আয়না  

(Search results - 10)
  • <p>লকডাউনে ব্যাট ছেড়ে ম্যাজিশিয়ান হ্য়ারি, ভাইরাল ভিডিও<br />
 </p>

    Cricket23, Apr 2020, 6:01 PM

    লকডাউনে ব্যাট ছেড়ে ম্যাজিশিয়ান হ্য়ারি, ভাইরাল ভিডিও

    লকডাউনে নিজের ম্যাজিকের ভিডিও শেয়ার করলেন হরমনপ্রীত কউর। ভিডিয়োয় হরমনপ্রীত একটা কাচের গ্লাস থেকে ছোট বল ছুড়ছেন আয়নায়। যা প্রতিবিম্ব ক্যাচ ধরছে ও প্রতিবিম্বের ছোড়া বল ক্যাচ ধরছেন হরমনপ্রীত। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে ম্যাজেশিয়ান হ্যারি।
     

  • সমস্যা থেকে মুক্তি পেতে ঘরে থাকা এই বস্তুটির স্থান বদলে ফেলুন, ফল পান ম্যাজিকের মত

    Astrology 202011, Apr 2020, 11:35 AM

    সমস্যা থেকে মুক্তি পেতে ঘরে থাকা এই বস্তুটির স্থান বদলে ফেলুন, ফল পান ম্যাজিকের মত

    স্থাপত্য উপবেদ আবার অথর্ববেদ থেকে এসেছে। প্রায় ৫০০০ বছর ধরে বাস্তুবিদ্যা কালের বিরুদ্ধে নিরন্তর সংগ্রামে জয়ী হয়েছে। স্থাপত্য উপবেদ বা স্থাপত্য শাস্ত্রের সূত্রগুল পরবরতিকালে 'বাস্তুশাস্ত্র' শিরোনামে লিপিবদ্ধ হয়েছে। বৈদিক যুগে স্থাপত্য বিজ্ঞান মূলত মন্দির নির্মাণে ব্যবহৃত হত। পরবর্তীতে তা বিস্তার লাভ করে। প্রাচীন যুগে স্থপতিরা কেবল নিছক রাজমিস্ত্রির ভূমিকা পালন করতেন না, নির্মাণশৈলী ও পরিকল্পনার বিষয়টিও তদারক করতে হত তাঁদের।

  • বাস্তুমতে ঘরের এই কোণায় রাখুন আয়না, আর ভাগ্য পরিবর্তনটা বুঝুন নিজেই

    Astrology 202019, Mar 2020, 12:58 PM

    বাস্তুমতে ঘরের এই কোণায় রাখুন বস্তুটি, আর ভাগ্য পরিবর্তনটা বুঝুন নিজেই

    বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। স্থাপত্যশৈলী উপবেদের অন্যতম বিষয়। স্থাপত্য উপবেদ বা স্থাপত্যশাস্ত্র চারটি উপবেদের অন্যতম।

  • India 21, Feb 2020, 5:16 PM

    যাত্রীই যখন চোর, ট্রেনের 'উতকৃষ্ট কোচ' থেকে হাওয়া কল-আয়না, কমোডের ঢাকনা-ও

    ২০১৮ সালে যাত্রীসাচ্ছন্দের কথা ভারতীয় রেল চালু করেছিল 'উৎকৃষ্ট' প্রকল্প। কামড়াগুলিতে দেওয়া হয়েছিল আধুনিকতার ছোঁয়া। সেই 'উৎকৃষ্ট' কামড়ারই বাথরুম ফিটিংস গিয়েছে চুরি। কী কী জিনিস সরিয়েছেন যাত্রীরা জানলে অবাক হতে হয়।

     

  • exercise

    Life Style18, Jan 2020, 7:55 AM

    বিয়ের আগে ফিট থাকুন, রইল কিছু ফিটনেস টিপস

    ফিট রাখতে গিয়ে কঠোর ডায়েটের মধ্যে একদম যাবেন না।সপ্তাহে কুড়ি মিনিট অ্যারোবিক এক্সারসাইজ করুন। প্রতিদিন ঘুমোতে যাওয়ার আগে দশ মিনিট হাঁটাচলা করে নিন। অ্যালকোহল জাতীয় পানীয় থেকে দূরে থাকুন।

  • বাস্তুমতে ঘরের এই কোণায় আয়না রাখলে, হাতে আসবে অনেক টাকা

    Astrology 20197, Nov 2019, 4:51 PM

    বাস্তুমতে ঘরের এই কোণায় আয়না রাখলে, হাতে আসবে অনেক টাকা

    বাড়ির এই স্থানে আয়না রাখলে হাতে আসবে অনেক টাকা। খুলে যেতে পারে অর্থভাগ্য। অর্থভাগ্য ফেরাতে আয়নার সঠিক অবস্থান জেনে নিন। সন্তান সুখের সম্ভাবনাও বৃদ্ধি পায়
     

  • International29, Sep 2019, 12:24 PM

    আয়নায় প্রতিচ্ছবি পড়ছে না পাক প্রধানমন্ত্রীর স্ত্রী-এর, রহস্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া

    পাক প্রধানমন্ত্রীর স্ত্রী বুশরাকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। আয়নায় প্রতিচ্ছবি পড়ছে না বুশরার। পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলে এমনই দাবি করা হয়েছে। বুশরা ছিলেন ইমরান খানের স্পিরিচুয়াল মেন্টর।

  • Life Style8, Jul 2019, 6:28 PM

    বাড়ি সাজাতে দেওয়াল জুড়ে আয়না! জেনে নিন কোথায় আয়না রাখবেন না, কী বলছে বাস্তুশাস্ত্র

    এই আয়নাই যদি যত্রতত্র রাখেন তবে বাড়িতে সুখ বদলে অশান্তিই বৃদ্ধি পায়। ফলেই আয়না কোথায় রাখবেন তা জেনে নিয়েই বাড়ি সাজিয়ে তুলুন, তাতে শান্তিও বজায় থাকবে, পাশাপাশি সৌখিনতাও বৃদ্ধি পাবে।

  • বাড়ির এই স্থানে আয়না রাখলে হাতে আসবে অনেক টাকা

    Astrology 201910, Jun 2019, 11:12 AM

    বাড়ির এই স্থানে আয়না রাখলে হাতে আসবে অনেক টাকা

    সাজগোজের অঙ্গ হিসাবে প্রসাধনীর পাশাপাশি আয়নাও কিন্তু খুবই গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। তবে শুধু তাই নয়, বলা হয়, মুখই মনের আয়না, তাই মন যদি পরিষ্কার থাকে তাহলে তা ফুটে ওঠে মুখমণ্ডলে। তবে বলা হয়ে থাকে, সকালে ঘুম থেকে উঠে কখনওই আয়নায় নিজের চেহারা দেখা উচিত নয়, তাতে শরীরে প্রবেশ করতে পারে নেগেটিভ এনার্জি। 
     

  • Bollywood8, Jun 2019, 3:31 AM

    ব্ল্যাক ড্রেস, হাতে এটিএম কার্ড, শাহরুখ কন্যার সেলফি এখন চর্চায়

    বড় হয়েছেন সুহানা। শাহরুখ খানের হাত ধরে চলা সেই ছোট্ট মেয়েটি আর নেই তিনি। বড় হওয়ার সঙ্গে সুহানার ফ্যাশন সেন্সও নজর টানছে অনেকের। আর নিজেকে ফ্যাশন করনসার্ন হিসাবে তুলে ধরতেও বেশি পছন্দ করেন তিনি।