ঋতাভরী চক্রবর্তী  

(Search results - 24)
  • টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক।

    Bengali Cinema26, Jun 2020, 7:31 PM

    সফর শুরু টেলি-পর্দায়, সেখান থেকে পাড়ি বলিউড, স্টাইল স্টেটমেন্টেই বাজিমাত ঋতাভরী

    শুরুটা ছিল ওগো বধু সুন্দরী ধারাবাহিক দিয়ে। ললিতা হয়ে দর্শকদের মন জয় করেছিলেন ঋতাভরী। সেখান থেকেই যাত্রা শুরু। এরপর সফরটা বেশ সুদূর প্রসাতির হয়ে ওঠে ঋতাভরীর। বাংলা চলচ্চিত্র জগত তো রইয়ে, পাশাপাশি ঋতাভরী এক পরিচিত মুখ এখন বলিউডেও। তাঁর ফ্ললেস বিউটিই যেন মুল মন্ত্র। 

  • <p>'তোমার সব আবদারের খেয়াল রাখব বাবা', পিতৃদিবসে আবেগে ভাসল টলিপাড়া</p>

    Bengali Cinema21, Jun 2020, 6:36 PM

    'তোমার সব আবদারের খেয়াল রাখব বাবা', পিতৃদিবসে আবেগে ভাসল টলিপাড়া

    মা ছাড়া জীবনে পুরোটাই অন্ধকার। বাবা ছাড়া তাহলে কী। মায়েরা না থাকলে ছোট্ট ছেলের ঘুমই আসে না। অথচ মেয়েটার মাথায় বাবা হাত না বোলালে রাতে খারাপ স্বপ্ন আসে। মায়েরা না থাকলে ছেলে-মেয়েরা একেবারে বখে যায়। আর বাবারা বুঝি মানুষ করতে পারে না কোনও সন্তানকে। না, কোনও তুলনায় যাচ্ছি না। এই দু'টি সম্পর্কের কোনও সাবস্টিটিউট নেই, হয়ও না। যারা আমাদের জীবনের প্রতি পদে যেমন মা কে প্রয়োজন হয় তেমন বাবাদেরও প্রয়োজন। বাবারা নীরব থেকে, দূর থেকেই ভালবাসতে জানে। ভালবাসাটা প্রকাশ করতেও বেশ দ্বিধাবোধ হয়। সেই দ্বিধাবোধকে আজকের পিতৃদিবসে কেন, নিত্যদিন পালন করা উচিত। পালনে সামিল হয়েছে টলিউডও। 

  •  Entertainment3, May 2020, 6:15 PM

    অর্থসংগ্রহে উদ্যোগী, সোশ্যাল মিডিয়ায় লাইভে অনুরাগীর সঙ্গে সাক্ষাতে ঋতাভরী

    করোনা মোকাবিলাতে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে এসেছেন সেলিব্রিটিরা। সাধ্যমত অর্থ সাহায্য করে চলেছেন দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে। বলিউড থেকে টলিউড. তারকাদের অনুদানে উপকৃত হাজার হাজার মানুষ।

  • ঋতাভরী

    Bengali Cinema24, Apr 2020, 5:42 PM

    মিনিয়েচার থেকে শরীরচর্চা, এমনই কাটছে ঋভরীর লকডাউন

    ইন্টারনেট সেনসেশন ঋতাভরী চক্রবর্তীর কোয়ারেন্টাইন পিরিয়ড নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় নিজের প্রায় সমস্ত আপডেটই দিতে থাকেন। নিত্যদিন নতুন কিছু পোস্ট করে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেন। তিনি কেবল নিজের আপডেটই নয়, তাঁর ফলোয়াড়রা এই লকডাউনে কীভাবে সময় কাটাচ্ছেন তা জানার জন্য সম্পূর্ণভাবে আগ্রহী তিনি। তাই নিজের কাজকর্মের সঙ্গে ভক্তদের সঙ্গেও কমেন্ট সেকশনে আড্ডা দেন অভিনেত্রী।

  • সিনেমার ছবি

    Bengali Cinema11, Mar 2020, 11:37 AM

    ফের বির্তকে উইন্ডোজ প্রোডাকশন, গল্প চুরির অভিযোগে শুরু আইনি তরজা

    মুক্তি পাওয়ার কিছুদিনের মধ্যেই আইনি গেরোয় জড়াল উইন্ডোজ প্রোডাকশন। ফের গল্প চুরির অভিযোগে নাম জড়াল 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি'র। লেখিকা দেবারতি মুখোপাধ্যায় নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, তিনি আইনি পথে হাঁটার কথাও ভাবছেন।

  • ব্রহ্মা জানেন গোপন কম্মটি-সিনেমার ছবি

    Bengali Cinema7, Mar 2020, 11:08 AM

    মহিলাদের জয়জয়কার, পুরুষতান্ত্রিক সমাজে নারীশক্তির জয়গান চার গায়িকার

    ছবির প্রতিটি পরতে পরতে রয়েছে নয়া চমক। ছবিতে  নারীশক্তির জয়গান গাইলেন চার গায়িকা। ছবির প্রতিটি গানই গাওয়া হয়েছে মহিলাকন্ঠে। এই প্রথম টলিউডের ছবিতে শুধুমাত্র মহিলাকন্ঠের গান ব্যবহার করা হয়েছে।

  • সিনেমার ছবি

    Movie Review7, Mar 2020, 11:06 AM

    সোশ্য়াল ট্য়াবু ভাঙবেন কি দর্শকরা, বলবে 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'

     অনুভবের সহিত স্পষ্ট উচ্চারণে ঋতাভরীর মেধা ফুটে উঠেছে। স্ক্রিনে খুব সামান্য় উপস্থিত থেকেও বাজিমাত করলেন সাহেব। পরিচালক হিসেবে শুরু  ভালই করলেন অরিত্র মুখোপাধ্যায়। ছবিতে, গল্পের সঙ্গে সাযুজ্য় রেখেছে এডিট-র কালার টোনও। 
     

  • উসকোখুসকো চুলে সাদা রঙের খোলা পোশাকে হট অবতারে ধরা দিলেন অভিনেত্রী ঋতাভরী।

    Bengali Cinema6, Mar 2020, 1:28 PM

    প্রচলিত ট্যাবু ভেঙে পাবলিক টয়লেটে মিলবে ন্যাপকিন, নয়া উদ্যোগ ঋতাভরীর

    কলকাতার সমস্ত পাবলিক টয়লেটে বসতে চলেছে ন্যাপকিন ভেন্ডিং মেশিন। শহরে বিপ্লব ঘটানোর শপথ নিয়েছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই খবরটি নিজেই জানিয়েছেন অভিনেত্রী। আগামী জুন মাসের মধ্যেই পুরো কাজ সম্পূর্ণ করবেন তারা।

  • মিছিলের ছবি

    Bengali Cinema29, Feb 2020, 10:35 AM

    নারী শরীর অশুচি নয়, মৌন মিছিলে বার্তা দিলেন ঋতাভরী-সোহম

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবির  ট্রেলর। অশুচিতার বিরুদ্ধে মৌন মিছিলে সামিল হলেন ছবির শিল্পী-কলাকুশলীরা। ঋতুস্রাব নিয়ে সমাজের দৃষ্টিভঙ্গি বদলাতে কথা বললেন ঋতাভরী-সোহম। ৬ মার্চ নারী দিবসে মুক্তি পেতে চলেছে উইনডোজ প্রোডাকশনের এই ছবি।
     

  • পুরোহিত  তো অনেক দেখেছেন কিন্তু মহিলা পুরোহিত দেখেছেন কি। 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে।

    Bengali Cinema25, Feb 2020, 12:48 PM

    'মেয়েদের মাসের ওই পাঁচটা দিন', একুবিংশ শতাব্দীতে কতটা সহজ

    মাসের ওই পাঁচদিন, নিত্য পুজো করেন কী করে পুরুতমশাই- ছবির ট্রেলার সমাজের প্রথম শ্রেণীর স্বনামধন্য পুরুত ঠাকুর প্রশ্ন ছুঁরে দেন এক মহিলা পুরোহিতের দিকে।

  • সিনেমার ছবি

    Bengali Cinema11, Feb 2020, 6:51 PM

    প্রেম-প্রতিবাদে সে ভাঙবে ট্য়াবু, বাকিটা 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'

    সম্প্রতি  'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ট্রেলর লঞ্চ হয়েছে। আগামী ৬ মার্চ 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবিটি মুক্তি পাবে। অসাম্য় ভেঙে সাম্য়ের প্রতিষ্ঠা করবে শবরীর ভূমিকায় ঋতাভরী।  'কোন গোপনে' প্রেমের প্লাবনে সোহমও মন ছুঁয়েছেন শবরীর।

  • ঋতাভরীর চরিত্রটির নাম শবরী। যেখানে সংস্কৃতের অধ্যাপিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। ঋতাভরীর বিপরীতে সোহম মজুমদারকে ছবিতে দেখা যাবে।

    Bengali Cinema11, Feb 2020, 9:12 AM

    প্রচলিত ট্যাবু ভেঙে বিশেষ বার্তা ঋতাভরীর, প্রকাশ্যে এল 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি'র ট্রেলার

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি'র ট্রেলার। আন্তর্জাতিক নারী দিবসের বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে। ইতিমধ্যেই অভিনেত্রীর পুরোহিত লুক প্রকাশ্যে এসেছে। বাংলা  ছবিতে প্রথমবার দেখা যাবে সোহম মজুমদারকে।

  • ঋতাভরীর ছবি

    Bengali Cinema3, Jan 2020, 2:57 PM

    ঋতাভরী পেলেন ভালবাসার পুরুষ, চিনে নিন তাকে

    টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শককূল। ঋতাভরী নাকি বলিউড চিত্রনাট্যকার অমিতের সঙ্গে ডেট করছেন। নিজের মনের মানুষকে সঙ্গে নিয়ে নতুন বছরের প্রথম সূর্যোদয় দেখলেন টাইগার হিল থেকে।

  • ঋতাভরীর ছবি

    Bengali Cinema28, Dec 2019, 12:39 PM

    পুরোহিতের বেশে নয়া চমক , নিজের 'গোপন কম্মো' ফাঁস করলেন ঋতাভরী

    পুরোহিত হয়ে সেই যুবক-যুবতীর বিয়ে দিচ্ছেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে অভিনেত্রীর এই পুরোহিত লুক প্রকাশ্যে এসেছে। চিরাচরিত ধ্যান-ধারণার বাইরে গিয়ে তিনি একটি গোপন মিশনে যুক্ত। নারী দিবসের এই বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

  • ক্রিসমাস পালনে মত্ত ঋতাভরি, উষ্ণতা ছড়ালেন লাল পোষাকে

    Bengali Cinema22, Dec 2019, 3:28 PM

    ক্রিসমাস পালনে মত্ত ঋতাভরি, উষ্ণতা ছড়ালেন লাল পোষাকে

    শীতের আমেজ উৎসবের মরশুমে ব্যস্ত শহর। সব কিছুর চাপ কাটিয়েও বড়দিনের আমেজে মেতে উঠেছে আমুদে বাঙালি। এই উৎসবে সামিল সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও। শীতকাতুরে শহরে লাল পোষাকে উষ্ণতা ছড়িয়ে দিল জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী। লাল পোষাকে তাঁর উষ্ণ আবেদেন কাঁত নেটিজেনরা। ইনস্টাগ্রামে একের পর এক তাঁর ছবি বুঁদ করেছে ভক্তদের।