একতা কাপুর  

(Search results - 20)
  • <p>সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী </p>

    Bollywood22, Jul 2020, 1:55 PM

    সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী

    সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে কতখানি অরাজকতা হয়েছে। সেই নিয়ে নানা তথ্য খুঁজে বের করার চেষ্টায় নেটিজেনরা। যে বা যাঁরা তাঁর সঙ্গে কাজ করতে নাকোচ করেছিলেন এবং তাঁকে ছবি থেকে বিতারিত করেছিলেন তাঁদের প্রতি ফুঁসছে গোটা দেশ। করণ জোহার, সলমন খান, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর সহ একাধিক বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে সরব হয়েছে নেটিজেন। এবার সেই তালিকায় জুড়ল বঙ্গতনয়া রানি মুখোপাধ্যায়। তিনিও নাকি সুশান্তের সঙ্গে কাজ করতে নাকোচ করেছিলেন। 

  • <p>इसके जवाब में सुशांत ने हां कहा था। जिस पर प्रियंका कहती हैं कि 'अब तो जवाब सुनना पड़ेगा।' सुशांत के प्रपोज करने पर अंकिता कहती हैं कि 'हां, मैं तुमसे शादी करूंगी।'</p>

    Bollywood18, Jul 2020, 2:58 PM

    আসছে 'পবিত্র রিশতা'র দ্বিতীয় সিজন, এভাবেই সুশান্তকে শ্রদ্ধা জানাবেন অঙ্কিতা

    পবিত্র রিশতার মত জনপ্রিয়তা হিন্দি টেলিভিশন জগতে খুব কম ধারাবাহিকই পেয়েছে। সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডের জুটির কারণেই দর্শকের কাছে ধারাবাহিকটি মারাত্মক জনপ্রয়িতা পায়। মাস তিন-চারেকের মধ্যে ধারাবাহিকটি ছেড়ে চলে যান সুশান্ত। বলিউডে সুযোগ পেতেই টেলিজগতকে বিদায় জানান সুশান্ত। তারপরই পড়ে যায় ধারাবাহিকের টিআরপি। হাজারও চেষ্টা করেও আগের টিআরপিতে ধারাবাহিকটি ফেরাতে পারেননি একতা কাপুর। সুশান্ত, পবিত্র রিশতা ছেড়ে দিলেও তিনি মন থেকে খুব যুক্ত ছিলেন ধারাবাহিকটির সঙ্গে। 

  • Bollywood17, Jul 2020, 2:04 PM

    'সুশান্তের স্মরণে একতা', মৃত্যুর এক মাস পরেই বড় পদক্ষেপ প্রযোজকের

    সুশান্তের মৃত্যুর একমাস হতে না হতেই বড় পদক্ষেপ নিলেন প্রযোজক একতা কাপুর। সুশান্তের স্মৃতিতে মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা  তৈরির কাজ শুরু করলেন একতা ।পবিত্র রিস্তা সিরিয়ালে একতাই প্রথম  সুশান্তকে দর্শকদের সামনে এনেছিল। অভিনেতার মৃত্যুর স্মৃতিতেই এবার পবিত্র রিস্তা ফান্ড গড়তে সক্ষম হয়েছেন একতা।

  • Bollywood13, Jul 2020, 3:46 PM

    ক্রমশ দুঃসংবাদে ভরছে একতার জীবন, 'বালাজি'তে করোনার কোপে ক্ষতির মুখে প্রযোজক

    একতা কাপুরের প্রযোজনা সংস্থায় একের পর এক খারাপ খবর। বলিউডে করোনা সংক্রমিত হয়ে চলেছে দ্রুতগতিতে। ২৪ ঘন্টার মধ্যে বি-টাউনের বচ্চন পরিবার, অনুপম খেরে পরিবার এবং রেখার বাড়িতেও হানা দিয়েছে করোনা। বলিউড থেকে করোনা এবার গ্রাস করার পথে হিন্দি টেলিভিশনকেও। ছোটপর্দায় শেষমেশে এসে পড়ল করোনা। কসৌটি জিন্দাগি কি ধারাবাহিকের প্রধান অভিনেতা পার্থ সমথানের কোভিড পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই আকাশ ভেঙে পড়ে একতা কাপুরের মাথায়। তারপরই একতার প্রযোজনা সংস্থার উপরসভাপতি তনুশ্রী দাশগুপ্ত করোনা আক্রান্ত হয়।

  • <p>করণ জোহারের ফলোয়াড়দের সংখ্যা কমেছে সবচেয়ে বেশি। সোশ্যাল মিডিয়ায় ট্রোল করার পাশাপাশি, ব্যান করার দাবি উঠছে তাঁদের ছবি। গোটা দেশ এঁদের এবং স্টারকিডদের বিরুদ্ধে ফুঁসছে। <br />
 </p>

    Bollywood8, Jul 2020, 10:31 PM

    সুশান্ত মৃত্যুতে সলমন-করণ-বনশালীর সাময়িক মুক্তি, মামলা খারিজ বিহার আদালতে

    সলমন, করণ, বনশালী, একতার বিরুদ্ধে মামলা খারিজ। মুজফ্ফরপুরের আদালতে এঁদের বিরুদ্ধে মামলা রুজু করেছিলেন আইনজীবী সুধীর কুমার ওঝা। অভিযোগ ছিল, এঁদের স্বজনপোষণের কারণে এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছিলেন সুশান্ত। জানানো হয়, বিষয়টি আদালতের এক্তিয়ারের বাইরে।

  • Bollywood4, Jul 2020, 1:40 PM

    চিরতরে ছেড়ে চলে গেল প্রাক্তন প্রেমিক, আত্মার শান্তিতে স্মরণসভায় অঙ্কিতা


    বর্তমানে গভীর শোকের মধ্যে রয়েছেন অঙ্কিতা। স্মরণসভার আয়োজনে দেখা গেল অভিনেত্রী অঙ্কিতাকে। একতা কাপুরের বাড়ির থেকে বেরোতে দেখা গেছে অভিনেত্রী অঙ্কিতা এবং ঘনিষ্ঠ বন্ধু সন্দীপকে। এখনও যে শোক কাটিয়ে উঠতে পারেননি  অঙ্কিতা তার চোখেমুখেই তা স্পষ্ট।

  • <p>সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে বয়কট বলিউড মাফিয়া গ্যাং নামে একটি পিটিশনে সই করে চলেছে নেটিজেনরা। জাস্টিস ফর সুশান্তে সামিল দেশের একাধিক নেটিজেন।</p>

    Bollywood19, Jun 2020, 4:12 PM

    'সলমন খান মুর্দাবাদ', বিং হিউমানের সামনে প্রতিবাদ মিছিল, বিচার চায় সুশান্ত-ভক্তরা

    আইনি বিপাকে সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর সহ আরও চারজন বলিউড তারকা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে দায়ী এঁরাই। দাবি আইনজীবি সুধীর কুমার ওঝার। সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগসাযোগ রয়েছে বলিউডের বহু তারকাদের। তাঁরাই নাকি ঠেলে দিয়েছে সুশান্তকে মৃত্যুর দিকে। মুজফ্ফরপুরের আদালতে মামলা রুজু হয়েছে এই আট জন তারকাদের বিরুদ্ধে। এরই মধ্যে সলমনের বিরুদ্ধে বিং হিউমান শোরুমের সামনে 'সলমন খান মুর্দাবাদ' বলে স্লোগানে ভাসছে প্রতিবাদীরা। সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে বলিউড মাফিয়াকে। সেই গ্যাংয়ে রয়েছেন সলমন খান।

  • Bollywood17, Jun 2020, 2:39 PM

    মামলা রুজু সলমন-করণ সহ সাতজনের বিরুদ্ধে, সুশান্তের মৃত্যুতে এঁদেরই হাত, উঠছে অভিযোগ

    ক্রমশ বাড়ছে সমস্যা, বিপাকে বলিউডের এ-লিস্টেড তারকারা। বিহারে মামলা রুজু সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশালীর বিরুদ্ধে। তালিকায় আছে একতা কাপুর সহ আরও চারজনের নাম। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন এই তারকারাই, দাবি আইনজীবির।

  • Bollywood17, Jun 2020, 12:06 PM

    সুশান্তের পরিবারের পর একতার সঙ্গে দেখা, অভিনেতার স্মরণসভা সঞ্চলনায় থাকবেন অঙ্কিতা

    সেটে প্রথম দেখার পর থেকেই প্রেম। ধারাবাহিক দিয়ে বিনোদন দুনিয়ায় যাত্রা শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত। আর হিন্দি ধারাবাহিক মানেই সেখানে একচেটিয়া রাজত্ব একতা কাপুর ও বালাজি প্রযোজনার।

  • <p>Image of Sushant</p>

    Bollywood14, Jun 2020, 5:16 PM

    'শকিং মুহূর্তেই সেরা স্মৃতিগুলি বারবার ফিরে আসে', সুশান্তের মৃত্যুতে টুইট একতা-করণের

    'শকিং মুহূর্তেই সেরা স্মৃতিগুলি ফিরে আসে'। সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়লেন করণ জোহর। 'এটা ঠিক নয় সুশি-মাই বেবি', টুইট একতার।' তোমায় মনে রাখব', টুইটে প্রোডাকশন হাউজও। 
     

  • Bollywood7, Jun 2020, 1:52 PM

    'সেক্স খারাপ আর ধর্ষণ ভাল', ৭১ বছর বয়সী মা'কে ধর্ষণের হুমকি, বিস্ফোরক একতা

    টেকনোলজি মানেই দূরের জিনিস কাছে। সোশ্যাল মিডিয়ায় মানেই ভারচ্যুয়ালি সকলের আরও কাছে পৌঁছে যাওয়া। এক ঝটকায় কারও আপডেট পাওয়া। এভাবেই সেলেব্রিটি এবং সাধারণ মানুষের মধ্যে দূরত্ব কমে গিয়েছে। সরাসরি তাঁদের সঙ্গে কথা বলতে পারছে লোকজন। আবার ধর্ষণ ও খুনের হুমকিও দিতে পারছে তারা। হ্যাঁ এমনটাই হয়েছে একতা কাপুরের সঙ্গে। তাঁর একটি ওয়েব সিরিজে সঙ্গমের দৃশ্য থাকায় তাঁকে সরাসরি পেতে হল ধর্ষণের হুমকি। কেবল তাঁকেই নয়, তাঁর ৭১ বছর বয়সী মা কেও ধর্ষণের হুমকি দিয়েছে 'হিন্দুস্তানি ভাও' বিকাশ পাঠক। 

  • Bollywood7, Jun 2020, 10:13 AM

    দেশ জুড়ে ক্ষোভ, ওয়েব সিরিজ থেকে বিতর্কিত দৃশ্য বাদ দিলেন একতা কাপুর

    বেশ কয়েকদিন ধরেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ছিল একতা কাপুর প্রযোজিত ট্রিপল এক্স এর বেশ কিছু বিষয়। ওয়েব সিরিজের চিত্রনাট্যে অসন্মান করা হয়েছে সেনারদের, অসন্মান করা হয়েছে সেনাদের উর্দির।

  • ekta kapoor

    Bollywood2, Jun 2020, 4:47 PM

    অসন্মান করা হয়েছে ভারতীয় সেনাদের, একতা কাপুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের

    চিত্রনাট্যের খামতি নিয়ে একাধিক সময় তৈরি হয়েছে বিতর্ক। তা ছবি হোক, কিংবা কোনও ওয়েব সিরিজ। ছবিতে দেখানো কোনও জায়গা, ধর্ম, সংলাপ সবই কখনও না কখনও তোপের শিকার হয়েছে।

  • एक ने कमेंट करते हुए पूछा- मोमो आंटी सिड से ऑफिशियली माफी कब मांगोगी। एक ने कमेंट किया- मैम शांत रहकर गेम खेलना आपकी आदत है और गेम में हराना आपका नशा।

    Bollywood26, May 2020, 3:54 AM

    জনপ্রিয়তাই গ্রাস করল রাশমিকে, লকডাউনের মাঝে 'নাগিন' থেকে সরিয়ে দেওয়া হল অভিনেত্রীকে

    একতা কাপুর প্রযোজিত জনপ্রিয় ধারাবাহিক 'নাগিন'। সিজন ফোরে শলাকার ভূমিকায় অভিনয় করছেন রাশমি দেসাই। তাঁর চরিত্রকেই এবার বাদ দিয়ে দিতে বাধ্য হল নির্মাতা। রাশমি এ বিষয় এখনও পর্যন্ত মুখ খোলেননি।

  • ekta kapoor

     Entertainment23, Apr 2020, 6:20 PM

    পাপারাৎজিদের পাশে এবার একতা কাপুর, করোনা মোকাবিলায় দিলেন ২,৫ কোটি

    করোনা মোকাবিলায় সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়েছেন তারকারা। বলিউডের প্রশংসায় পঞ্চ মুখ সকলেই। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শুরু করে বিভিন্ন ক্ষেত্রে মানুষের পাশে দাঁড়ানো, পিছিয়ে নেই কোনও তারকাই।