ইনস্টাগ্রাম  

(Search results - 236)
  • <p>Pope Francis apparently likes Brazilian bikini model, Vatican seeks explanation from Instagram</p>

    International22, Nov 2020, 12:59 PM

    নগ্নপ্রায় ব্রাজিলিয় সুন্দরীর ছবিতে 'লাইক' দিলেন পোপ, তদন্তে নামল ভ্যাটিকান

    সামান্য কয়েক টুকরো কাপড়ে কোনও ভাবে ঢাকা লজ্জা। নাতালিয়া গারিবোত্তো নামে এক ব্রাজিলিয় বিকিনি মডেলের ছবি। তাতেই লাকি 'লাইক' দিয়েছেন খ্রীষ্ট ধর্মের সর্বময় নেতা পোপ ফ্রান্সিস। ইনস্টাগ্রামের উপর বেজায় চটেছে ভ্য়াটিকান।

  • টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক।

    Bengali Cinema19, Nov 2020, 9:22 AM

    ফ্ল্যাট অ্যাবসেই চুঁইয়ে পড়ছে উষ্ণতা, 'Sexy' পোজে হট ভাইরাল ঋতাভরী

    ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেই নেটদুনিয়ার হট সেনসেশন ঋতাভরী। কালো পোশাকেই উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী। শরীরী বিহঙ্গের ভাঁজেই কাত হয়েছে হাজারো পুরুষ।

  • <p>এখন পর্যন্ত বিচ্ছেদের খবর সামনে না আনলেও, কোথাও যেন চিন্তার ভাঁজ পড়েছে সকলের কপালে। সোশ্যাল মিডিয়া থেকে কেন রোশানের সব ছবি উধাও?</p>

    Bengali Cinema17, Nov 2020, 12:10 PM

    'আমার জীবন কি তুমি ধ্বংস করবে', বিচ্ছেদের জল্পনার মধ্যেই শ্রাবন্তীকে খোঁচা তৃতীয় স্বামী রোশনের

     সম্প্রতি গুঞ্জনের মধ্যেই নিজের ইনস্টাগ্রামে রহস্যজনক পোস্ট করলেন রোশন। তবে কি নাম না নিয়ে শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের মধ্যেই পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন রোশন। পোস্টটি দেখার পর থেকেই জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • <p>ভিডিওতে বলিউডের গানে মেতে উঠেছেন নুসরত জাহান। প্রদীপ নিয়ে নিজের মধ্যে মেতে নুসরত।&nbsp;</p>

    Bengali Cinema15, Nov 2020, 11:14 PM

    'দিয়া' জ্বালিয়ে কাকে কাছে চাইছেন নুসরত,রোম্যান্টিক মুডে ভাইরাল সাংসদ অভিনেত্রী

    দীপাবলির আলোর রোশনাইতে  রঙিন হয়ে উঠেছেন নুসরত। গানের তালে প্রদীপ জ্বালিয়ে মনের মানুষের অপেক্ষায় নুসরত। নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে রাতের ঘুম উড়িয়েছেন সাংসদ-অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও।

  • <p>On the 159th birth anniversary of one of the greatest Indian men of letters, “world poet” Rabindranath Tagore, it is but natural to remember his vision of India and nationalism, which often stood in contrast to the Congress-type nationalism shared by most his contemporaries.</p>

    International13, Nov 2020, 3:50 PM

    রবীন্দ্রনাথকে স্মরণ নোবেল কমিটির, তাঁকে নিয়ে লেখা পোস্ট ভাইরাল নেটদুনিয়ায়

    আজ থেকে ১০৭ বছর আগে সাহিত্যে নোবেল পুরষ্কার পেয়েছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর। সেই দিনটির কথা স্মরণ করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছে নোবেল পুরষ্কার সংস্থা। এতগুলো বছর পরে করিগুরু সংক্রান্ত পোস্টটি মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।  সংস্থার পক্ষ থেকে ইনস্টাগ্রামে বার্তা দিয়ে লেখা হয়েছে, ১৯১৩ সালের ১৩ নভেম্বর সাহিত্যে নোবেল প্রাইজ পেয়েছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর। তিনি ছিলেন প্রথম অ-ইউরোপীয় যিনি সাহিত্যে নোবেল পুরষ্কার পেয়েছিলেন। 

  • <p style="text-align: justify;">From green and serene pictures from her travel diaries to pictures cuddling with her cats, she has a gigantic presence on social media and is very regular in posting life and work updates.</p>

    Bollywood12, Nov 2020, 8:02 AM

    হটকেকের মতো বিকোচ্ছে আলিয়ার ইনস্টা পোস্ট, একটা পোষ্টের জন্য কত টাকা নেন আলিয়া

    বলিউড এখন উঠতি তারকাদের মধ্যে অন্যতম নাম আলিয়া ভাট। যদিও তাকে তা কি এখন উঠতি বলা চলে না। তিনি হলেন সুপারস্টার হট কুইন। হটকেকের মতই বিকোচ্ছে তার ইনস্টাগ্রাম পোস্ট।

  • <p>ছোট থেকেই অভিনয় জগতে আসার ইচ্ছে ছিল শ্রাবন্তীর। নিজেকে সেভাবে তৈরি করে তখন বাংলা চলচ্চিত্রে নিজের জায়গা করে নিয়েছিলেন শ্রাবন্তী। পরিবারের সকলকেই পাশে পেয়েছিলেন তিনি।&nbsp;</p>

    Bengali Cinema10, Nov 2020, 11:31 AM

    ওড়নার আড়ালে নিজেকে কেন লুকিয়ে নিলেন শ্রাবন্তী, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

    সদ্যই শ্রাবন্তীর জীবনে এসেছে তার দ্বিতীয় সন্তান। । ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে হৈ চৈ ফেলে দিয়েছেন শ্রাবন্তী। ক্যামেরার সামনে ওড়না দিয়ে নিজের মুখ ঢেকে রেখেছেন শ্রাবন্তী । মাস্কের প্রয়োজনীয়তার কথা জানিয়েই তিনি এই ভিডিওটি শেয়ার করেছেন।
     

  • <p>বিয়ের আসরে শ্রেষ্ঠাকে ছেড়ে মোহরের কাছে কি যেতকে পারবে শঙ্খ, মধুরিমার HOTNESS বলছে অন্য কথা</p>

    Bengali Cinema7, Nov 2020, 2:38 PM

    বিয়ের আসরে শ্রেষ্ঠাকে ছেড়ে মোহরের কাছে কি যেতে পারবে শঙ্খ, মধুরিমার HOTNESS বলছে অন্য কথা

    মোহর ধারাবাহিকের টিআরপির দৌড় এখনও শীর্ষে। গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি চার্টের শীর্ষে রয়েছে এই ধারাবাহিকের নাম। মোহর এবং শঙ্খদীপের রোম্যান্স দেখার আশায় বসে আছে সকলে। তবে শ্রেষ্ঠার সঙ্গেই আপাতত বিয়ে ঠিক হয়েছে শঙ্খদীপের। যার জেরে দুঃখে দিন কাটছে মোহরের। তবে মোহরের সৌন্দর্যের পাশাপাশি শ্রেষ্ঠার রূপের তুলনাও কম নয়। শ্রেষ্ঠা অর্থাৎ অভিনেত্রী মধুরিমা বসাকের ইনস্টাগ্রামে উঁকি মারলেই বোঝা যাবে তাঁর রূপের বহর কতখানি। যার কারণে ফলোয়ারদের সংখ্যাও নেহাত কম নয়। 

  • <p>হাতে পলা, সিঁথিতে সিঁদুর, চুপিচুপি গৌরবের সঙ্গে 'বিয়ে কবে সারলেন জ্যাসমিন'<br />
&nbsp;</p>

    Bengali Cinema1, Nov 2020, 12:27 PM

    হাতে পলা, সিঁথিতে সিঁদুর, চুপিচুপি গৌরবের সঙ্গে 'বিয়ে কবে সারলেন জ্যাসমিন'

    বাংলা টেলিভিশনের খবরাখবর নিয়ে চিরকালের উত্তেজনা, উন্মাদনা দর্শকমহলে। বিশেষত ছোটপর্দার অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে সকলের উৎসাহ তুঙ্গে। কার সঙ্গে কার প্রেম. কে কবে বিয়ে করছেন, কার পরিবারে কী হল, এই খবরাখবর পেতেই সকলের মন ঝোঁকে অভিনেতা অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের দিকে। অভিনেত্রী জ্যাসমিন রায়ের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে গিয়ে বিস্ফোরক তথ্য পাওয়া গিয়েছে বলেই বিশ্বাস ভক্তদের। তবুও রয়ে যাচ্ছে প্রশ্ন।

  • <p>Actor, MP Mimi Chakraborty commented on Hathras rape case. She expressed her anger on social media. The actress feels that women are not given due respect in the country.<br />
&nbsp;</p>

    Bengali Cinema22, Oct 2020, 4:29 PM

    মাংস, ভাত, গন্ধরাজ লেবু, বাঙালির আদর্শ ভুরিভোজ নিয়ে শুরু মিমির পুজো

    লন্ডনে 'বাজি' ছবির শ্যুটিং সেরে সবেমাত্র দেশে ফিরেছেন মিমি চক্রবর্তী। করোনা আবহ হোক বা শ্যুটিং কোনও মতেই পুজো মিস করা যাবে না। লন্ডনে জিতের সঙ্গে শ্যুটিং সেরেই কলকাতায় এসে ফের নিজের পুজো রিলিজ গুলি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন মিমি। ২১ অক্টোবর মুক্তি পেয়েছে 'SOS কলকাতা'। এই ছবিতে মিমি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে বাড়ির মধ্যেই চলছে পুজোর মজা। 

  • <p>The moments of Subhashree and Raj playing with their baby boy have become quite special for fans.</p>

<p>&nbsp;</p>

    Bengali Cinema21, Oct 2020, 11:00 AM

    ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত শুভশ্রী, পঞ্চমীর সকালেই 'সেক্সি মাম্মা' কে আদরে ভরিয়ে দিলেন রাজ

    সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন শুভশ্রী। আলোআধারিতে রাজ-শুভশ্রীর এই ছবি মুহূর্তে নজরে কেড়েছে নেটিজেনদের।  দীর্ঘদিন বাদে খুশির মেজাজে দেখা গেল শুভশ্রীকে।  ইনস্টাগ্রামে  আনন্দ মুহূর্তের ছবি পোস্ট করেছেন সেক্সি মাম্মা।

  • undefined

    Bollywood12, Oct 2020, 4:26 PM

    সূর্যমুখী ফুল দিয়েই 'বক্ষযুগল' মুড়লেন রেশমি, হটনেসকে ছাঁপিয়ে নেটিজেনদের নজর কালো চোখে

    বলিউডের উষ্ণতা জাগানো অভিনেত্রী রেশমি দেশাই কিছু না কিছু করেই বরাবরই শিরোনামে থাকেন। ফের নতুন ফোটোশুটে ঝড় তুললেন রেশমি। যত দিন যাচ্ছে ততই যেন বলি অভিনেত্রীদেরও যেন ছাঁপিয়ে যাচ্ছেন রেশমি। তার শরীরী ভঙ্গি, স্টাইল স্টেটমেন্টে কাঁত হচ্ছেন সকলেই। সম্প্রতি লাইমলাইটে থাকার জন্য হট ফোটোশুটের ছবি শেয়ার করেছেন রেশমি। যেখানে নিজের বক্ষযুগলকে সূর্যমুখী ফুল দিয়ে সুসজ্জিত করেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে তিনি আগুন জ্বালিয়েছেন ভক্তদের হৃদয়ে। ওপেন ক্লিভেজের হট লুকে তিনি এখন পেজ থ্রি-র শিরোনামে। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে রেশমির এই ছবি। কিন্তু হটনেসকেও যেন ছাঁপিয়ে গেছে তার চোখের ডার্ক সার্কেল, যার কারণে নেটিজেনদের তির্যক মন্তব্যও শুনতে হয়েছে অভিনেত্রীকে। দেখে নিন ছবিতে।

  • <p>corona</p>

    Bengali Cinema25, Sep 2020, 2:51 PM

    জোরকদমে চলছে 'জুম্বা' ডান্স, নিউ নর্মালে পুরোনো রোজনামচায় ফিরলেন কোয়েল

    নিউ নর্মালে ফিরেই শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী কোয়েল। পুজোর আগেই জোরকদমে শুরু হয়েছে কোয়েলের শরীরচর্চা। জোরকদমে জুম্বার ট্রেনিং নিচ্ছেন কোয়েল। নিজের ইনস্টাগ্রামে জুম্বা ডান্সের ভিডিও শেয়ার করেছেন কোয়েল।

  • undefined

    Bengali Cinema23, Sep 2020, 9:48 PM

    কপাল ভর্তি সিঁদুর, সাদা নরম বিছানায় আদরে মত্ত শুভশ্রী, ছবিতে তোলপাড় নেটদুনিয়া

    সদ্যই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন বাঙালি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাড়ি ফিরতে না ফিরতে ছোট্ট ইউভান-কে গিয়ে খুনসুটিতে মত্ত সকলেই। এরই মধ্যে ছোট্ট সিম্বা-কে নিয়ে একের পর এক ভিডিও পোস্ট করছেন হবু বাবা রাজ। কখনও রবিবারের সকাল দেখাচ্ছেন আবার কখনও সকলকে গুড মর্নিং উইশ করছে ছোট্ট ইউভান। ইউভানকে নিয়ে মাত গোটা টলিপাড়া । এই আনন্দের মধ্যেই অনেকদিন পর ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে রাতারাতি লাইমলাইটে চলে এসেছেন হবু মা শুভশ্রী। কপালে মাখা সিঁদুর, লাল-সাদা শাড়ি,সাদা নরম বিছানায় আদরে-খুনসুঁটিতে মত্ত অভিনেত্রী শুভশ্রী, একঝলকে দেখে নিন ছবিগুলি। 

  • <p>দার্জিলিং ট্যুর থেকে ফ্যাশনের সাতকাহন, আপনার গাইড এখন মনামী</p>

    Bengali Cinema22, Sep 2020, 11:01 PM

    দার্জিলিং ট্যুর থেকে ফ্যাশনের সাতকাহন, আপনার গাইড এখন মনামী

    ব্রেকফ্রি মুডে রয়েছেন মনামী ঘোষ। দার্জিলিংয়ে গিয়ে কাকে খুঁজছেন অভিনেত্রী। জানলার বাইরে মুখে বের করে ক্যাপশনে লিখেছিলেন, "জানলা খুললেই সবটা সামনে।" মনামী আসলে কোনও মানুষকে নন খুঁজছেন পরিবেশের মধ্যে শান্তি খুঁজছেন। যা শহর থেকে দূরে পাহাড়ের কোলে গিয়ে পেয়েছেন। প্রসঙ্গত, মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা।