উত্তর ২৪ পরগনা  

(Search results - 36)
  • দোকানের ছবি

    Coronavirus West Bengal26, Mar 2020, 4:04 PM IST

    'জীবাণু মুক্ত করতে অ্যালকোহলের খোঁজ', মাস্ক পরেই মদের দোকানে সাফাই ক্রেতার

    লকডাউন লঙ্ঘন করায় পানশালার মালিককে গ্রেফতার। মাস্ক পরেই ক্রেতারা মদের দোকানে লাইন দিয়েছেন।  ক্রেতার সাফাই, 'জীবাণু মুক্ত করতে অ্যালকোহলের খোঁজ'। মদের দোকানের সঙ্গে মদের কালোবাজারিও হয় বলে অভিযোগ। 


     

  • ফের আইডি হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে রোগী

    Kolkata21, Mar 2020, 8:57 AM IST

    করোনা আক্রান্ত বেড়ে ৩, ভয়ে কাঁপছে কলকাতা

    কলকাতায় এবার করোনা আক্রান্ত বেড়ে ৩। বেলেঘাটা আইডি-তে ভর্তি হাবড়ার বাসিন্দা। স্কটল্যান্ড থেকে রাজ্য়ে ফেরেন ওই তরুণী। শুক্রবার গভীর রাতে তাঁর রিপোর্ট আসে।

  • Coronavirus: 11 people test positive in Uttar Pradesh

    West Bengal14, Mar 2020, 11:06 AM IST

    করোনা জেরে বাতিল ভারত-বাংলাদেশ ট্রেন ও বাস পরিষেবা, জানাল কেন্দ্রীয় পরিবহন দফতর

    করোনা মোকাবিলায়  কেন্দ্রের নয়া পদক্ষেপ। বাতিল ভারত-বাংলাদেশ ট্রেন ও বাস পরিষেবা। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত বাস-ট্রেন পরিষেবা বন্ধ। বাংলাদেশে ৯৬৩ জনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। 
     

  • জোকা বাস ডিপো

    Kolkata28, Feb 2020, 4:31 PM IST

    জোকার বাস ডিপোয় কর্মবিরতি, প্রায় বিপর্যস্ত সরকারি পরিবেষা

    ঠাকুরপুকুর জোকা বাস ডিপোতে কর্মরত অস্থায়ী চালক ও কনডাকটররা শুক্রবার সকাল থেকে কর্মবিরতি শুরু করায় যথারীতি নাকাল নিত্য়যাত্রীরা রাষ্ট্রীয় পরিবহণ নিগমের বেশিরভাগ বাস ডিপোর মতো এখানেও বেশিরভাগ কর্মীই অস্থায়ী স্থায়ী কর্মী নামমাত্র তাঁরাই যা দু-চারটে বাস চালিয়েছেন সকাল থেকে

  • undefined

    West Bengal16, Feb 2020, 6:29 PM IST

    যুবতীকে কুপ্রস্তাব, ফেসবুকে আপত্তিকর পোস্টের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা

    যুবতীকে কু প্রস্তাব দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল তৃণমূলের নেতাকে। ঘটনাটি ঘটেছে, উত্তর ২৪ পরগণার রানাঘাটে। জানা গিয়েছে, ওই নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন উত্তর ২৪ পরগনার বাগদা থানার রানাঘাট গ্রাম পঞ্চায়েত এলাকার ডহর প্রথা গ্রামের বছর ১৯-এর দ্বিতীয় বর্ষের এক ছাত্রী। ওই যুবতীই বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে রানাঘাট অঞ্চল তৃণমূলের সভাপতি শুভেন্দু  মন্ডলের নামে। 
     

  • প্রিন্সিপালের ঘরের সামনে বক্স বাজিয়ে  বিক্ষোভ, ব্যাহত কলেজের পড়াশোনা

    West Bengal14, Feb 2020, 1:19 AM IST

    প্রিন্সিপালের ঘরের সামনে বক্স বাজিয়ে বিক্ষোভ, লাটে কলেজের ক্লাস

    প্রিন্সিপালের ঘরের সামনে বক্স বাজিয়ে চলছে অবস্থান-বিক্ষোভ। ব্যাহত হচ্ছে কলেজের পঠন-পাঠন । এমনই ঘটনা দেখা গেল উত্তর ২৪ পরগনার হাবড়া কলেজে। বিক্ষোভকারীদের অভিযোগ, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার টিফিন নিয়ে অশিক্ষক কর্মীদের অপমান করেছেন প্রিন্সিপাল । এমনকী  অবসরপ্রাপ্তদের ভাতা বন্ধ করার হুমকি দিয়েছেন তিনি।  তারই প্রতিবাদে ঘেরাও করা হয়েছে পিন্সিপালকে। 

  • undefined

    West Bengal2, Feb 2020, 8:33 PM IST

    সিএএ নিয়ে প্রচার ঘিরে ধুন্ধুমার হাবড়া, তৃণমূল-বিজেপি সংঘর্ষে জখম ৭

    ফের সিএএ প্রচার ঘিরে রাজনৈতিক তরজা। যার জেরে উত্তাল হয়ে উঠল উত্তর ২৪ পরগনার কুমড়ো কাশিপুরে বাঘাডাঙ্গা গ্রাম। বিজেপি কর্মীদের অভিযোগ,রবিবার সিএএ নিয়ে প্রচারে নামলে তৃণমূলের দুষ্কৃতীদের হামলার শিকার হন তারা। যদিও তৃণমূল কর্মীদের দাবি, বিজেপির কর্মী সমর্থকদের হাতে জখম হয়েছে তাদের কর্মীরা।

  • undefined

    Kolkata28, Jan 2020, 1:01 PM IST

    ফের শহরে পথ দুর্ঘটনা, বেপরোয়া গতির বাইক কাড়ল প্রাণ


    আবারও বেপরোয়া গতির বলি হলেন এক যুবতী। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তার সঙ্গী। ঘাতক মোটরবাইকটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। 'সেভ লাইফ সেভ ড্রাইভ' নিয়ে সচেতনতার অভাব।

  • রাজনৈতিক সংঘর্ষে উত্তাল কামারহাটি,  একাধিক গাড়িতে আগুন,জখম পুলিশ

    Kolkata18, Jan 2020, 11:35 AM IST

    রাজনৈতিক সংঘর্ষে উত্তাল কামারহাটি, একাধিক গাড়িতে আগুন,জখম পুলিশ

    রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত উত্তর ২৪ পরগনার কামারহাটি। শুক্রবার সন্ধেবেলা বোমাবাজিতে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। বাইক, ট্যাক্সিতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। আতঙ্ক ছড়াতেই গ্রাহাম রোড, দাসুর বাগান এলাকায় দোকানপাট সম্পূর্ণ বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ গেলে হামলার মুখে পড়ে। জখম হন এক পুলিশ আধিকারিক। পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হতে থাকলে বারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মা ঘটনাস্থলে যান।

  • সন্ত্রাসবাদীদের জন্য মিছিল করতে হলে  ওপারে যান, দিদিকে হুমকি দিলীপের

    West Bengal30, Dec 2019, 12:15 AM IST

    সন্ত্রাসবাদীদের জন্য মিছিল করতে হলে ওপারে যান, দিদিকে হুমকি দিলীপের

    যাঁরা দেশে সন্ত্রাসবাদী কাজ করছে, তাদের জন্য দিদি আপনি মিছিল করছেন। তাহলে আপনি ওপারে চলে যান। রবিবার উত্তর ২৪ পরগনার চাঁদপাড়ায় দলীয় জনসভায় ঠিক এই ভাষাতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হুমকি দিলেন দিলীপ ঘোষ। এদিন সংশোধিত নাগরিকত্ব আইন পাশে বিজেপির অভিনন্দন যাত্রা কর্মসূচি ছিল। সেখানেই এই মন্তব্য় করেন বিজেপির রাজ্য় সভাপতি। 

  • আচার্যকে বাদ দিয়ে সমাবর্তন, যাদবপুরের  ঘটনায় উষ্মা প্রকাশ রাজ্য়পালের

    Kolkata22, Dec 2019, 11:06 PM IST

    আচার্যকে বাদ দিয়ে সমাবর্তন, যাদবপুরের ঘটনায় উষ্মা প্রকাশ রাজ্য়পালের

    কদিন আগেই রাজ্য়ের বিশ্ববিদ্যালয়গুলি থেকে আচার্যের অধিকার খর্ব করেছে রাজ্য় সরকার। যা নিয়ে মুখ খুললেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের আচার্য তথা রাজ্য়পাল জগদীপ ধনখড়। উত্তর ২৪ পরগনার বনহুগলিতে এক অনুষ্ঠানে ধনখড় বলেন, আচার্যকে বাদ দিয়ে কোনও বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন হতে পারে না। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ঘটনায় তিনি যথেষ্ট ব্যথিত। 

  • জাতীয় সড়ক অবরোধ করে পিকনিক
    Video Icon

    West Bengal15, Dec 2019, 3:37 PM IST

    অভিনব প্রতিবাদ, জাতীয় সড়ক অবরোধ করে পিকনিক আন্দোলনকারীদের

    সিএবি-র প্রতিবাদে আন্দোলন চলছে রাজ্য জুড়ে। বাদ যায়নি উত্তর চব্বিশ পরগনার আমডাঙার সোনারডাঙা। এখানেও সকাল থেকে জাতীয় সড়ক অবরোধ করেন আন্দোলনকারীরা। তবে এখানে আন্দোলনের মাঝেই পিকনিক শুরু করে দেন সকলে। একে ডিসেম্বর মাস, তারউপর রবিবার। তাই ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর আগুন জেলে শুরু হয় রান্না-বান্না। 

  • সিএবি বিরোধী মিছিলে গরম তেল নিয়ে হামলা
    Video Icon

    West Bengal15, Dec 2019, 11:10 AM IST

    সিএবি বিরোধী মিছিলে গরম তেল নিয়ে হামলা, রণক্ষেত্র আমডাঙার সন্তোষপুর

    রাজ্যের নানা প্রান্তে চলছে নাগরিকত্ব আইনের প্রতিবাদে মিছিল। উত্তর চব্বিশ পরগনার আমডাঙা থানার সন্তোষপুরেও বেরিয়েছিল এমনি এক সিবএবি বিরোধী মিছিল। আর সেই মিছিলেই গরম তেল ছুঁড়ে উঠল নৃশংস হামলার অভিযোগ। সন্তোষপুর মোড়ে মিছিল শেষ হতেই তেলেভাজার দোকান থেকে আন্দোলনকারীদের উপর গরম তোল ছোঁড়া হয় বলে অভিযোগ। 

  • চরমে উঠল তৃণমূল-বিজেপি সংঘর্ষ,
    Video Icon

    West Bengal30, Nov 2019, 4:23 PM IST

    চরমে উঠল তৃণমূল-বিজেপি সংঘর্ষ, সফর বাতিল দিলীপের


    তৃণমূল কংগ্রেস ও বিজেপি কর্মী সমর্থকের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত উত্তর চব্বিশ পরগনার বারাকপুর মহকুমার ঘোলা অঞ্চল। এখানকার বোর্ড ঘর এলাকায় উত্তেজনা চরমে পৌঁছয়। সংঘর্ষে আহত হয়েছেন উভয় তরফের কর্মী সমর্থকই। বিজেপি সভাপতি দিলীপ ঘোষের এলাকা পরিদর্শন কর্মসূচিকে ঘিরে উত্তেজনার সূত্রপাত। 

  • পার্টি অফিসের দখল নিয়ে গোষ্ঠীদ্বন্দ্ব
    Video Icon

    West Bengal30, Nov 2019, 3:20 PM IST

    দলনেত্রীর ছবি নিয়ে প্রকাশ্যে শাসক দলের গোষ্ঠীকোন্দল, তালা পড়ল তৃণমূল অফিসে

    রাজ্যে সদ্য অনুষ্ঠিত  উপনির্বাচনে তিনটি আসনই পেয়েছে  তৃমমূল কংগ্রেস। ব্যর্থতা ভুলে নতুন উদ্দমে কর্মীদের এগিয়ে যাওয়ার বার্তা দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারমধ্যেই কাটল তাল। বসিরহাট মহকুমার হাসনাবাদ ব্লকের সদরপুর গ্রামে প্রকাশ্যে চলে এল শসাকদলের গোষ্ঠীদ্বন্দ্ব। কোন গোষ্ঠী পার্টি অফিসের দখল নেবে তা নিয়ে ঘটনার সূত্রপাত। যুব তৃণমূলের অঞ্চল সভাপতি শাহাবুদ্দিন গাজির অভিযোগ সিপিএম থেকে তৃণমূলে আসা মুকুল মণ্ডলের অনুগামীরা পার্টি অফিস দখল করতে যায়। বাধা দিলে পতাকা ছিঁড়ে দেওয়া হয়। নতুন তালা মারা হয় পার্টি অফিসে। অন্যদিকে মুকুল মণ্ডলের অভিযোগ দলনেত্রীর ছবি ও ফেস্টুন লাগানোর সময় তাদের বাধা দেওয়া হয়।