উপ নির্বাচন  

(Search results - 22)
  • West Bengal3, Dec 2019, 6:20 PM

    ভালো ভোটের ব্যাবধানে জিতিয়েছে খড়্গপুর, ধন্যবাদ জানাতে পুরষ্কার নিয়ে আসছেন মুখ্যমন্ত্রী

    তৃণমূল কংগ্রেসের জন্মলগ্ন থেকে হাতে আসেনি খড়গপুর। উপ নির্বাচনে রেল শহরে জয় পেয়েই পুরস্কারের কথা ভাবছেন মুখ্যমন্ত্রী। আগামী ৯ডিসেম্বরের সভায় কল্পতরু হতে পারেন মমতা। 

  • পড়া ধরবেন অমিত শাহ, উপ  নির্বাচনের ফল আওড়াচ্ছেন দিলীপ

    Kolkata3, Dec 2019, 4:37 PM

    পড়া ধরবেন অমিত শাহ, উপ নির্বাচনের ফল আওড়াচ্ছেন দিলীপ

    লোকসভায় উত্থানের পর বিধানসভা উপ নির্বাচনে পতন। বাংলার বুকে বিজেপির তিনে শূন্য ফল দেখে চটেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। রাখ-ঢাক না করেই ডেকে পাঠিয়েছেন দিলীপ ঘোষকে। সূত্রের খবর, চলতি সপ্তাহেই শাহের কাছে হারের সাফাই দেবেন দলের রাজ্য সভাপতি।
     

  • Kolkata1, Dec 2019, 3:23 PM

    বিজেপির এজেন্ট সেজে বুথে ছিল তৃণমূলের লোকজন, শূন্য পেয়ে 'বোধদয় 'দিলীপের

    বিজেপির এজেন্ট সেজে খড়গপুরের বুথে বসেছিল তৃণমূলের লোকজন। তিন বিধানসভা উপ নির্বাচনে হারের সাফাই দিতে গিয়ে এমনই মন্তব্য করলেন দিলীপ ঘোষ। যদিও বিজেপির  রাজ্য সভাপতির এমন দাবি মেনে নিতে পারছেন না অন্যরা। 

  • dilip ghosh 2

    West Bengal28, Nov 2019, 6:29 PM

    গাছাড়া মনোভাব প্রার্থী নিয়ে অভিযোগেই হার,দিল্লিতে সাফাই দিলীপের

    এক নয় তিন উপ নির্বাচনেই হারের মুখ দেখতে হয়েছে বিজেপিকে। লোকসভা নির্বাচনের পর দলের এই ধরাশায়ী অবস্থার জন্য তাঁর দিকে আঙুল তুলছে সবাই। অথচ নিজের ঘাড় থেকে সেই অভিযোগ একপ্রকার সরিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 
     

  • সেনাপতি সেই শুভেন্দুই, পদ্মে নয়-  ঘাসফুলে ভরসা করল রেলশহর

    West Bengal28, Nov 2019, 5:09 PM

    সেনাপতি সেই শুভেন্দুই, পদ্মে নয়- ঘাসফুলে ভরসা রাখল রেলশহর

    আর পদ্মে নয়, ঘাসফুলেই ভরসা করল রেলশহর খড়্গপুর ৷ দিলীপ ঘোষের গতবারের ব্যাবধানকে ছাপিয়ে এই প্রথম খড়্গপুর সদর বিধানসভাতে স্থান পেল তৃণমূল ৷ চাচা-র হাত থেকে বিজেপির ছিনিয়ে নেওয়া আসনকে ফের ছিনিয়ে নিল তৃণমূল ৷ 

  • ২৭টি বুথে পুনর্নির্বাচনের দাবি দিলীপের, নিজের  এলাকাতেই কিছু করতে পারেননি বললেন পার্থ

    West Bengal28, Nov 2019, 3:10 PM

    দিলীপের মুখ দেখে খড়গপুরের ভবিষ্যৎ বলেছিলেন এই 'জ্য়োতিষী'

    হারের আগেই হারের কথা জানিয়েছিলেন তিনি। গত ২৫ নভেম্বর  খড়গপুর বিধানসভা উপ-নির্বাচন শেষ হতেই জানিয়েছিলেন খড়গপুরের ভবিষ্যৎ। হাত বা কুষ্ঠি দেখারও প্রয়োজন হয়নি তাঁর। শুধু মুখ দেখেই বলে দিয়েছিলেন খড়গপুরে উড়বে তৃণমূলের পতাকা।

  • Kolkata28, Nov 2019, 1:40 PM

    তিনে তিন তৃণমূল, একুশের আগে উনিশে সাফ বিজেপি বললেন মমতা

    উনিশে হাফ একুশে সাফ। লোকসভা নির্বাচনের আগে তৃণমূলের বিরুদ্ধে এই স্লোগান দিয়েই প্রচারে নেমেছিল বিজেপি। এবার তিন বিধানসভা উপনির্বাচনে ফল প্রকাশের পর সেই স্লোগানকেই  বিজেপির বিরুদ্ধে হাতিয়ার করলেন মমতা। একটি নিউজ চ্য়ানেলে ফোনে সাক্ষাৎকারে মমতা বললেন, ওরা একুশে সাফের কথা বলেছিল। তিন উপনির্বাচন দেখিয়ে দিল, বিজেপি রাজ্য থেকে উনিশেই সাফ হয়ে গেছে।   
     

  • EVM

    West Bengal28, Nov 2019, 11:00 AM

    ৩০ হাজারে তৃণমূল, ষষ্ঠ রাউন্ডের শেষে খড়গপুরে বিজেপি দাঁড়িয়ে ১৮ হাজারে

    খাস নিজের গড়েই জমি নড়বড়ে দেখাল দিলীপ ঘোষের। বিজেপির রাজ্য সভাপতির খাসতালুক খড়গপুরে বিজেপিকে বিপুল ব্য়বধানে পিছনে ফেলে এগিয়ে গেল তৃণমূল। পাঁচ রাউন্ডের শেষে তৃণমূলের প্রার্থী প্রদীপ সরকার পেয়েছেন ২৩ ৬০০ ভোট। সেখানে ৪৫.৮১ শতাংশ ভোট পেয়েছে তৃণমূল। যা ষষ্ঠ রাউন্ডে আরও বেডে় ৩০,২২৬ ভোটে দাঁড়িয়েছে। যেখানে বিজেপি পেয়েছে ১৮৪৮৫টি ভোট। প্রথমে ভোট গণনা শুরু হতে সাবইকে অবাক করে এগিয়ে ছিল বাম-কংগ্রেস প্রার্থী।

  • ভোটগণনা

    West Bengal28, Nov 2019, 9:11 AM

    প্রথম রাউন্ডে খড়গপুরে এগিয়ে বাম-কংগ্রেস, কালিয়াগঞ্জে এগিয়ে বিজেপি

    দিলীপ ঘোষের খাস তালুকে বিজেপিকে পিছনে ফেলে এগিয়ে গেল বাম-কংগ্রেস প্রার্থী। প্রথম রাউন্ডের শেষে খড়গপুরে বিজেপি পেয়েছে ৩৩০৪টি ভোট। তৃণমূলের ঘরে এসেছে ৩২৬৯টি ভোট। কিন্তু সবাইকে পিছনে ফেলে বাম-কংগ্রেস জোট পেয়েছে ৪২৮৪টি ভোট। করিমপুরে এগিয়ে তৃণমূল কংগ্রেস। ৪৬৪৩ ভোটে এগিয়ে রয়েছেন তৃণমূলের প্রার্থী। কালিয়াগঞ্জে ১৬০০ ভোটে এগিয়ে রয়েছে বিজেপি প্রার্থী। খড়গপুরে বাম-কংগ্রেস জোট ৯৮০ ভোটে এগিয়ে রয়েছে।

  • ২৭টি বুথে পুনর্নির্বাচনের দাবি দিলীপের, নিজের  এলাকাতেই কিছু করতে পারেননি বললেন পার্থ

    Kolkata26, Nov 2019, 12:54 AM

    ২৭টি বুথে পুনর্নির্বাচনের দাবি দিলীপের, নিজের এলাকাতেই কিছু করতে পারেননি বললেন পার্থ

    খড়গপুরের ২৭টি বুথে পুননির্বাচনের দাবি জানাল বিজেপি। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন, এই ২৭টি বুথে ছাপ্পা ভোট করেছে তৃণমূল। পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করে মেদিনীপুরের সাংসদ বলেন, বাইরে থেকে লোক নিয়ে এসে ভোট লুঠের চেষ্টা করেছিল তৃণমূল। স্থানীয় বিজেপি কর্মী সমর্থকরা সেই কাজ আটকে দিয়েছে । 
     

  • দলের লাথি খেয়েছে  জয়প্রকাশ,  পাল্টা বিজেপিকে খোঁচা

    Kolkata26, Nov 2019, 12:02 AM

    দলের লাথি খেয়েছে জয়প্রকাশ, পাল্টা বিজেপিকে খোঁচা পার্থর

    করিমপুর উপ নির্বাচনে বিজেপির প্রার্থীকে লাথি মারা নিয়ে তোলপাড় দেশ। এই ঘটনার জন্য তৃণমূলের দিকে আঙুল তুলেছে বিজেপি। যদিও এই ঘটনার জন্য পাল্টা বিজেপিকেই কাঠগড়ায় তুললেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তাঁর দাবি, সহানুভূতি পাওয়ার জন্য বিজেপির কেউ এই কাজ করে থাকতে পারে। 

  • লোকসভার পর তৃণমূলের অগ্নিপরীক্ষা,  আজ রাজ্য়ের তিন কেন্দ্রে উপ নির্বাচন

    West Bengal25, Nov 2019, 1:20 AM

    লোকসভার পর অগ্নিপরীক্ষা, আজ রাজ্য়ের তিন কেন্দ্রে উপ নির্বাচন

    লোকসভা নির্বাচনে আশানুরূপ ফল হয়নি। ২থেকে তৃণমূলের আসন কমিয়ে ১৮ আসন পেয়েছে বিজেপি। ২০২১ সালের আগে তাই তিন বিধানসভা উপনির্বাচনই লক্ষ্য় তৃণমূলের। পাশাপাশি নিজেদের প্রতাপ বজায় রাখতে চাইবে বিজেপি। কোন চিহ্ণে ভোট দেয় রাজ্যের মানুষ,আজ তার অগ্নিপরীক্ষা। কালিয়াগঞ্জ, করিমপুর, খড়গপুর সদরে আজ বিধানসভা উপনির্বাচন।
     

  • রাত পোহালেই উপনির্বাচন, কড়া  নিরাপত্তার মাঝে চলছে নাকা চেকিং
    Video Icon

    West Bengal24, Nov 2019, 4:29 PM

    রাত পোহালেই উপনির্বাচন, কড়া নিরাপত্তার মাঝে চলছে নাকা চেকিং

    রাত পোহালে নদিয়ার করিমপুর বিধানসভার উপনির্বাচন। তার আগে রবিবার করিমপুর কলেজে তৈরি ডিসি ও আরসি থেকে ভোট কর্মীরা বিভিন্ন ভোট গ্রহণ কেন্দ্রর উদ্যেশে রওনা দিচ্ছেন।এবার এই উপ নির্বাচনে মোট ২,৪০,৭৬৯  জন ভোটার তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করবে।

  • ওপিনিয়ন পোলের নাম করে লিফলেট  বিলি,কালিয়াগঞ্জে 'কাঠগড়ায়' তৃণমূল

    West Bengal24, Nov 2019, 3:25 PM

    ওপিনিয়ন পোলের নাম করে লিফলেট বিলি,কালিয়াগঞ্জে 'কাঠগড়ায়' তৃণমূল

    রায়গঞ্জে কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের আগে ওপিনিয়ন পোলের নাম করে লিফলেট বিলিকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে কালিয়াগঞ্জ শহরজুড়ে।এদিন কালিয়াগঞ্জ শহরে স্থানীয় একটি সংবাদপত্রের নাম করে খবরের কাগজের সাথে লিফলেট বিলি করা হয়। ওই লিফলেটে ছাপানো ওপিনিয়ন পোলে তৃণমূল প্রার্থীকে অনেক ভোটে এগিয়ে রাখা হয়েছে।

  • ২৩ নভেম্বর মেয়ের বিয়ে-২৫ উপনির্বাচন, দলের দায়িত্বে অগ্রাধিকার 'কন্যাদায়গ্রস্ত' কমলের

    West Bengal21, Nov 2019, 1:53 PM

    ২৩ নভেম্বর মেয়ের বিয়ে-২৫ উপনির্বাচন, দলের দায়িত্বে অগ্রাধিকার 'কন্যাদায়গ্রস্ত' কমলের

    একদিকে নিজের একমাত্র মেয়ের বিয়ে, অপরদিকে নিজে কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে প্রার্থী।  'কন্যাদায়গ্রস্ত' পিতার যেমন গুরুত্বপূর্ণ দায় দায়িত্ব তেমনি রয়েছে তাঁর উপরে বর্তানো দলের দায়িত্ব। এই দুই গুরুভার সামলাতে এখন হিমশিম অবস্থা কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী কমল সরকারের।