ইউটিউবার  

(Search results - 9)
  • <p>ধনশ্রীর আগেও কি চাহলের জীবনে ছিল অন্য কেউ, ছড়িয়েছিল তাদের বিয়ের খবরও, জানুন সেই কাহিনি<br />
&nbsp;</p>

    Cricket16, Sep 2020, 5:18 PM

    ধনশ্রীর আগেও কি চাহলের জীবনে ছিল অন্য কেউ, ছড়িয়েছিল তাদের বিয়ের খবরও, জানুন সেই কাহিনি

    ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। বিশেষ করে ইউটিউবার ও ডান্সার ধনশ্রী ভার্মার সঙ্গে চাহলের বাগদানের পর থেকে নেট দুনিয়ার নাগরিকরা চাহলের ব্য়ক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে খবুই উৎসুখ। ধনশ্রী ও চাহল দুজনেই সোশ্যাল মিডিয়ায় ঘনঘন শেয়ার করেন তাদের ছবি। কিন্তু আপনারা কি জানেন, ধনশ্রী ভার্মার আগেও এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল চাহলের। দুজনের একসঙ্গে ছবিও দেখা গিয়েছিল। এমনকী শোনা যায় দুজনের বিয়ের কথাও রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কে সেই অভিনেত্রী। আর কার সঙ্গেও জড়িয়েছিল চাহলের নাম। সেই কাহিনি আজ তুলে ধরব আপনাদের সামনে।
     

  • <p>Carry Minati</p>

    Bollywood16, Sep 2020, 7:44 AM

    বিগ বসে এবার সোশ্যাল মিডিয়ার স্টারের ঢল, মুম্বইয়ে পৌঁচ্ছলেন ক্যারিমিনাতি-সহ ৩

    লকডাউনে যেন জনপ্রিয়তা পৌঁচ্ছেছে আরও তুঙ্গে। দীর্ঘ ছয় মাস সাধারণ অধিকাংশ সময়টাই কাটিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানেই নিত্য যে মানুষগুলো বিনোদন দিয়ে গিয়েছেন তাঁরাই হলেন ইউটিউবার।

  • <p>বং গাই বনাম অঙ্কুশ, ইউটিউবার ও টলিউডের ঠান্ডা লড়াই নিয়ে আজও চলে তর্ক</p>

    Bengali Cinema1, Sep 2020, 3:17 PM

    বং গাই বনাম অঙ্কুশ, ইউটিউবার ও টলিউডের ঠান্ডা লড়াই নিয়ে আজও চলে তর্ক

    অঙ্কুশ হাজরা বনাম বং গাই, অর্থাৎ কিরণ দত্ত। গত বছর প্রায় এই সময় হঠাৎই শুরু হয় তাঁদের মধ্যে অনলাইন ভার্বাল স্প্যাট। টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম ভরে যায় তর্ক-বিতর্কে। অঙ্কুশ নিজের কিছু সাক্ষাৎকারে বিভিন্ন জিনিস নিয়ে নানা মন্তব্য করেছিলেন। কখনও জয়েন্ট পরীক্ষায় একশো ব়্যাঙ্ক হওয়ার দাবি তো কখন বলিউডের বিগ বাজেট ছবি আমির খানের লাল সিং চাড্ডায় অভিনয় করার দাবি। এ নিয়ে সাংঘাতিক ট্রোলের মুখে পড়েন অঙ্কুশ। তাঁকে নিয়ে বিভিন্ন ইউটিউব চ্যানেলে শুরু হয় রোস্টিং। তবে অঙ্কুশের সবচেয়ে বেশি সমস্যা ছিল বং গাই-র রোস্টিং ভিডিও নিয়ে। 

  • <p>টিকটক ভার্সেস ইউটিভব, কনটেন্টের অভাবে সবটাই কি পাব্লসিটি স্টান্ট</p>

    Bollywood18, May 2020, 8:57 PM

    টিকটক ভার্সেস ইউটিভব, কনটেন্টের অভাবে সবটাই কি পাব্লিসিটি স্টান্ট

    অজয় নাগর ভার্সেস আমির সিদ্দিকি। টিকটক ভার্সেস ইউটিভব। সোশ্যাল মিডিয়া খুললেই এখন এই একই প্রসঙ্গ উঠে আসছে বার বার। ক্যারিমিনাতির অজয় নাগের এবং টিকটকার আমির সিদ্দিকির একে অপরকে রোস্ট করা নিয়ে নেটদুনিয়া এখন সরগরম। অজয়ের ভিডিওটি ইউটিউব থেকে ডিলিট হয়ে যাওয়ার পর টিকটক হেটারসরা আরও খেপে উঠেছে। টিকটকের বিরুদ্ধে পিটিশনও সই করানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। প্লেস্টোরে গিয়ে কীভাবে টিকটককে রিপোর্ট করা যায় সেই পোস্টও ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে।

  • তৃণমূল এবার রোদ্দুরের পিছনে, শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের

     Entertainment17, Mar 2020, 9:35 AM

    আছড়ে পড়ছে সমুদ্রের ঢেউ, তার মাঝেই নৃত্য পরিবেশন রোদ্দুর রায়-এর

    আজকের দিনে ইন্টারনেট সেনসেশন রোদ্দুর রায়। সম্প্রতি আবারও ভাইরাল হয়েছেন এই ইউটিউবার। কোনও অশ্রাব্য গালি দিয়ে নয়, গানের তালে নেচে ভাইরাল হয়েছেন রোদ্দুর। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই নাচ।

  • স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ

    Life Style17, Feb 2020, 4:04 PM

    স্ক্রিন টেস্টে ডাহা ফেল স্যামসাঙ জেড ফ্লিপ, জানুন এই ফোন কিনে আদৌ সুবিধা হবে কি না

    গ্যালাক্সি জেড ফ্লিপ নিয়ে স্যামসাঙের দাবি নস্যাৎ করে দিলেন এই বিখ্যাত ইউটিউবার।ডিসপ্লে পরীক্ষায় আশাহত করল গ্যালাক্সি জেড ফ্লিপ। এত দামি ফোনের ইউটিজি স্ক্রিনে দেখা দিল স্ক্র্যাচ

  • undefined

    India 12, Nov 2019, 12:45 AM

    রাত নামলেই রাস্তায় তেনাদের উপদ্রব, অবশেষে পুলিশের হাতে গ্রেফতার সাত-সাতজন 'ভূত'

    হাতে লম্বা লম্বা নখ, গায়ে সাদা ঝোলা পোশাক, মাথাভর্তি উস্কোখুস্কো চুল। বেঙ্গালুরুর শরিফনগর এলাকায় গত কয়েকমাস ধরেই বাড়ছিল ভূতের উপদ্রব। অটোওয়ালা, ট্যাক্সিওয়ালা থেকে স্থানীয় বাসিন্দারা -  অনেকেই এদের খপ্পরে পড়েছেন। অবশেষে ১০ নভেম্বর রাতে তাদের গ্রেফতার করল বেঙ্গালুরু পুলিশ।

     

  • চাষ করার ভিডিও থেকেই সোশ্যাল মিডিয়া থেকে আয় ২ লক্ষ, ফলোয়ার ২.১ মিলিয়ন

    India 13, Oct 2019, 9:45 AM

    চাষ করার ভিডিও দিয়েই সোশ্যাল মিডিয়া থেকে আয় ২ লক্ষ, ফলোয়ার ২.১ মিলিয়ন

    হরিয়ানার জনপ্রিয় এই ইউটিউবারের প্রধান পেশা চাষ-আবাদ। ফার্মিং লিডার নামে তাঁর রয়েছে একটি ইউটিউব চ্যানেল। যার ফলোয়ার প্রতিমাসে ২ কোটি ১০ লক্ষর কাছাকাছি। সোশ্যাল মিডিয়া থেকে মাসিক আয় ২ লক্ষ টাকা।

  • undefined

     Entertainment19, Aug 2019, 6:05 PM

    'পায়ে পড়ি বাঘ মামা'- সোশ্যাল মিডিয়ায় বাঘের সঙ্গে অঙ্কুশের ছবিকে ঘিরে হাসির রোল

    ছুটি কাটাতে থাইল্যান্ডে পাড়ি দিয়েছেন অভিনেতা অঙ্কুশ। সেখানে গিয়েও ট্রোলের মুখে অভিনেতা। কিছুদিন আগেই ইউটিউবার 'বং গাই' ওরফে কিরণ দত্তর সঙ্গে বাকযুদ্ধ বাধে অঙ্কুশের। এবার বাঘের সঙ্গে ছবি শেয়ার করে ট্রোলের মুখে অঙ্কুশ।