উর্বশী রাউতেলা  

(Search results - 8)
  • Urvashi posted a review of Bong Joon Ho's Oscar-winning film Parasite on March 31 and people who already read Jaun Paul Bammer's review were quick to match her tweet with the writer's. Bammer had penned the exact message on his Twitter handle on March 3.

    Bollywood4, Apr 2020, 5:06 PM

    শিফন নাইটড্রেসে বিছানায় শুয়ে উষ্ণ আবেদন উর্বশীর, কাকে দিলেন এই বার্তা

    ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন বলি অভিনেত্রী উর্বশী রাউতোলা। নাইটড্রেস পরে বিছানায় শুয়ে  উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী। খোলা চুল, পরণে শিফনের নাইটড্রেস আর তাতেই কাঁপছে নেটদুনিয়া। বিছানায় শুয়ে অভিনেত্রীর এই ভঙ্গিমা নজর কেড়েছে নেটিজেনদের।

  • This is not the first time Urvashi Rautela grabbed headlines for copying content from other sources.

    Bollywood3, Apr 2020, 4:47 PM

    প্রধানমন্ত্রীর পর মার্কিন সাংবাদিক, ফের টুইট চুরি করে নেটিজেনদের রোষের মুখে উর্বশী

    একাধিকবার টুইট চুরির অভিযোগে নাম জড়িয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরী উর্বশী রাউতোলার। সম্প্রতি মার্কিন সাংবাদিক জন পলের টুইটটিকে চুরি করে তিনি নিজের টুইটারে পোস্ট করেছেন। এর আগেওমোদির টুইট কপি করার অভিযোগ উঠেছে বলি অভিনেত্রী উর্বশী রাউতোলার বিরুদ্ধে। টুইট করা মাত্রই  নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

  • উর্বশী

    Bollywood25, Feb 2020, 2:52 PM

    তাঁর জন্মদিনটা 'হলিডে' হওয়া উচিত, দাবি তুলে হট পোস্ট উর্বশীর

    বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ইতিমধ্যেই নজর না কাড়লেও বোল্ড লুকের জন্য বরাবরই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন উর্বশী রাউতোলা। অভিনয় থেকে শরীরচর্চা সবেতেই আলোচনার শীর্ষে উঠে আসে তার নাম। উর্বশী রাউতোলার আজ জন্মদিন। ২৫ বছর পার করে তিনি ২৬ বছরে পা দিলেন। বরাবরই ভক্তদের কিছু না কিছু স্পেশ্যাল উপহার দিয়ে থাকেন উর্বশী। আর জন্মদিনের দিন দর্শকদের চমক দেবেন না এটা হতে পারে না। তাই জন্মদিনের দিনই ভক্তদের মন রাখতে হট পোজে  ছবি পোস্ট করলেন অভিনেত্রী।  অন্তঃর্বাস না পরেই ফোটোশ্যুটে পোজ দিয়ে রাতারাতি ভাইরাল হয়েছেন অভিনেত্রী। দেখে নিন অভিনেত্রীর হট লুকের একগুচ্ছ ছবি।

  • 22 ಮಿಲಿಯನ್ ಗೂ ಅಧಿಕ ಅಭಿಮಾನಿಗಳು ಊರ್ವಶಿ ಅವರನ್ನು ಸೋಶಿಯಲ್ ಮೀಡಿಯಾದಲ್ಲಿ ಫಾಲೋ ಮಾಡುತ್ತಿದ್ದಾರೆ.

    Bollywood17, Feb 2020, 4:51 PM

    প্রকাশ্যে এল উর্বশী রাউতোলার জিম ভিডিও, কাকে চ্যালেঞ্জ ছুড়লেন অভিনেত্রী

    নিজের ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন  অভিনেত্রী উর্বশী। সম্প্রতি একটি ওয়ার্ক আউটের ভিডিও নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের। বিরাট কোহলিকেও এই ধরনের ওয়ার্কআউটের স্টাট করতে দেখা গিয়েছিল।

  • নরেন্দ্র মোদি- উর্বশীর ছবি

    Bollywood20, Jan 2020, 3:54 PM

    প্রধানমন্ত্রীর টুইট কপি করে তোপের মুখে উর্বশী, সমালোচনার ঝড় নেটদুনিয়ায়

    প্রধানমন্ত্রীর করা শাবানার এই টুইট ঘিরেই এবার উত্তাল হয়েছে নেটদুনিয়া। মোদির টুইট কপি করার অভিযোগ উঠেছে বলি অভিনেত্রী উর্বশী রাউতোলার বিরুদ্ধে। টুইট করা মাত্রই ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। এর আগেও হলিউড মডেলের  টুইট কপি করে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন উর্বশী।

  • বলিউডের হট অভিনেত্রী উর্বশী। তাঁর উপস্থিতিতেই পর্দায় যেন উষ্ণতা ছড়াতে থাকে। কিন্তু কোথাও গিয়ে যেন সেই ছবি থানিক ম্লান হয়েছিল এই সম্পর্কের ভাঙনে।

    Cricket11, Jan 2020, 6:31 PM

    উর্বশী-কে ব্লক করলেন তরুণ ভারতীয় ক্রিকেট তারকা, সম্পর্কে কি তবে পূর্ণচ্ছেদ

    ভারতীয় ক্রিকেট-এর সঙ্গে বলিউড-এর মাখামাখির ইতিহাস লম্বা। সেই ইতিহাস আরও সম্বৃদ্ধ হতে হতেও হল না। সেই সম্ভাবনায় জল ঢেলে দিলেন এক তরুণ ভারতীয় ক্রিকেটার। হোয়াটসঅ্যাপে ব্লক করে দিলেন বলি অভিনেত্রী উর্বশী রাউতেলা-কে।

     

  • उर्वशी की यह हॉट सिजलिंग लुक वाली फोटो फैंस को घायल कर रहीं हैं।

     Entertainment5, Dec 2019, 1:09 PM

    এক ঘন্টার পারিশ্রমিক কোটি, নিউ ইয়ারে ঝড় তুলতে এমনটাই চাইলেন উর্বশী

    বলিউডে পা রাখার পর থেকেই হট লুকে সকলের নজর কেড়েছেন উর্বশী রাউতেলা। প্রথম থেকেই তাঁর পর্দায় উপস্থিতি নিয়ে উত্তেজনা ছড়িয়েছে নেট দুনিয়ায়। বড় পর্দায় মাঝে মধ্যেই তাঁকে দেখা যায়।

  • হার্দিক এবং উর্বশী

    Bollywood28, Nov 2019, 2:41 PM

    বলিউড সুন্দরীর পিছনে হাত ধুয়ে কী পড়লেন হার্দিক, ছবি ঘিরে জল্পনা

    সম্প্রতি উর্বশী ইনস্টাগ্রামে কুকুর ছানার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। কুকুরছানাটি নাকি তাকে হার্দিকই উপহার দিয়েছেন। তবে কি আবারও পান্ডিয়ার কাছে ফিরতে চলেছে উর্বশী। সম্প্রতি মুক্তি পেয়েছে আনিস বাজমি পরিচালিত ছবি পাগলপান্তি।

    ২০১৮ সালে হার্দিক পান্ডিয়া এবং উর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গত বছর একটি পার্টিতে আলাপ হয়েছিল দু'জনের । তারপর থেকেই জল্পনা আরও জোড়ালো হয়েছ। সম্প্রতি মুক্তি পেয়েছে আনিস বাজমি পরিচালিত ছবি 'পাগলপান্তি'। হাস্যকৌতুকে পরিপূর্ণ ছবিটি উপভোগ করেছেন দর্শকরা। সেই ছবির সাফল্যেই বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে উপহার পাঠিয়ে অভিনন্দন জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ফের উপহার দেওয়া নিয়েই আবারও গুঞ্জন শুরু হয়েছে।

    সম্প্রতি উর্বশী ইনস্টাগ্রামে কুকুর ছানার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। আর এই কুকুরছানাটি নাকি তাকে হার্দিকই উপহার দিয়েছেন। 
    শুধু তাই নয়, হার্দিকেও একই প্রজাতির ককুর ছানার সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেছে। যার ফলে খুব তাড়াতাড়ি বিষয়টি নেটিজেনদের চোখ আটকাতে পারে নি। ছবি পোস্ট করার মধ্যেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ঘটনাচক্রে জানা গেছে উর্বশী এবং পান্ডিয়া দুইজনেই ডগলাভার। 

    উর্বশী যদিও এই বিষয়টি স্পষ্ট করেননি যে, কে তাকে এই কুকুর ছানা উপহার দিয়েছে। কিন্তু দুজনের একই ছবি দেখেই সেটা ধরে নেওয়া হয়েছে। সূত্র থেকে জানা গেছ, জীবজন্তু পোষার শখ রয়েছে উর্বশীর।  এটা জেনেই নাকি হার্দিক এই উপহার তাকে দিয়েছেন। আপাতত পুরোনো ঘটনাকে যেন উস্কে দিল এই ছবি। কিন্তু ছবি দেখে মনে হচ্ছে যে আবারও পান্ডিয়ার কাছে ফিরতে চলেছে উর্বশী। আপাতত সেদিকেই তাকিয়ে রয়েছে বলিউড।