ইলেক্ট্রিক স্কুটার  

(Search results - 9)
  • <p>Mijia Scooter 1S</p>

    Automobile23, Apr 2020, 4:11 PM

    স্মার্টফোনের পর বাজারে এল উন্নতমানের ফিচার-সহ শাওমির মিজিয়া ইলেক্ট্রিক স্কুটার

    সারা বিশ্বব্যাপী বৈদ্যুতিক যানের ক্রমশ বৃদ্ধি পাচ্ছে ও চলছে প্রচারও। চিনের স্মার্টফোন নির্মাতা শাওমি স্মার্ট বৈদ্যুতিন স্কুটার নিয়ে এসেছে। এটি শাওমির সহায়ক সংস্থার তরফ থেকে মিজিয়া বৈদ্যুতিন স্কুটার ওয়ান এস সেভেনটি বৈদ্যুতিক স্কুটার লঞ্চ করা হয়েছে। এটি বর্তমানে চিনের বেশ কয়েকটি অনলাইনে বিক্রি শুরু হয়েছে এবং অন্যান্য বহু দেশে পাঠানো হচ্ছে। এটি এমআই ইকোসিস্টেমের পণ্য রেঞ্জের অংশ। স্কুটারটির বিশেষ বৈশিষ্ট্যটি হ'ল এটি সম্পূর্ণ চার্জে ৩০ কিলোমিটার অবধি চলে। এটি বিমান গ্রেড অ্যালুমিনিয়াম দ্বারা তৈরি, যা ১০০ কেজি অবধি বহন করতে সক্ষম। জেনে নেওয়া যাক এই স্মার্ট বৈদ্যুতিন স্কুটার সম্পর্কে।

  • Electric Scooter

    Life Style28, Mar 2020, 2:38 PM

    স্মার্টফোনের পর বাজারে আসছে উন্নতমানের ফিচার-সহ শাওমি ইলেক্ট্রিক স্কুটার

    সারা বিশ্বব্যাপী বৈদ্যুতিক যানের ক্রমশ বৃদ্ধি পাচ্ছে ও চলছে প্রচারও। চিনের স্মার্টফোন নির্মাতা শাওমি দুটি নতুন স্মার্ট বৈদ্যুতিন স্কুটার নিয়ে এসেছে। এটি শাওমির সহায়ক সংস্থা সেভেনটি এমআই প্রবর্তন করেছে এই বৈদ্যুতিক স্কুটার দুটি। এই দু'টিই সেভেনটি এমআই এওয়ান এবং সেভেনটি এমআই এওয়ান প্রো নামে প্রকাশ করা হয়েছে। জেনে নেওয়া যাক এই স্মার্ট বৈদ্যুতিন স্কুটারগুলি সম্পর্কে।
     

  • Vespa 125

    Automobile10, Feb 2020, 4:33 PM

    উন্নতমানের ফিচার, ডিজাইন ও আকর্ষণীয় দামে আসতে চলেছে ভেস্পা ইলেক্ট্রিক স্কুটার

    চোখ ধাঁধানো ফিচার-সহ দুর্দান্ত ডিজাইনে ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে ভেস্পা ইলেক্ট্রিক স্কুটার। সাধ্যের মধ্যে দাম সেই সঙ্গে রয়েছে আকর্ষনীয় লুক। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে শুধু মাত্র ভারতীয় বাজার ও ভারতীয় গ্রাহকদের কথা মাথায় রেখেই এই স্কুটারের ডিজাইন তৈরি করা হয়েছে। 

  • পিউজো-ই- লুদিক্স

    Life Style9, Feb 2020, 7:18 AM

    দেশে ইলেক্ট্রিক ভেহিকলে বিপ্লব, এবার মহিন্দ্রা সামনে নিয়ে এল তাদের ই-স্কুটার লুদিক্স

    পিউজো ই-লুদিক্সের চেহারা সামনে এল। পিউজো-ই- লুদিক্সকে ভারতে বাজারে নিয়ে আসার পরিকল্পনা করছে মহিন্দ্রা। ই-লুদিক্স হবে পুরোপুরি ডিজিটাল সরঞ্জামে সজ্জিত।

  • আথার ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটার

    Life Style29, Jan 2020, 4:42 PM

    নতুন বছরের শুরুতেই আথার নিয়ে এল ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটার

    আথার ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটার লঞ্চ হল। সাদা, গ্রে এবং মিন্ট রঙের মডেল পাওয়া যাবে। এই স্কুটারের দাম শুরু হচ্ছে ৯৯,০০০ টাকা থেকে।এই স্কুটারে থাকবে চারটি রাইডিং মোড-- ইকো, রাইড, স্পোর্ট এবং র‍্যাপ

  • টিভিএস বৈদ্যুতিক স্কুটার

    Life Style23, Jan 2020, 4:48 PM

    বাজাজ চেতকের পাল্টা টিভিএস ইলেক্ট্রিক স্কুটার, আত্মপ্রকাশ এই মাসেই

    টিভিএস-এর নতুন বৈদ্যুতিক স্কুটারের আত্মপ্রকাশ ঘটবে ২৫ শে জানুয়ারি। একটি টিজার ভিডিও প্রকাশ করেছে টিভিএস তাতে এমন ইঙ্গিত মিলেছে । এর আগে  একমাত্র বাজাজের বৈদ্যুতিক স্কুটারই ছিল  এই দেশে। তাই মনে করা হচ্ছে বাজাজের প্রধান প্রতিপক্ষ হবে টিভিএস 

  • Bajaj chetak electric scooter

    Automobile15, Jan 2020, 2:31 PM

    শুরু হল বাজাজ ই-চেতক এর বুকিং, তাও মাত্র ২০০০ টাকায়

    বর্তমানে ঝাঁ চকচকে স্কুটি ও বাইকের বাজারে হারিয়ে গিয়েছিল ৮০-৯০ দশকের নস্টালজিয়া। সময়ের সঙ্গে হারিয়ে যাওয়া সেই সময়কার সবচেয়ে জনপ্রিয় বাজাজ চেতক আবার ফিরছে নতুন রূপে। প্রায় ১৩ বছর নতুন ভাবে বাজাজ সংস্থা ফিরিয়ে আনছে চেতক-কে। 

  • ফের বলুন 'হামারা বাজাজ', স্মৃতি উস্কে নতুন রূপে এল ই-চেতক

    Life Style14, Jan 2020, 4:25 PM

    ফের বলুন 'হামারা বাজাজ', স্মৃতি উস্কে নতুন রূপে এল ই-চেতক

    বাইকের বাজারে হারিয়ে গিয়েছিল ৮০-৯০ দশকের নস্টালজিয়া।  ২০০৬ সালেই বাজাজ চেতকের উৎপাদান বন্ধ হয়ে গিয়েছিল। সেই কথা মাথায় রেখেই সংস্থা আবার বাজারে ফিরিয়ে আনছে চেতক-কে। সময়ের সঙ্গে হারিয়ে যাওয়া সেই সময়কার সবচেয়ে জনপ্রিয় বাজাজ চেতক আবার ফিরছে নতুন রূপে। 

  • নতুন রূপে আবার বাজারে ফিরছে বাজাজ চেতক

    Life Style16, Oct 2019, 4:13 PM

    নতুন রূপে আবার বাজারে ফিরছে বাজাজ চেতক

    ২০০৬ সালেই বাজাজ চেতকের উৎপাদান বন্ধ হয়ে গিয়েছিল। বর্তমানে ঝাঁ চকচকে স্কুটি ও বাইকের বাজারে হারিয়ে গিয়েছিল ৮০-৯০ দশকের নস্টালজি। সময়ের সঙ্গে হারিয়ে যাওয়া সেই সময়কার সবচেয়ে জনপ্রিয় বাজাজ চেতক আবার ফিরছে নতুন রূপে। প্রায় ১৩ বছর নতুন ভাবে বাজাজ সংস্থা ফিরিয়ে আনছে চেতক-কে।