jul 2020, 1:29 PM

    দরজায় কড়া নাড়ছে ভোট, পুরকর মুকুবের পথে হাঁটছে কলকাতা পুরসভা

     বকেয়া সম্পত্তি করে সুদ ও জরিমানায় বিশেষ ছাড় পুরসভার। ১ আগস্ট থেকে এই সুবিধা পাবেন মহানগরের বাসিন্দারা। বকেয়া পুরকরের বিলে ১০০ শতাংশ সুদ-জরিমানা মকুব করা হচ্ছে। প্রথম ৬ মাসের বকেয়া কর একসঙ্গে জমা করলেই মিলবে সুবিধা।  '
     

  • Amrita Rao

    Bollywood23, Jun 2020, 12:56 PM

    আর্থিক সঙ্কটে দিশেহারা কাজ হারানো কলাকুশলীরা, বাড়িভাড়া মুকুব করলেন বিখ্যাত বলি অভিনেত্রী

    চরম আর্থিক সঙ্কটে পড়েছেন কাজ হারানো কলাকুশলীরা। সেই সমস্ত মানুষদের পাশে দাঁড়ালেন বলি অভিনেত্রী অমৃতা রাও। বাড়িভাড়া মেটানোর সাধ্য নেই অনেকেরই। লকডাউন শুরুর থেকে জুলাই মাস পর্যন্ত বাড়িভাড়া মুকুবের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

  • undefined

    Bollywood17, Jun 2020, 12:10 PM

    চরম আর্থিক সঙ্কটে নুপূর, দুর্দশাগ্রস্ত টেলি অভিনেত্রীর পাশে দাঁড়ালেন অক্ষয়

    চরম আর্থিক সঙ্কটে হিন্দি জনপ্রিয় সিরিয়ালের অভিনেত্রী নুপূর অলংকার। রেণুকার পোস্ট নজরে আসে বলি অভিনেতা অক্ষয় কুমারের। দুর্দশার কথা চোখে পড়া মাত্রই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল অক্ষয় । বলি ইন্ডাস্ট্রির দেবদূত বলে অক্ষয়কে ধন্যবাদ জানিয়েছেন রেণুকা।

  • తాప్సీ : ప్రస్తుతం ఈ బ్యూటీ బాడ్మింటన్ ప్లేయర్ తో ప్రేమలో ఉంది. ఈమె వయసు 32. మరి పెళ్లి కోసం ఇంకెంత కాలం ఆగుతుందో చూడాలి!

    Bollywood12, Jun 2020, 1:05 PM

    'করোনার থেকেও এদের যন্ত্রণা আরও মারাত্মক', আর্থিক সঙ্কটে মুখ খুললেন তাপসী

    বর্তমানে সবথেকে বেশি আর্থিক সঙ্কটে রয়েছেন পরিযায়ী শ্রমিকরা। তাদের কঠিন পরিস্থিতির শোচনীয় অবস্থা নিয়ে মুখ খুললেন তাপসী পান্নু। সম্প্রতি নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন তাপসী। রিল লাইফের মতোনই তিনি রিয়েল লাইফেও প্রতিবাদী।

  • undefined

     Astrology7, Jun 2020, 2:29 PM

    সপ্তাহের শুরুতে এই কাজটি করলেই, হাতে আসবে প্রচুর টাকা


    প্রতি রবিবার সূর্যদেবের পূজা করলে সংসারের সমস্ত সমসা কেটে যাবে। রবিবার স্নানের পর সূর্যদেবের আরাধনা করতে হবে। উঠোনে সূর্যদেবের পুজোর পর সূর্য মন্ত্র পাঠ করতে হবে। এই কাজটি সপ্তাহের প্রথম দিন করলেই আর্থিক সঙ্কট কেটে গিয়ে অর্থ সমাগম হবে।
     

  • undefined

     Entertainment7, Jun 2020, 1:02 PM

    চরম আর্থিক সঙ্কটে আত্মহত্যা অভিনেতা-অভিনেত্রীর, শোকের ছায়া টেলি দুনিয়ায়

    চরম আর্থিক সঙ্কটে পড়েই আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন তারকারা। নিজের বাড়ির ভিতরেই আত্মহত্যা করেছেন দুই ভাই ও বোন। অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে টেলি দুনিয়ায়। পুলিশ এসেই তাদের মৃতদেহ উদ্ধার করেছে।

  • <p>Sreedevi</p>

    Bollywood4, Jun 2020, 11:18 AM

    আর্থিক সঙ্কটে পড়ে শ্রীদেবীর সম্পত্তি বিক্রি করেছিলেন বনি, গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রীর কাকা

    কেটে গিয়েছে দীর্ঘ দুই বছর। আজ তিনি নেই । তিনি হলেন বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। পর্দায় তার ছবি দেখলে আজও চোখের কোণটা ভিজে যায় অনেকেরই। তার স্মৃতি আজও অমলিন হয়ে আছে বনির মনে।  বলিউডের চাঁদনি শ্রীদেবী আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন।  অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক। ২ বছর পার হয়ে গেলেও শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। এক সাক্ষাৎকারে শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি শ্রীদেবী সম্পর্কে অনেক গোপন তথ্য ফাঁস করেছিলেন। যা নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। জেনে নিন সেই অজানা কাহিনি।

  • undefined

    Bollywood31, May 2020, 1:15 PM

    অভাব-অনটনই সঙ্গী বলিউডের ব্যাকগ্রাউন্ড ডান্সারদের, আর্থিক সঙ্কটে পাশে দাঁড়ালেন সিদ্ধার্থ

    বলিউডের ব্র্যাকগ্রাউন্ড ডান্সারদের পাশে দাঁড়ালেন অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা। ডান্সার রাজ সুরানি নাচের টিম নিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন। তা দেখা মাত্রই আর্থিক সঙ্কটে তাদের পাশে দাঁড়ালেন সিদ্ধার্থ মলহোত্রা। ২০০ জন নৃত্যশিল্পীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দিয়েছেন অভিনেতা।

  • <p style="text-align: justify;">బాయ్స్‌ లాకర్‌ రూం ఘటన గురించి తెలియగానే ఆ వార్త చదవడానికే ఇబ్బందిగా అనిపించింది. అమ్మాయిల గురించి అబ్బాయిలు, అబ్బాయిల గురించి అమ్మాయిలు మాట్లాడుకోవటం కామనే. సెక్సీ ఉందనుకోవటం వరకు ఓకే కానీ ఇలా హద్దులు దాటి మాట్లాడటం మాత్రం దారుణం. క్యాజువల్‌గా రేప్‌ గురించి మాట్లాడటం షాక్‌కు గురి చేసింది` అంటూ కామెంట్ చేసింది.</p>

    Bollywood19, May 2020, 1:08 PM

    না খেতে পেয়ে মরতে বসেছেন ধারাবাহিকের শিল্পী, দুর্দশার ভিডিও শেয়ার বলি অভিনেত্রীর


    ইতিমধ্যেই করোনা রুখতে দেশে চতুর্থ দফার লকডাউন চলছে। লকডাউনের জেরে সবথেকে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে বিনোদন জগতের মানুষ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই এক আর্থিক সঙ্কটে পড়া শিল্পীর ভিডিও। জনপ্রিয় ড্রেসারের দুর্দশাই বলি অভিনেত্রী কৃতি শ্যানন নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।